রবি অফার | রবি ইন্টারনেট অফার ২০২৩

রবি অফার | রবি ইন্টারনেট অফার ২০২৩ – যদি আপনি রবি অফার খুঁজে থাকেন তবে আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। কেননা আজকের এই পোস্টটিতে রবি ইন্টারনেট অফার ২০২৩ এর সকল আপডেট আপনাদের সাথে শেয়ার করব। প্রতিমাসে রবি নতুন নতুন অফার যুক্ত করেছে। তাই যদি আপনি রবি সিম ব্যবহার করে থাকেন তবে আপনার রবি ইন্টারনেট অফার জেনে রাখা প্রয়োজন। তবে চলুন জেনে নেই রবি ইন্টারনেট অফার ২০২৩ সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেই।

(toc) #title=(সুচিপত্র)

রবি অফার

রবি ইন্টারনেট অফার 2023 - Robi Internet Offer 2023

যদি আপনি ইন্টারনেট অফার ২০২৩ খুঁজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে রবি অফার ও রবি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করব। এছাড়াও ইন্টারনেট অফারের কোডগুলো আপনাদের সাথে শেয়ার করব। তাই অবশ্যই আপনি এই পোস্টটি পড়তে থাকুন।

ইন্টারনেট দাম (BDT) ডায়াল কোড মেয়াদ
৫ জিবি ১০০ টাকায় *২১২*০১২০# ৩০ দিন
১০ জিবি ১২৫ টাকায় *২১২*৭৪১# ১৫ দিন
১ জিবি ৩১ টাকায় *২১২*১৭# ৭ দিন
২ জিবি ২৭ টাকায় *১২৩*০২৭# ২ দিন
১০ জিবি ১৩৭ টাকায় *২১২*৯৫৩# ৩০ দিন
১ জিবি ১৯ টাকা *২১২*৯৫৪# ৩ দিন
১০০ মেগাবাইট ৫ টাকা *২১২*৯১৮# ৩ দিন
৭৫০ মেগাবাইট ১৯ টাকায় *২১২*৯১৫# ২ দিন
৩ জিবি ৪১ টাকায় *১২৩*০৪১# ২ দিন

উপরোক্ত রবি ইন্টারনেট অফার ছাড়াও বেশ কিছু ভালো ভালো ইন্টারনেট অফার রয়েছে। এই অফারগুলো সম্পর্কে আপনারা বিস্তারিত তথ্য জেনে রাখতে পারেন।

১। সমস্ত রবি প্রিপেইড সিম ব্যবহারকারীদের এই অফারগুলো নেওয়ার সুযোগ রয়েছে।

২। এই অফারগুলোর মেয়াদ কত দিন থাকবে তা দেওয়া হয়েছে।

৩। এই রবি ইন্টারনেট অফারগুলোর দাম কত তা দেওয়া হয়েছে।

৪। আপনার রবি ইন্টারনেট অফারগুলো চেক করার জন্য *3# ড্যায়াল করতে পারেন। অথবা সরাসরি মাই রবি অ্যাপে লগিন করে রবি অফারগুলো জেনে নিতে পারেন।

আরো পড়ুনঃ সেকেন্ড হ্যান্ড ম্যাকবুক কেনার আগে যে জিনিস গুলো দেখে নেয়া উচিত

আজকের রবি ইন্টারনেট অফার ২০২৩ - রবি ইন্টারনেট অফার

আজকের রবি ইন্টারনেট অফার কি এই সম্পর্কে আমরা সবাই কমবেশী জেনে থাকি। কেননা আমাদের প্রতিনিয়ত ইন্টারনেটের প্রয়োজন হয়। তাই আমাদের জেনে রাখা প্রয়োজন আজকের রবি ইন্টারনেট অফার সম্পর্কে। 

আপনার প্রতিদিনের রবি ইন্টারনেট অফার পাওয়ার জন্য আপনি *৮৮৮# ড্যায়াল করে প্রতিদিনের অফার জেনে নিতে পারেন। তাছাড়াও মাই রবি অ্যাপে লগিন করলে আপনার আজকের অফার কি তা দেখিয়ে দেওয়া হবে। তবে চলুন দেখে নেই আজকের রবি ইন্টারনেট অফার সম্পর্কে'।

রবি অফার
ইন্টারনেট দাম (BDT) ডায়াল কোড মেয়াদ
৬ জিবি ১২৯ টাকায় *১২৩*০১২৯# ৭ দিন
৭ জিবি ৭৪৯ টাকায় *১২৩*৭১৬৮# ৩০ দিন
২০ জিবি ৩৯৯ টাকায় *১২৩*০৯৯৬# ৩০ দিন
২ জিবি ২৭ টাকায় *১২৩*০২৭# ২ দিন
৩০ জিবি (প্রতিদিন ১ জিবি ২১৯ টাকায় *১২৩*০২১৯# ৩০ দিন
১০ মেগাবাইট ৩.৪৪ টাকা *১২৩*০০৪# ১ দিন
৪৫ মেগাবাইট ১২.২ টাকা *১২৩*৭৮২# ১ দিন
২০০ মেগাবাইট ২০ টাকায় *১২৩*০২০# ২ দিন
৩ জিবি ৪১ টাকায় *১২৩*০৪১# ২ দিন

রবি ইন্টারনেট অফার প্যাকেজ - রবি সিমের এম্বি অফার

রবি ইন্টারনেট অফার প্যাকেজে নতুন কিছু অফার চালু করা হয়েছে। আর বেশ কিছু অফার বাতিল করা হয়েছে। যদি আপনি কম দামে ভালো অফার পেতে চান তবে রবি সিম ব্যবহার করতে পারেন। রবিতে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা সহ বেশ কিছু নতুন নতুন অফার দিয়ে থাকে। যাতে করে ব্যবহারকারীরা কম দামে সেরা অফার ক্রয় করতে পারে। তবে চলুন দেখে নেই রবির নতুন ছোট বড় সহ বেশ কিছু অফার। 

ইন্টারনেট দাম (BDT) ডায়াল কোড মেয়াদ
20 জিবি+500 মিনিট+200 এসএমএস 999 টাকা *123*00999# ৩০ দিন
100 MB (FB এবং ইমু) 10 টাকা *123*0010# ৩ দিন
250 মেগাবাইট 46 টাকা *123*110# ৭ দিন
১০ জিবি ১৩৭ টাকায় *২১২*৯৫৩# 28 দিন
350এমবি (ইমো) 20 টাকা 123*56# ২৮ দিন

উপরের তালিকায় নতুন পুরাতন সব ধরনের রবি অফারগুলো উল্লেখ করা হয়েছে। আপনারা চাইলে এখান থেকে দেখে আপনার পছন্দের রবি ইন্টারনেট প্যাক-টি ক্রয় করতে পারেন।

আরো পড়ুনঃ বিকাশ সিম হারিয়ে গেলে করণীয়

৩০ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফার

আপনারা অনেকেই ৩০ দিন মেয়াদের রবি ইন্টারনেট অফার খুঁজে থাকেন। তাদের জন্য আজকের পোস্টের এই অংশটুকু সেরা হতে যাচ্ছে। কেননা এখানে আমরা রবির সেরা ইন্টারনেট অফারগুলো আপনাদের সাথে শেয়ার করব। নিচে ৩০ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফারগুলো উল্লেখ করা হলো।

ইন্টারনেট দাম (BDT) মেয়াদ
১২জিবি+৫০মিনিট ৪৯৯ টাকা ৩০ দিন
৩০ জিবি (১জিবি ডেইলি) ৪৮৯ টাকা ৩০ দিন
১ জিবি ইমো প্যাক ৫৫ টাকা ৩০ দিন
১৮ জিবি+৪০০ মিনিট ৫৯৯ টাকা ৩০ দিন
১২জিবি+ কন্টেন্ট ৩৯৯ টাকা ৩০ দিন

৭ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফার

আপনারা যারা ৭ দিন মেয়াদ রবি ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন তারা নিচের তালিকাতে দেওয়া অফারগুলো দেখতে পারেন। এখানে বিভিন্ন ধরনের কম টাকায় ভালো মানের সেরা কিছু অফার দেওয়া হলো। আপনারা আপনাদের পছন্দমত যেকোন অফার কিনে নিতে পারেন। বর্তমানে ৭ দিন মেয়াদি ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা অনেক।

ইন্টারনেট দাম (BDT) মেয়াদ
৭ জিবি (১জিবি ডেইলি) ১৪৪ টাকা ৭ দিন
২০ জিবি (বোনাস সহ) ১৯৪ টাকা ৭ দিন
৬ জিবি ১৪৮ টাকা ৭ দিন
১০ জিবি (বোনাস সহ) ১৬৪ টাকা ৭ দিন
১৪ জিবি(২জিবি ডেইলি)১৭৮ টাকা ৭ দিন

৩ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফার

আপনারা যারা কম টাকায় ভালো রবি ইন্টারনেট খুঁজছেন তারা ৩ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফার এই গুলো নিতে পারেন। কারণ এখানে কম দামে ভালো ভালো অফার পাওয়া যায়। নিচে ৩ দিন মেয়াদ রবি ইন্টারনেট অফারগুলো উল্লেখ করা হলো।

ইন্টারনেট দাম (BDT) মেয়াদ
৩জিবি (১জিবি ডেইলি) ৬৭ টাকা ৩ দিন
২.৫জিবি (বোনাস সহ) ৬৮ টাকা ৩ দিন
৬ জিবি ৮৮ টাকা ৩ দিন
আনলিমিটেড ভলিউম প্যাক (২ ঘন্টা) ২৩ টাকা ৩ দিন
৯জিবি (৩জিবি ডেইলি) ৯৮ টাকা ৩ দিন/td>

উপরের রবি অফারগুলো শুধুমাত্র ৩ দিন ব্যবহার করা যাবে। আপনারা যারা কম মেয়াদে বেশী ইন্টারনেট খুঁজছেন তারা এই রবি অফারগুলো কিনতে পারেন। কম টাকায় ভালো অফার রয়েছে। এছাড়াও রবি ইন্টারনেটের নতুন নতুন অফারেরে আপডেট পেতে আপনারা robi.com.bd এই ওয়েবসাইটে যেতে পারেন।

আরো পড়ুনঃ কোন ব্যাংকে টাকা রাখলে লাভ বেশি

রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩

যদি আপনি ৩০ দিন মেয়াদে রবি ইন্টারনেটের সন্ধান করে থাকেন, তবে আপনি সঠিক আর্টিকেলে এসেছেন। নিচে বেশ কিছু রবি ইন্টারনেট প্যাকেজ দেওয়া হলো আপনারা এখান থেকে দেখে নিতে পারেন। 

১২জিবি + ৫০মিনিট ৪৯৯ টাকা , ৩০ জিবি (১জিবি ডেইলি) ৪৮৯ টাকা,১ জিবি ইমো প্যাক ৫৫ টাকা, ১৮ জিবি + ৪০০ মিনিট ৫৯৯ টাকা। এছাড়াও এই পোস্টের উপরের অংশে রবি ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদ আছে আপনার দেখে নিতে পারেন।

রবি বন্ধ সিমের অফার ২০২৩

রবি বন্ধ সিমের অফার পেতে চাইলে আপনাকে ডায়াল করতে *৮৮৮# অথবা *৮০৫০#। এরপর আপনি যদি রবি বন্ধ সিমের অফারের জন্য প্রযোজ্য হন তবে আপনি রবি বন্ধ সিমের অফার পাবেন। নিচে অফারগুলো উল্লেখ করা হলো।

৩১ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট + ৪৫ মিনিট, মেয়াদ 7 দিন।

৩৭ টাকা রিচার্জে পাবেন ৩ ইন্টারনেট জিবি + ৩০মিনিট + ৪৮ পয়সা/মিনিট (+ট্যাক্স) (ডেটা + মিনিট মেয়াদ 7 দিন ও ৪৮ পয়সা রেট মেয়াদ ৩০ দিন।

৪৭ টাকা রিচার্জে পাবেন ৪৭ পয়সা/মিনিট (+ট্যাক্স) মেয়াদ ৩০ দিন।

শেষ কথাঃ রবি অফার - রবি ইন্টারনেট অফার ২০২৩

রবি সিম ব্যবহারকারীদের প্রত্যকের রবি অফার সম্পর্কে জেনে রাখা প্রয়োজন। কারণ বিভিন্ন সময় আমাদের বিভিন্ন ধরনের ইন্টারনেট অফারের প্রয়োজন হয়। সুপ্রিয় পাঠক, আজকে এই পোস্টে আমি আপনাদের সাথে রবি ইন্টারনেট অফার ২০২৩ নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। যদি এই পোস্টটি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।