Technical Care BD https://www.technicalcarebd.com/2022/07/refer-kore-taka-income.html

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ - রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ ২০২২ — বর্তমানে অনলাইনে আয় করার সবচেয়ে সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো রেফার করে আয় করা। রেফার করে আয় করা মানে হলো আপনার রেফারেন্সে কোন ব্যাক্তি নির্দিষ্ট কোন অ্যাপ বা ওয়েবসাইটে একাউন্ট করলে তার বিনিময়ে আপনি কিছু কমিশন পাবেন। 

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

বর্তমানে ছাত্রছাত্রীদের কাছেও এটি খুব জনপ্রিয় একটি আয় করার মাধ্যম। আজকের এই পোস্টে আমি আপনাদের শেয়ার করব রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে। চলুন তাহলে জেনে নেওয়া যাক রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ গুলো কি কি।

আমরা অনেকেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাই। কিন্তু হয় কি আমরা অনেক সময় অনেক ভুল ওয়েবসাইট অথবা ভুল অ্যাপে কাজ করে থাকি। যার বিনিময়ে আমরা কোনো টাকা পাইনা। আজকে আমরা আপনাদের সঙ্গে ১০০% ট্রাস্টেড এমন কয়েকটি রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ নিয়ে আলোচনা করব যে সকল অ্যাপ গুলো বিগত কয়েকবছর ধরে ১০০% পেমেন্ট করে আসছে। 

আমি অনেক কয়েকবার এই সকল রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ থেকে পেমেন্ট পেয়েছি। আপনারা যারা অনলাইন থেকে সত্যি সত্যি রেফার করে টাকা ইনকাম করতে চান, তারা অবশ্যই একটু সময় নিয়ে আজকের এই রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ আর্টিকেল শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন। তাহলে আশা করি আপনিও অনলাইন থেকে কিছু টাকা হলেও ইনকাম করতে পারবেন ইনশাআল্লাহ।

সূচীপত্রঃ রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

1. Hello Cash app

অনলাইনে ইনকাম করার একটি জনপ্রিয় অ্যাপ হলো Hello cash. আপনি চাইলে দৈনিক ১০০০ টাকাও ইনকাম করতে পারেন এই অ্যাপে। এ্যাপটিতে সাইন আপ করে সেখানে বিভিন্ন রকম গেমস খেলে পয়েন্ট আর্ন করতে পারবেন। বন্ধুদের রেফার করেও পয়েন্ট আর্ন করা যায়। কতগুলো সফটওয়্যার ডাউনলোডের বিনিময়েও পয়েন্ট আর্ন করতে পারবেন। পরবর্তীতে এই পয়েন্টকে টাকায় কনভার্ট করতে পারবেন। এছাড়াও কতগুলো কুইজ আছে যেগুলোতে পার্টিসিপেট করলে ৫০০-৬০০ টাকার মতো আয় করা যায়।

2. Earn Talktime

Earn Talktime এপটিতে মূলত আপনি রেফার করে এবং শপিং করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। এই এপসটিকে বন্ধুদের সাথে শেয়ার করে রেফারিংয়ের মাধ্যমেও ভালোমানের অর্থ আয় করতে পারেন।

যদি এপসটি ব্যবহার করে আপনি শপিং করেন তবে ভালোমানের ছাড় পাবেন অথবা ক্যাশব্যাকও পাওয়ার সম্ভাবনা আছে। এখান থেকে আপনি চাইলে নিজের মোবাইলে ফ্রি এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে অ্যাপটি ব্যবহার করলে সেটার জন্যও আপনি টাকা আয় করতে পারবেন।

রেফার করে আয়কৃত টাকা মোবাইল রিচার্জ অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে নিজের কাছে আনতে পারববেন। তাই আপনি যদি রেফার করে টাকা আয় করার এপস খুজলে আজই কাজ শুরু করতে পারেন এই এপটিতে।

আরো পড়ুনঃ বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট

3. Cash buddy

এটি মূলত একটি সোস্যাল মিডিয়া সাইট। আপনি এখানে কিছু সাধারন কাজ করে টাকা আয় করতে পারবেন। যেমন: শেয়ারিং, রেফারিং করা ইত্যাদি।

এপটির মাধ্যমে আপনি শপিং করেও অনেক ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়াও রেফার এন্ড আর্ন এর সুযোগ সুবিধা তো পাচ্ছেনই। যার মাধ্যমে আপনি অ্যাপটিতে রেফার (refer) করেও ভাল অর্থ ইনকাম করতে পারবেন। তাছাড়া রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ হিসাবে এই অ্যাপটি খুবই ভালো।

4. Google opinion rewards

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় একটি টেকবেসড কোম্পানি হলো Google। সেই google এর সার্ভে টিম দ্বারা এই রেওয়ার্ড অ্যাপটি তৈরি করা হয়েছে। তাদের প্রধান উদ্দেশ্য হলো মানুষকে তাদের বিভিন্ন সার্ভেতে (survey) অংশ গ্রহণ করিয়ে মানুষের পছন্দ অপছন্দ এবং তাদের বিভিন্ন সার্ভিস সম্পর্কে মানুষের মতামত গুলো নেওয়া। অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইনস্টাল করবেন।

প্রতি সপ্তাহে আপনাকে তারা কিছু সার্ভে পাঠাবে। এই সার্ভে গুলোতে অংশগ্রহণ করে সম্পন্ন করার পরে আপনি প্রায় ১ ডলার পর্যন্ত গুগল প্লে ক্রেডিট পাবেন। এভাবে প্রতিবার সার্ভে আসার পর আপনাকে নোটিফিকেশন পাঠানো হবে। আপনি সার্ভে কমপ্লিট করার পরেই আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে। 

 Google Opinion Rewards এই অ্যাপটি সরাসরি গুগলের দ্বারা পরিচালিত হয়। গুগল খুবই বিশ্বস্ত একটি কোম্পানি। তাই টাকা ইনকাম করার জন্য কোন অ্যাপের খোজে থাকলে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন। আপনি রেফার করেও আয় করতে পারবেন এই এপে।

আরো পড়ুনঃ সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর গুরুত্ব

5. Bkash App

বর্তমানে অনলাইনে টাকা লেনদেন করার সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হলো bkash। পুরো দেশে অনেক অনেক বেশি বিকাশ ইউজার রয়েছে। এবং এটি ক্রমশ বাড়ছে। বিকাশ তাদের ইউজারের সংখ্যা বৃদ্ধির জন্য রেফার প্রোগ্রাম চালু করেছে। আপনি রেফার করে ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন বিকাশে। বিকাশ প্রতিনিয়ত তাদের রেফার বোনাস পরিবর্তন করে। রেফার করে আয় করার অ্যাপ হিসেবে বিকাশ খুব ভালো এবং বিশ্বস্ত অ্যাপ। 

6. appKarma Rewards

টাকা আয় করার অ্যাপ গুলোর মধ্যে appKarma Rewards & Gift Cards অন্যতম একটি এ্যাপ। appKarma অ্যাপটি ইনস্টল করার সাথে সাথে আপনি মোবাইলের মাধ্যমে ১০ টাকা আয় করতে পারবেন। আপনার বন্ধুদের রেফার করার মাধ্যমেও আপনি এই অ্যাপস থেকে আয় করতে পারেন। প্রতি রেফারের বিনিময়ে ২০ টাকা পাবেন।

অ্যাপটিতে একাউন্ট খুলে যদি ভিডিও দেখেন তাহলে সেখান থেকে আয় আসবে। প্রতিটি ভিডিও দেখার জন্য আপনাকে ১ পয়েন্ট করে দেয়া হবে। আপনার আয়কৃত অর্থ paypal অথবা Amazon gift card এর মাধ্যমে ‍তুলতে পারবেন।

7. 4Fun lite

ফানি ভিডিওতো আমরা সবাই পছন্দ করি। এই আ্যাপে একটিভ থেকে ফানি ভিডিও দেখার মাধ্যমে আয় করতে পারেন। তাছাড়া এই ভিডিওগুলো বন্ধুদের সাথে সোস্যাল মিডিয়ায় শেয়ার করে প্রতি ভিডিওতে ৫ টাকা করে আয় করতে পারবেন।

4Fun Lite অ্যাপসটি ইনস্টল করলেই আপনি পাবেন ৫০ টাকা পর্যন্ত বোনাস।শুধু ইনস্টল করে সাইন-আপ করবেন এবং মোবাইল নম্বর দিয়ে ভেরিফাই করবেন। এই অ্যাপটিতো রেফারেল কোডের মাধ্যমে আপনি বন্ধুদের জয়েন করালে প্রতি রেফারে ১০ টাকা বোনাস পাবেন। 

শেষ কথা - রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

রেফার করে আয় করাটা অনলাইন থেকে আয় করার কোন স্থায়ী উপায় না। আপনি যদি স্টুডেন্ট হোন তাহলে আপনি এই এপ গুলো থেকে আপনার হাত খরচ চালিয়ে নিতে পারবেন কিন্তু অনেক বেশি টাকা আয়ের স্বপ্ন দেখবেন না। ধন্যবাদ সাথেই থাকবেন।

0 Comments

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.??