Technical Care BD https://www.technicalcarebd.com/2022/08/meyeder-impress-korar-sms.html

মেয়েদের প্রশংসা করার এসএমএস

মেয়েদের প্রশংসা করার এসএমএস - কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয় ? এখনকার সময়ের মেয়ে গুলো হচ্ছে এমন একটি ব্যক্তিত্ব যাদের প্রশংসা করলে তারা অনেক বেশিই খুশি হয়। কিন্ত হ্যাঁ আমরা সকল পুরুষ মূলত এখানেই দুর্বল। একটা কথা আমরা বিভিন্ন জায়গাতে অবশ্যই শুনেছি যে, মেয়েদের প্রশংসা করার মাধ্যমে নাকি তাদের মনে খুব দ্রুত জায়গা করে নেওয়া যায়। হ্যাঁ কথাটা সত্যি। প্রশংসা শুনতে কারই না ভালো লাগে বলুন। তাই আজকের এই পোস্টে আমি আলোচনা করবে মেয়েদের প্রশংসা করার এসএমএস নিয়ে।

মেয়েদের প্রশংসা করার এসএমএস

সূচীপত্রঃ মেয়েদের প্রশংসা করার এসএমএস

এখনকার সময়ে দেখা যায় বেশিরভাগ ছেলেরা মেয়েদের প্রশংসা ঠিকঠাক ভাবে করতে পারেনা। যার ফলে তারা কখনোই কোনো মেয়ের সঙ্গে ভালো ভাবে মধুর সুরে বেশিক্ষণ কথা বলতে পারেনা। তাই আজকে আমরা সে সকল ছেলেদের দুঃখ কষ্টগুলো দূর করার জন্যেই এই মেয়েদের প্রশংসা করার এসএমএস বিষয়ে আর্টিকেলটি নিয়ে হাজির হলাম।

প্রিয় পাঠক যদি আপনিও মেয়েদের প্রশংসা করার এসএমএস দিয়ে মেয়েদেরকে ইমপ্রেস করতে চান তাহলে আমাদের আজকের এই লেখাটি সম্পূর্ণ পড়ে নিন। এখানে আমরা মেয়েদের ইমপ্রেস করার এসএমএস শেয়ার করেছি। মেয়েদের প্রশংসা করা যদিওবা অনেক সহজ একটি কাজ। তবুও সেটা বলার মতো অবস্থা তৈরি করা কিংবা বলার মতো সাহস ব্যাপক কঠিন বিষয়। 

তবুও এসকল কাজ আপনি করতে পারবেন আমাদের আজকের এই মেয়েদের প্রশংসা করার এসএমএস বা মেয়েদের ইমপ্রেস করার এসএমএস পোস্টটি সম্পুর্ণ পড়ার মাধ্যমে। যদি এগুলো আপনি আপনার কোনো প্রিয় বান্ধুবি অথবা যাকে পটাতে চান তাকে বলেন তবে আশা করা যায় যে আপনার এসএমএস গুলো তার কাছে অনেক ভালো লাগবে এবং সে অনেক খুশি হবে। মেয়েদের প্রশংসা করার এসএমএস দেখার আগে চলুন দেখে নেই মেয়েদের ইমপ্রেস করার উপায় জেনে নিইঃ

মেয়েদের প্রশংসা করার এসএমএস

মেয়েদের প্রশংসা করাটা হচ্ছে অনেক সহজ একটি কাজ কিন্ত হ্যাঁ এই কাজটি করার জন্য বুক ভরা সাহসের প্রয়োজন হয়। কেননা সকলেই মেয়েদের সাথে কথা বলতে পারেনা। দেখা যায় অনেক ছেলে মেয়েদের সাথে কথার সময় লজ্জায় মুখটিকে ফিরিয়ে নেয়। তবে হ্যাঁ আপনার ভেতরে যদি সেই সাহস থেকে থাকে তাহলে আপনি এই মেয়েদের প্রশংসা করার এসএমএস পোস্টটি সম্পূর্ণ পড়ুন এবং তা আপনার কাজে লাগান।

১। আচ্ছা সত্যি করে একটা কথা বলতো তোমার চুল গুলো কথা থেকে বানিয়ে নিয়েছো, কারণ এতো সুন্দর চুল আমি এর আগে কোথাও দেখিনি।

২। তুমি যখন গান গাও, আমার কান খুশি হয়, কিন্তু আমার হৃদয় আনন্দিত হয়।

৩। আমি আপনার রসবোধ দ্বারা মুগ্ধ😱 আপনি প্রত্যেকের প্রতি যে দয়া দেখান তা অনুপ্রেরণাদায়ক। আপনি আপনার চারপাশের লোকদের জীবনে বিশাল পরিবর্তন আনেন। আমি তোমার মত হতে চাই। আপনি যাই পরুন না কেন, আপনাকে সবসময়ই অসাধারন দেখায়।

৪। মনে হচ্ছিল আমার ঘরে জান্নাতি হুর বসে আছে। আমি পেছন থেকে তোমায় জড়িয়ে ধরলাম। তুমি একটু ঘাবড়ে গিয়ে বলল কি করছো এসব! আব্বু - আম্মু দেখে ফেলবে তো, বাবু খেলতে গেছে ধুম করে চলে আসবে ছাড়ো বলছি। বাট আমি ছাড়ছি না, কারণ তোমাকে এতটাই সুন্দর দেখাচ্ছিলে যে ছাড়তে মন চাইছিল না। হাই! এই স্বপ্ন কবে পূরণ হবে বলতো?

৫। আমার চোখ প্রতিদিন তোমাকে দেখার জন্য অপেক্ষা করতে পারে না এবং আমার ঠোঁট তোমাকে চুম্বন করার জন্য অপেক্ষা করতে পারে না। তুমি যেখানেই থাকো সেখানেই আমি থাকতে চাই।

৬। জানো আমি স্বপ্নে দেখি, আমি বাইরে গেছি, তো বাইরে থেকে এসে দেখি, তুমি মাত্র গোসল করে আজ হঠাৎ শাড়ি পড়েছ, আয়নার সামনে বসে ভেজা চুলগুলো ছেড়ে দিয়ে শাড়ি পড়ে আছ। তোমায় দেখতে এতটা সুন্দর লাগছিল।

৭। সবাই বলে যে চুল নাকি মেয়েদের সৌন্দর্যের প্রতীক, কিন্তু আমার কাছে এই কথাটির কোনো ভিত্তি ছিল না। কিন্তু তোমার এমন চোখ জড়ানো হৃদয়কাড়া চুল দেখে মনে হলো একটা মেয়ে কতটা সুন্দর হতে পারে।

৮। যাবে আমার সঙ্গে ওই দূর কোনো অজানায়, যেখানে তোমায় দু'চোখ ভরে দেখতে মন চাইলে কোনো বাধা থাকবে না। যেখানে তোমার আলতো ছোঁয়া পেতে কেউ ঈর্ষা করবেনা, যেখানে তোমার মন ভালো করতে আমার কারো দ্বারস্থ হতে হবে না। যেখানে আমাদের মাঝে সুধুই ভালোবাসা থাকবে, যাবে আমার সঙ্গে এমন জায়গায়? সত্যি আমি তোমায় অনেকটা ভালোবাসি যা বলে বোঝাতে পারবো না।

৯। তোমার মুখের হাসি আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমি এই সুন্দর হাসিটিকে কখনোই তোমার থেকে দূর হতে দেব না। আমি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তোমার সাথে থাকব, এটাই প্রতিশ্রুতি।

১০। আপনার হাসির শব্দ আমাকে মনে করে যে আমি মাত্র এক মিলিয়ন ডলার জিতেছি।

আরো পড়ুনঃ দ্রুত বিয়ে হওয়ার আমল

মেয়েদের প্রশংসা করার এসএমএস

১১। আচ্ছা তোমার পরিবারের সবাই কি মানুষ? কেও আবার জলপরী নয় তো। কারণ গল্পে সবসময় শুনতাম যে পরীদের চুলেই একমাত্র সুন্দর আর আকর্ষণীয় হয়।

১২। তুমি আমার কাছে ঠিক কতটা দামে তা বর্ণনা করতে পারবনা। কারণ তা বর্ণনা করার মত আমার কাছে পর্যাপ্ত শব্দ বা ভাষা নেই।

১৩। আমার মনে হয় আমি যখন একসাথে থাকি তখন পৃথিবীর সমস্ত ঝামেলা থেকে ছুটিতে আছি।

১৪। আমি শুনেছি ছেলেরা নাকি মেয়েদের চেহারা, সৌন্দর্য, টাকা পয়সা, height weight ইত্যাদি দেখে প্রেমে পড়ে। কিন্তু তোমার ঘণ কালো দৈহিক চুলগুলো দেখে আমার মন তোমার চুলের মাঝে হারিয়ে গেছে।

১৫। আপনার উপস্থিতি শীতলতম হৃদয়কে উষ্ণ করে।

১৬। আচ্ছা শোনো! আমাদের বিয়ের পর কিন্তু বালিশ একটা হবে। শুধু আমি বালিশে মাথা রাখবো। আর তুমি কিন্তু আমার বুকে মাথা রেখে ঘুমাবা। আমি কোন কাজে ব্যস্ত থাকলে তুমি কিন্তু আমাই খাওয়াই দিবা! ঘুমানোর আগে মশারি সেটাইষ আমি টাঙ্গাব সমস্যা নেই! যেই ঘুম থেকে আগে উঠুক, আমর যে ঘুমিয়ে থাকবে তার কপালে কিন্তু পাপ্পা দিয়ে তারপর উঠতে হবে ঠিক আছে? হা হা, জানিনা স্বপ্ন গুলো কখনো পূরণ হবে কিনা, আই লাভ ইউ সোনা।

১৭। জীবনে আমি যার সাথেই দেখা করি না কেন, কেউ আমাকে আপনার মত ততটা বোঝাবে না। আপনি আশ্চর্যজনক vibes আছে এবং আমি চিরকাল আপনার সাথে থাকতে চাই। আপনার শক্তি এবং সংকল্প আমাকে নিজের উপর বিশ্বাস করতে সাহায্য করে।

১৮। যেমন তোমার রূপ তেমন এই তোমার চুলের বাহার। তোমার চুল দেখেই আমার মনে পড়েছে ভালোবাসার পাহাড়। 

১৯। আমি চাইনা বলতে যে তোমায় ছাড়া বাঁচবো না, তুমি আমার জান, তুমি আমার সব, কারণ এসব কথা হার মানে বাস্তবতার কাছে। আমি চাইনা বলতে তোমার জন্য তাজমহল বানাবো, ওই চাঁদটাকে তোমার ঘরে এনে দেবো, আর তারার বাতি তোমার ঘর সাজাবো, কারণ এসব কথার না বাস্তবের সাথে মিল নাই। শুধু তোমায় এতোটুকু বলতে চাই, যে আমি তোমায় কতটা ভালবাসি এটা কোন শব্দ বা কারো সাথে তুলনা করে বুঝাতে পারব না, আই লাভ ইউ সো মাচ সোনা।

২০। আর তোমার চুল এতটাই সুন্দর এতই আকর্ষণীয় যে আমার সন্দেহ হচ্ছে। হয়তো তুমি পরী নয়তো পরীর আতঙ্কিয়।

আরো পড়ুনঃ প্রেমিকার জন্য রোমান্টিক কথা

মেয়েদের প্রশংসা করার এসএমএস

২১। আপনার অনুপ্রেরণা আমাকে মনে করে যে আমি পৃথিবী পরিবর্তন করতে পারি। 

২২। আমি যখন তোমাকে প্রথমবার দেখলাম তখন আমি আমার চোখে তোমার দিক থেকে সরাতে পারিনি। কারণ একটাই যে তুমি খুব সুন্দর।

২৩। আপনি শান্তি এবং ভালবাসা দিয়ে আমার জীবন আশীর্বাদ করেছেন.

২৪। আমি আপনার মতো বিশ্বস্ত এবং সৎ কাউকে দেখিনি।

২৫। আপনি যেভাবে আমার যত্ন নেন তা আমি পছন্দ করি। আপনি এমন নিঃস্বার্থ মানুষ।

২৬। যেদিন আমি তোমার সুন্দর হাসিটি দেখেছি। সেই দিনই আমার হৃদয় আমাকে বলে উঠেছিল যে এই সেই সুন্দরী যাকে আপনি খুঁজছেন।

২৭। রাত যত গভীর হয় তোমার কথা মনে ঘর করে বসে, অজানা একটা টান মনটাকে আর করে থাকতে দেয়না শুধু তোমায় দেখতে ইচ্ছে করে, তোমারও কি এমন হয়? তোমায় একটু দেখতে পেলে, আমার হাত তোমার হাতে একটু ছোঁয়া পেলে অজানা একটা সুখ মনটাকে শীতল করে দেয় তোমারোও কি এমন হয়? পৃথিবীর সব একদিকে, আর তুমি একদিকে তবু মনের টান তোমার দিকেই থাকে। তোমারও কি এমন হয়? পাগলী কি করে বোঝাই, যে তোরে কতটা ভালোবাসি।

২৮। আপনি যদি মনে করে থাকেন যে আপনি তেমন সুন্দরী নন। তবে আমি বলব আপনি আমার চোখ দিয়ে দেখুন নিজেকে তবে আপনি বুঝতে পারবেন আসলে আপনি দেখতে কতটা সুন্দর।

২৯। আমি যখন আপনার উপস্থিতিতে থাকি তখন আমার মাঝে একটি অপ্রতিরোধ্য শান্তি হয়।

৩০। আমি সেই সুন্দর হাসিটি তোমার দেখেছি এবং সেই হাসিটি আমায় মুগ্ধ করেছে। সেই হাসির কারণ নেই আমি তোমার প্রেমে পড়ে গেছি।

কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয়

আপনারা যারা জানতে চাচ্ছেন কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয় তারা এই অংশটি খুবই ভালোভাবে দেখুন। কারণ আমরা এখানে আলোচনা করতে যাচ্ছি কিভাবে মেয়েদের প্রসংসা করতে হয় সেই বিষয়টি সম্পর্কে। যদিও মেয়েদের প্রশংসা করার অনেক কিছুই আছে তবুও মেয়েদের প্রশংসা করার ব্যাপারটা অনেক কঠিন। চলুন এই বিষয়ে আর অপ্রোজনীয় কথা না বলে মূলকথা দেখে নেওয়া যাক।

কোনো মেয়েকে প্রশংসা করে ইমপ্রেস করতে হলে তার রূপ নিয়ে তাকে প্রশংসা করতে হবে। কেননা সকল মেয়েই তার চেহারা নিয়ে একটু অহংকারী হয়ে থাকে। যার ফলে কেউ যদি তাদের রূপ নিয়ে প্রশংসা করে তবে তারা অনেক খুশি হয়। তাই যদি আপনিও কোনো মেয়েকে প্রশংসা করে ইমপ্রেস করতে চান তাহলে তার রূপ নিয়ে অবশ্যই প্রশংসা করুন।

মেয়েদের প্রশংসা করার অনেক উপায় আছে। আপনি তার চেহারার প্রত্যেকটি পাঠকে আলাদা আলাদা ভাবে প্রশংসা করতে পারেন। যেমন আপনি তার চোখের প্রশংসা করতে পারেন তার ঠোঁটের প্রশংসা করতে পারেন তাঁর নাকের প্রশংসা করতে পারেন এবং তার সম্পূর্ণ মুখমন্ডলের প্রশংসা করতে পারেন।

মেয়েদের কাছে তাদের সবথেকে পছন্দের বা সবথেকে যত্নের জিনিস হচ্ছে তার চুল। আপনি যদি একটি মেয়েকে ইমপ্রেস করতে চান তাহলে তার চুলের প্রশংসা করুন। তার চুলের প্রতি যত্ন নেওয়ার জন্য তাকে বার বার বলুন এবং তার চুলের বিভিন্ন ভাবে প্রশংসা করুন।

সকল মেয়েই তাদের ব্যাপারে একটু বেশি জানতে আগ্রহী। কোনো মেয়ের যদি কোনো গুণ থেকে থাকে তবে সেটা সে সকলের মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করে। যাতে করে সকলের সামনে একটু বেশি মূল্য পায়। তাই যদি আপনি কোনো মেয়ের গুণ নিয়ে তাকে প্রশংসা করেন তবে সে অবশ্যই আপনার প্রশংসায় অনেক খুশি হবে। এভাবে আপনি কোনো মেয়ের গুণ নিয়ে প্রশংসা করে তাকে ইমপ্রেস করতে পারবেন সহজেই।

মেয়েদের ইমপ্রেস করার উপায়

১। প্রশংসা করুনঃ যদি কোনো মেয়েকে দেখে আপনার ভালো লেগে থাকে তবে সর্বপ্রথম আপনার কাজ হয়ে দাঁড়ায় তাকে ইমপ্রেস করা। সাধারণত দেখা যায় যাদের মধ্যে ইমপ্রেস করার ক্ষমতা আছে তারা অনেক সহজেই যে কাউকে অনায়েসে ইমপ্রেস করে ফেলতে পারে। 

আর চেহারা এবং কথাবার্তা বলার ধরণ একজন মানুষকে ইমপ্রেস করার ক্ষেত্রে সবথেকে বেশি এগিয়ে নিয়ে রাখে। তাই যদি আপনি কোনো মেয়েকে ইমপ্রেস করতে চান তাহলে আপনার চেহারা যেমনই হয়ে থাকুক না কেন আপনাকে ভদ্র এবং মার্জিত যেমন হতে হবে ঠিক তেমনি পোশাক আশাকের ব্যাপারে রুচিশীল হতে হবে।

কোনো মেয়েকে পটাতে হলে আপনাকে অবশ্যই তার প্রশংসা করতে হবে। মেয়েদের প্রশংসা করার ব্যাপার যতটা কঠিন বলে মনে হয় ঠিক ততটা কঠিন নয়। আপনি এই কাজটি সহজেই করতে পারবেন। এজন্য আপনি যদি চান, তবে আপনি আপনার পছন্দের মেয়েটির বন্ধুদের কাছে তার বিষয়ে প্রশংসা শুরু করুন, এরপর তার সামনে তার বিষয়ে প্রশংসা করুন, এতে করে সে আপনার প্রতি ধীরে ধীরে আকৃষ্ট হতে শুরু করবে। একইভাবে, আপনি মেয়েকে ইমপ্রেস করার জন্য নিম্নলিখিত বিষয়গুলি অনুসরণ করতে পারেন।

প্রশংসা করার জন্য আপনি তার পছন্দ গুলো সম্পর্কে চিন্তা করুন। পছন্দের বিষয় হতে পারে তার হাসি অথবা তার লেখা কিংবা তার বুদ্ধি অর্থাৎ যা কিছু আপনি তার সেরা গুণ বলে মনে করেন। আপনার পছন্দের মেয়ের জন্য প্রশংসা করার জন্যে আপনাকে একা থাকতে হবেনা, আপনি তার বন্ধুবান্ধবদের মধ্যে এটি করতে পারেন তবে ব্যক্তিগতভাবেও তার প্রশংসা করার চেষ্টা করুন। তবেই আপনি পছন্দের মানুষটির অঙ্গভঙ্গি সম্পর্কে জানতে পারবেন।

আমাদের এই লেখার উপরের অংশে মেয়ে পটানোর মেসেজ ও মেয়ে পটানোর এসএমএস বার্তার মাধ্যমেও কোনো মেয়েকে ইমপ্রেস করতে পারবেন। এগুলো এসএমএস এর মতো ছোট এবং প্রেমময় ছন্দ হতে পারে। আপনি মেয়ের সেরা গুণাবলী সম্পর্কে ৩ থেকে ৪ লাইন শেয়ার করুন। এভাবে বলতে পারেন “আপনার পোশাকটি আপনাকে অনেক সুন্দর মানিয়েছে” কিংবা “আমি আপনার পোশাক পছন্দ করি” অথবা তাকে বলুন "আপনাকে এই পোশাকগুলিতে দুর্দান্ত দেখাচ্ছে। অর্থাৎ পোশাকের সাথে মেয়েকেও অভিনন্দন।

২। হাসি-মুখে কথা বলুন - মেয়েদের ইমপ্রেস করা উপায়

আপনি যখনই আপনার পছন্দের মানুষের সামনে থাকবেন তখন সবসময়ের জন্য হাসিখুশি থাকুন। এমনকি যখন আপনি অন্য কারোর সঙ্গে কথাবার্তা বলবেন তখনো আপনি মুখে হাসি নিয়ে কথা বলবেন। কেননা বলা যায় না কখন আপনার হাসি মাখা মুখটিকে দেখে আপনার পছন্দের মেয়েটি আপনার প্রতি ইমপ্রেস হয়ে যায়। 

আর হ্যাঁ আপনার মুখের হাসি অবশ্যই খাটি হতে হবে, ফিলিংস থাকতে হবে এবং খুশি থাকতে হবে। আর হ্যাঁ একটা বিষয় মনে রাখবেন মেয়েরা কখনই হতাস উদাসীন ছেলে পছন্দ করে না। তাই মেয়েকে ইমপ্রেস করার জন্য আপনার হাসিখুশি থাকা আপনাকে একধাপ এগিয়ে রাখবে।

৩। কথা বলার ধরণ

আপনার পছন্দের মানুষের সঙ্গে সর্বদা ভদ্র আচরণ করুন। ভদ্র হওয়ার অর্থ এই না যে আপনি অরুচিকর। এর মানে হচ্ছে আপনি জানেন কিভাবে অন্যদের সঙ্গে সম্মানের সাথে আচরণ করতে হয়, আর এই গুণটি বেশিরভাগ মেয়েরা তাদের বয়ফ্রেন্ডের কাছে চায়।

মেয়েদের ইমপ্রেস করার জন্য আপনার কথা বলার ধরণ হতে হবে এতটাই মার্জিত এবং রোমান্টিক যাতে যেকেউ বুঝতে পারে আপনি অন্যান্য ছেলেদের থেকে আলাদা। আর এক্ষেত্রে যখন বুঝতে পারবে আপনি অন্য ছেলেদের থেকে আলাদা ঠিক তখন তারা ইমপ্রেস হয়ে যাবে আপনার প্রতি। অর্থাৎ যদি আপনার মাঝে এই গুণাবলি থাকে তাহলে কোনো মেয়েকে ইম্প্রেস করা আপনার কাছে কঠিন কিছু বলে মনে হবে না।

এছাড়া প্রতিদিন সকালে তাকে গুড মর্নিং কিংবা তার সঙ্গে সুন্দর সুন্দর কবিতার লাইন থবা ঘুম থেকে তুলে দেয়ার রোমান্টিক কিউট ভয়েস মেসেজ পাঠিয়ে দিন। এতে করে সে খুব ভালোভাবে বুঝতে পারবে যে আপনি তার প্রতি অনেক বেশি টেক কেয়ারিং।

৪। ইফেক্টিভ ফেস

যখন আপনি কোনো মেয়ের সঙ্গে কথা বলবেন তখন আপনার কথাগুলো দিয়ে মেয়েটিকে হাসানোর চেষ্টা করুন। মেয়েকে হাসানোর জন্য মজার মজার জোকস, কবিতা, গল্প বলতে পারেন। আর হ্যাঁ লক্ষ্য রাখবেন মেয়েটির এগুলো ভালো লাগে কিনা, যদি ভালো লাগে তাহলে বলবেন। যখন আপনি এই সকল গল্প বলবেন তখন চেষ্টা করবেন বাস্তবতার সঙ্গে মিল রেখে বলার, কেননা মেয়েরা কখনই অবাস্তব কোনো কিছু পছন্দ না। যদি আপনি আপনার ব্যবহার এবং কথাবার্তা দিয়ে মেয়েটিকে হাসাতে পারেন তবে মেয়েটি কিন্ত আপনার প্রতি ইমপ্রেস হবে।

৫। পছন্দের মানুষকে গুরুত্ব দিন

যদি আপনি কোনো মেয়েকে ইমপ্রেস চান কিংবা কোনো মেয়েকে আপনার করে পেতে চান তবে অব্যশই তাকে অনেক বেশি গুরুত্ব দিতে হবে। কখনই কোনো সময়ের জন্য অবহেলা করা যাবেনা। যদি সে রাগ অভিমান প্রকাশ করে তাহলে আপনি তার রাগ অভিমান গুলো কমানোর চেষ্টা করুন। যতটা সম্ভব তার কথাগুলোর গুরুত্ব দিন। যেন বুঝতে পারে তার জন্য আপনার নজর আছে। আপনি আপনার পছন্দের মানুষএর প্রতি মনযোগী হোন। তার সঙ্গে মনোযোগ সহকারে কথা বলুন এবং কথা বলার সময় স্মার্টফোন চালাবেন না।

৬। নিজেকে ফ্রেশ রাখুনঃ আপনার চেহারা, বডি, হেয়ার কাট, পোশাক এগুলোর প্রতি বিশেষ নজর রাখুন স্বাভাবিক ভাবে।

৭। পছন্দের মানুষের ভুল ক্ষমা করুন

প্রিয় পাঠক আমরা যাকে ভালোবাসি তার ভুলগুলো যেন তার দোষ বলে মনে না হয়, তার উপরে রাগ করা উচিত না। যদি আপনি মেয়েদের ইমপ্রেস করতে চান, তবে মেয়েটির ভুল সবসময় ক্ষমা করুন। তাকে যে কথায় বলুন খুব ভেবেচিন্তে বলুন। 

যদি তার হাতে আপনার কোনো ধরনের ক্ষতি হয়ে থাকে, তবে আপনি তাকে ক্ষমা করে দিন এবং তাকে আপনার মতো মনে করুন। এজন্য আপনি তার ভুলগুলো উপেক্ষা করতে পারেন। জনসমক্ষে কিংবা নির্দিষ্ট কিছু লোকের আশেপাশে গালিগালাজ করা কিংবা খারাপ কিছু বলা এড়িয়ে চলুন।

উপরোক্ত বিষয় বিষয়গুলো অনুসরণ করলে আপনি যেকোনো মেয়েকে সহজেই ইমপ্রেস করতে পারবেন। প্রিয় পাঠক আমাদের আজকের এই আয়োজন মেয়েদের প্রশংসা করার এসএমএস , কিভাবে মেয়েদের প্রশংসা করতে করতে হয় , মেয়েদের ইমপ্রেস করার উপায় , মেয়েদের ইমপ্রেস করার উক্তি , মেয়েদের প্রেমে ফেলার উপায় , মেয়েদের প্রশংসা করার কবিতা লেখাটি আপনার কাছে কেমন লাগলো তা অবশ্যই অবশ্যই আমাদেরকে কমেন্টে জানিয়ে দিবেন।

0 Comments

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.??