Technical Care BD https://www.technicalcarebd.com/2021/09/How-To-Get-Hidden-Phone-Number-From-Facebook-in-2021.html

ফেসবুক আইডি থেকে মোবাইল নাম্বার বের করার নিয়ম

কিভাবে ফেইসবুকে যে কোনো ফ্রেন্ডের মোবাইল নাম্বার বের করব — ফেসবুকের নাম শোনেনি এমন মানুষ হয়তো খুজে পাওয়া যাবে না। বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম হলো ফেইসবুক। আমরা প্রায় সবাই ফেইসবুক ব্যাবহার করি। আপনাকে যদি বলা হয় ফ্রেন্ডের ফেসবুক আইডি থেকে মোবাইল নাম্বার বের করতে অথবা এমন কোনো গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি তার কাছে আপনি নাম্বার চাওয়ার কথা বলতে পারছেন না, অথচ এই নাম্বারটি আপনার অবশ্যই দরকার। তাহলে আপনি কিভাবে খুব সহজেই তার ফেসবুক আইডি থেকে মোবাইল নাম্বার বের করবেন?

ফেসবুক আইডি থেকে মোবাইল নাম্বার বের করার নিয়ম

অনেকেই অনেক Third Party অ্যাপ ইনস্টল করতে বলে। কিন্তু তাতে কোনো কাজ হয় না। Third Party অ্যাপে যদি সে লগইন না করে তাহলে আপনি তার ফোন নাম্বার বের করতে পারবেন না। আজকে আমি আপনাদের ফেসবুক থেকেই কিভাবে ফ্রেন্ডের ফোন নাম্বার বের করবেন সে সম্পর্কে বলবো। এই কাজটি করার জন্যে আপনাকে কোনো অ্যাপ ডাউনলোড করতে হবে না। আপনাদের বুঝার সুবিধার্থে আমি ধাপে ধাপে দেখাচ্ছি। তো চলুন শুরু করা যাক।

ধাপ ১ঃ আপনাদের বলে রাখি ফেসবুক লাইট ছাড়া এটা হবে না। যাদের ফেইসবুক লাইট ডাউনলোড করা নেই, তারা ডাউনলোড করে নিবেন। ফেইসবুক লাইট ওপেন করার পর সেটিংসের ভিতর প্রবেশ করবেন।

ধাপ ২ঃ সেটিংসে গিয়ে প্রথমেই দেখতে পাবেন personal and account information এতে ক্লিক করবেন।

ধাপ ৩ঃ personal and account information এ ক্লিক করার পর প্রথমেই দেখতে পবেন Name তারপাশেই দেখতে পাবেন Edit অপশন। তো আপনারা Edit অপশনে ক্লিক করবেন।

ধাপ ৪ঃ তারপরে আপনারা একেবারে নিচে দেখতে পাবেন add a nickname আপনারা এর উপর ক্লিক করবেন।

ধাপ ৫ঃ এরপর, আপনারা cancel এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাদের সামনে এরকম ইন্টারফেস চলে আসবে। 

ফেসবুক আইডি থেকে মোবাইল নাম্বার বের করার নিয়ম

আপনারা একেবারে উপরে যাবেন। সেখানে friend এ ক্লিক করবেন। তারপর, আপনাদের ফেসবুকের সব ফ্রেন্ড চলে আসবে। যার নাম্বার বের করতে চান তার নামের উপর ক্লিক করুন। 

ধাপ ৬ঃ এখন স্কিনে ৩ জিনিস দেখতে পাবেন Massage, SMS, more। আপনারা SMS এ ক্লিক করবেন। তাহলেই ফোন নাম্বার পেয়ে যাবেন। এই ভাবে যে কারো ফেইসবুক প্রোফাইল থেকে ফোন নাম্বার বের করতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন।

আরও পড়ুনঃ ফেসবুকে বেশি লাইক পাওয়ার উপায়

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া