Technical Care BD https://www.technicalcarebd.com/2022/06/free-lottery-khele-taka-income.html

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম — লটারি খেলে টাকা আয় সাধারণত অনলাইনে তেমন কোনো কাজ না করেই আয় করাকে বুঝায়। বাস্তবের মত লটারি এখানে না থাকলেও রয়েছে কুইজ খেলে আয় করার সুযোগ বিভিন্ন স্পোর্টস ও বাজির প্লাটফর্মে কোনো কিছু না করেই শুধু টাকা দিয়ে বিড করেই টাকা জিতে নিতে পারবেন। ব্যাপার গুলো বাস্তবের লটারির মত কাজ করে অনলাইনে।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

আমাদের আজকের আর্টিকেলে দেখাবো কিভাবে অনলাইন থেকে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন। ফ্রি লটারি কিভাবে খেলে টাকা ইনকাম করা যায়। বিভিন্ন কুইজ খেলে কিভাবে টাকা আয় করা যায়। গেম খেলে টাকা আয়ের সুযোগ রয়েছে কিনা ইত্যাদি সব বিষয় বিস্তারিত ভাবে উপস্থাপন করে দিবো।

আরো পড়ুনঃ কুইজ খেলে টাকা ইনকাম ২০২২

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

অনলাইনে লটারি খেলে টাকা ইনকাম বলতে বিভিন্ন গেম বা অ্যাপে কাজ করে আয় করাকে বুঝায়। এরুপ অনেক গেম রয়েছে যেখানে আপনাকে টাকা দিয়ে অংশগ্রহণ করতে হবে। আপনি যদি জিতে যান তাহলে সমপরিমান টাকা আপনি পাবেন। যে টাকা আপনি আপনার বিকাশ ওয়ালেটের মাধ্যমে নিজের কাছে নিয়ে আসতে পারবেন। সে রকম কয়েকটি গেম ও অ্যাপ এর তালিকা নিচে দিয়ে দিলামঃ 

লুডু খেলে টাকা আয় করুন

লুডু খেলতে আমরা সবাই জানি। ছোটবেলা থেকে শুরু করে জেনারেশনের তাগিদে লুডু এখন অনলাইনের মাধ্যমে খেলা সম্ভব। আমাদের মধ্যে অনেকেই লুডু কিং অথবা মেসেঞ্জারে ফ্রি সময় পার করার জন্য লুডো খেলে থাকেন। এক্ষেত্রে আপনাকে সত্যিকারের টাকা দেয়া হয়না ঠিকই কিন্ত গেমের বিভিন্ন জিনিস ক্রয়ের জন্য গেমের টাকা গেমের মধ্যেই সীমাবদ্ধ থাকে।

তবে আমি যদি আপনাকে বলি সত্যিকারের টাকা আপনি লুডু খেলে আয় করতে পারবেন তবে কেমন হয়? বিষয়টা অনেক টাই ফ্রি লটারির মত কাজ করবে আপনার জন্য। সবার প্রথমে এখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন। ডাউনলোড করা হয়ে গেলে আপনাদের ফোনে ইন্সটল করে নিন। ইন্সটল করার পরে এখানে আপনাকে একটি করে একাউন্ট ক্রিয়েট করে নিতে হবে।

সাইন আপ থেকে আপনার মোবাইল নাম্বার, ইমেল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করে নিন। এর পরে লগইন করুন। লগইন এরপরে বোনাস হিসেবে আপনাকে ২০ টাকা প্রদান করা হবে। এই ২০ টাকা দিয়ে আপনাকে একটি ম্যাচ খেলতে হব যদি আপনি জিতে নিতে পারেন তাহলে হবে ৪০ টাকা। সর্বনীম্ন ৬০ টাকা হলে আপনারা বিকাশ এর মাধ্যমে উঠাতে পারবেন। আপনার টাকা যদি শেষ হয়ে যায় গেমের মধ্যে বিকাশ থেকে লোড করে নিতে পারবেন।

এখানে আপনারা লুডু খেলার পাশাপাশি ফ্রুট ফাইট ও নাইফ হিট করে টাকা আয় করতে পারবেন। এখানে, প্রতিদ্বন্দ্বী হিসেবে আপনার মত রিয়েল প্লেয়ার পড়বে এবং তাদেরকে হাড়াতে হবে তবেই আপনি জিতে নিতে পারবেন।

আরো পড়ুনঃ ফ্রি ডিজিটাল মার্কেটিং কোর্স ইন বাংলাদেশ

1xbet থেকে আয় করুন অনলাইনে

সহজেই অনলাইন থেকে যদি আপনি টাকা আয় করতে চান তবে এই পদ্ধতি আপনার কাছে ভালো লাগবে। অনেকটা লটারি জয়ের মত অবস্থা। মাত্র ৫ টাকা ইনভেস্ট করেও ৫০০ টাকা জয় করার সুজোগ রয়েছে এই অ্যাপে। এখানে আপনাকে খুব বেশী কষ্ট করাত প্রয়োজন হবে না। সাধারণ ভাবেই যারা রীতিমতো বাজি ধরায় ওস্তাদ তাদের কাছে ভালো লাগবে।

সারাবিশ্বে প্রতিদিন বিভিন্ন ধরণের স্পোর্টস ক্রিকেট, ফুটবল, টেনিস ইত্যাদি খেলা গুলো লাইভ সম্প্রচারিত হয়। খেলা চলাকালিন আমরা বিভিন্ন সময়ে বন্ধুদের সাথে বাজি ধরে বলি যে, এই দল জিতবেই। মূলত এই ব্যাপারটা আপনি এখানে করে যদি আপনার প্রিডিকশন সঠিক হয় তাহলে আপনি টাকা জিতে নিতে পারবেন।

ধরুন, ভারত ও পাকিস্তান এর ক্রিকেট খেলা চলসে। এখন, এখান থেকে কিছু নির্দিষ্ট পরিমান পয়েন্ট দিয়ে দেয়া হবে যেমন ভারত জিতলে ১০ পয়েন্ট পাকিস্তান জিতলে ৮ পয়েন্ট। আপনি যে দলকে জিতাতে চাচ্ছেন সে দলের উপরে যত টাকা বিড দিবেন পয়েন্ট অনুযাই যদি ১০ পয়েন্ট থাকে তাহলে সেই টাকার ১০ গুন টাকা বেশী আপনি জিতে নিতে পারবেন। ব্যাপারটা একদম এই ফ্রি লটারি খেলে টাকা আয় এর মত।

সবার আগে আপনাকে এখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোডের এরপরে ইন্সটল করে নিতে হবে। ইন্সটল হলে আপনাক একাউন্ট তৈরি কতে নিতে হবে। একাউন্টে আপনার নাম, ইমেইল, নাম্বার দিতে ভ্যারিফাই করে নিতে হবে। টাকা জমা ও উঠানোর জন্য সরাসরি ব্যাংকের মাধ্যমে লেনদেন সম্পন্ন করে নিতে পারবেন। 

শেষ কথা

সাধারণত লটারি খেলে টাকা ইনকাম করা অনলাইনে কখনো সম্ভব হয়না। বাস্তবে যেমন আপনি কোনো মেলা বা কোনো কমিউনিটির মাধ্যমে কোনো লটারি ক্রয় করে টাকা বা অন্যসব জিনিস জিতে নিতে পারবেন অনলাইন এর ক্ষেত্রে ব্যাপারটি তেমন ভাবে ঘটে না। অনলাইনে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন কিংবা বিভিন্ন স্পোর্টস এর সাথে সম্পৃক্ত হয়ে বাজি ধরে টাকা নিতে পারবেন।

0 Comments

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.??