Technical Care BD https://www.technicalcarebd.com/2021/05/bkash-cashback-offer-2021.html

ঈদের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৪০% পর্যন্ত ক্যাশব্যাক

বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১ — পবিত্র মাহে রমজান মাস এবং আসন্ন ঈদ উপলক্ষ্যে সারা দেশজুড়ে প্রায় সাড়ে ৪ হাজারেরও বেশি আউটলেটে কেনাকাটার বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ৫% থেকে ৪০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই অফারটি চলবে ১ মে থেকে ১৫ মে ২০২১ তারিখ পর্যন্ত। একজন গ্রাহক প্রতিদিন সর্বোচ্চ ৩০০/= টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। তাছাড়াও ইফতার এবং গ্রোসারির পেমেন্ট বিকাশ করলেও থাকছে ক্যাশব্যাক সুবিধা। বিকাশ অ্যাপ bKash App, ইউএসএসডি কোড USSD Code *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে অফারটি পাবেন বিকাশ গ্রাহকরা।

ঈদের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৪০% পর্যন্ত ক্যাশব্যাক

বিভিন্ন লাইফস্টাইল পণ্যসামগ্রী যেমন; পোশাক, জুতা ইত্যাদি আনুসঙ্গিক পণ্য, ইলেকট্রনিক্স গ্যাজেট, স্বাস্থ্যসেবা, অনলাইন শপ, সুপারস্টোর, রেস্টুরেন্ট/ক্যাফে ও অন্যান্য নানা ধরণের সেবা ও প্রোডাক্টের পেমেন্ট করতে গিয়ে বিকাশ ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন বিকাশ গ্রাহকগণ।

বিকাশ ক্যাশব্যাক অফারের মধ্যে রয়েছে বাংলার মেলা, আড়ং, সেইলর, অঞ্জনস, বাটা, কে ক্রাফট, বিবিয়ানা, লোটো, দেশাল, জেন্টল পার্ক, লা রিভ, রঙ, সাদাকালো, নাগরদোলা, জীলস, ওরেঞ্জ, সারা, ট্রান্সকম, সিঙ্গার, এল জি বাটারফ্লাই, সনি র‌্যাংগস, কিভা হান, বাও, ক্যাফে ইউফোরিয়া, নবাব চাঁটগা, বাওজি, সালাম’স কিচেন, পেয়ালা, আল আমীন জুয়েলার্স, বাংলা শপার্স, খাজানা মিঠাই, বই বিচিত্রা, বেবি শপ, ফুট গিয়ার, ক্রিসেন্ট সহ ইত্যাদি আরো অনেক আউটলেট।

আরও পড়ুনঃ বিকাশ অফার 2021 | bKash offer 2021 | নতুন বিকাশ একাউন্ট অফার 2021

তাছাড়াও গ্রাহকগণ বিকাশ পেমেন্টে Buy one get one অর্থাৎ একটি প্রোডাক্ট কিনলে আরও একটি প্রোডাক্ট ফ্রি অফারটি উপভোগ করতে পারবেন। প্লাটিনাম রেসিডেন্স, আফটার আওয়ারস হোটেল অ্যান্ড রিসোর্ট, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, হানসা-এ প্রিমিয়াম রেসিডেন্স, প্লাটিনাম গ্র্যান্ড, বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপল লিফ, ঢাকা রিজেন্সি,  শাইনপুকুর স্যুইটস এবং দ্য ওয়ে ঢাকা-তে।

এছাড়াও লং বিচ স্যুইটস ঢাকাতে বিকাশ পেমেন্ট করলে পাচ্ছেন ১টি কিনলে ৩টি ফ্রি। এই অফারটি ২৫ এপ্রিল থেকে শুরু করে চলবে ১৪ মে ২০২১ তারিখ পর্যন্ত। বিকাশ অ্যাপ bKash App অথবা ইউএসএসডি কোড USSD Code ডায়াল করে *২৪৭# পেমেন্ট করা যাবে।

রমজানের এই সময়ে ইফতারকে আরও আনন্দময় করে তােলার জন্য বিকাশ পেমেন্টে বিভিন্ন ইফতার ডিলে আছে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। হোটেল সারিনা, হোটেল রেডিসন, হোটেল ফাউন্টেইন, প্যারাগন কনভেনশন হল, গ্রেস ২১, হোটেল নুরজাহান গ্র্যান্ড, মানচেরি, বিনস অ্যান্ড গ্রিলস, আদি অষ্ট ব্যঞ্জন রেস্তোরায় পেমেন্ট বিকাশ করলেই বিভিন্ন পরিমাণ ডিসকাউন্ট পেয়ে যাবে গ্রাহকগণ। এই অফারটি ১৫ মে ২০২১ তারিখ পর্যন্ত চলবে।

বিকাশ অ্যাপের সাহায্য পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নাম্বার টাইপ করতে হবে অথবা মার্চেন্ট পয়েন্টে গিয়ে সরাসরি কিউআর QR Code কোড স্ক্যান করলেই পেমেন্ট করা যাবে। বিকাশ গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের 'অফার' অংশে গিয়ে তাদের আশেপাশে বর্তমানে কি কি ধরনের অফার চলছে সেগুলো দেখতে পারবেন।

বিকাশ গ্রাহকরা ঈদ উপলক্ষ্যে পাচ্ছেন আরো কিছু অফার। দেশজুড়ে নির্ধারিত আউটলেটে নির্দিষ্ট ওয়ালটন প্রোডাক্টের পেমেন্ট বিকাশ করলেই মিলবে ১০% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও ওয়ালটন এসি এয়ার কন্ডিশনার কিনলেই ৩,১১১ হাজার টাকা ডিসকাউন্ট অর্থাৎ ৬ মাসের বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে যাবে গ্রাহক।

আরও পড়ুনঃ বিকাশে পল্লী বিদ্যুৎ বিল দেওয়ার নতুন নিয়ম

স্বপ্ন, আগোরা, ইউনিমার্ট,  ডেইলি শপিং, মীনা বাজার, প্রিন্স বাজার, গোর্মেট বাজার  দেশের শীর্ষস্থানীয় এই সুপারস্টোর গুলোতে পেমেন্ট বিকাশ করলেই মিলছে ৫% পর্যন্ত ক্যাশব্যাক। একজন ক্রেতা অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২৫০ টাকা ক্যাশ ব্যাক পাবেন। ১০০০ টাকার বেশি যেকোনো অংকের পেমেন্টে এই ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। অফারটি চলবে ১৫ মে ২০২১ তারিখ পর্যন্ত পর্যন্ত।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া