Fast Speed And SEO Friendly Blogger Templates

হাসিবুর
লিখেছেন -
আপনি যদি ব্লগস্পট দিয়ে আপনার ক্যারিয়ারকে ডেভেলপ করতে চান বা ব্লগস্পটে ব্লগিং শুরু করতে চান তাহলে প্রথমে আপনাকে একটি ভালো মানের টেমপ্লেট বা একটি পেশাদার ব্লগিং টেমপ্লেট Professional Blogger Templates প্রয়োজন। কেননা ব্লগার সাইট তৈরি করার সময় যেসব টেম্পলেট বা Theme দেয়া থাকে সেগুলা অনেক পুরাতন। 

আজ আমি আপনাদেরকে খুব দূরত এবং এসএইও ফ্রেন্ডলি SEO Friendly ব্লগার টেম্পলেটগুলির সাথে পরিচয় করে দিবো। যা দিয়ে আপনি খুব ভালো মানের এবং আপনার ব্লগার সাইটকে আরও সুন্দর ভাবে সাজিয়ে তুলতে পারবেন। আজ আমি আপনাকে এসব দুর্দান্ত Blogger Templates এর সাথে আপনাকে পরিচয় করে দিবো। 

আমি আজ আপনাকে জেসব টেমপ্লেট দেখাবো যেগুলির মধ্যে অনেক আকর্ষণীয় ফিচার এবং বৈশিষ্ট্য রয়েছে যা আপনার ব্লগিংকে আরও পেশাদার এবং লাভজনক করে তুলবে। 

আপনি আমাদের এখান থেকে তিনটি ব্লগার টেমপ্লেট পেয়ে যাবেন এছাড়া এই প্রতিটি টেমপ্লেট অনায়েছে ডাউনলোড এবং ব্যবহার করতে পারবেন। তবে আপনি যদি প্রিমিয়াম টেম্পলেট এর বৈশিষ্ট্য পেতে চান তাহলে আপনাকে অবশ্যই একটি নিদিষ্ট ব্লগার টেমপ্লেট কিনতে হবে। আর এসব Templates বা Theme গুলি সম্পূর্ণ নতুন ভাবে প্রকাশিত। তাই বলতে গেলে আপনি যে ব্লগার টেমপ্লেটটি পছন্দ করবেন তা আপনি নিজে নিজে কাস্টোমাইজ করতে পারবেন। তাহলে আর দেরি না করে চলুন দেখে নেই সেসব ব্লগার টেম্পলেট গুলি। দেখে সেসব তালিকায় কি কি আছে। 

Amia 
এই ব্লগারকে আমার কাছে সেরা মানের ব্লগার টেম্পলেট বলে মনে হয়েছে। এটি নতুন প্রজন্মের আকর্ষণীয় ব্লগার টেম্পলেট। আপনি যেকোন ব্লগিং এর জন্য ব্যবহার করতে পারবেন। এই টেমপ্লেট টির নকশা দেখতে বেশ চমৎকার। আর এই Blogger Templates এর নকশা বেশ সুন্দর মাধুর্য এবং কোডিং এর মান পেশাদার মানের। blog templates amino 

এছাড়া এই থিম বা টেমপ্লেটে যা যা ফিচার রয়েছে। তা হলো ড্রপডাউন মেনু, সাইডবার, মেনুবার, মেগা মেনু, সার্চবার , অ্যাডসেন্স স্পেস সব মিলিয়ে এটি বাক্তিগত ব্লগিং এর জন্য বেশ সুন্দর বলে আমি মনে করি। এই ব্লগার টেমপ্লেট ব্যবহার করার ফলে আপনার ওয়েবসাইটটি হচ্ছে সুন্দর এবং চমৎকার। Amia Templates Download Now

Enfold
Enfold একটি প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট। এটি আপনার ব্লগার ওয়েবসাইটকে করে তোলে পেশাদার মানের লুকিং দেয় এবং প্রফেশনাল ব্লগার টেমপ্লেট। এই Enfold Templates এর নকশাটি খুব সহজ এবং এটি একটি ম্যাগাজিন টেম্পলেট। এই টেমপ্লেট এর নকশাটি খুব সুন্দর পাশাপাশি এর SEO বা সার্চ ইঞ্জিন অপ্টিমাজেশন বেশ কার্যকর। সুতরাং আমি আপনাকে সাজেস্ট করবো আপনি এটি বাক্তিগত ম্যাগাজিন ব্লগার এর জন্য এটি ব্যবহার করতে পারেন। 


ব্লগ ক্যাটাগরি: