ছেলেদের গিফট আইডিয়া : ছেলেদের জন্মদিনে কি উপহার দেওয়া যায়

হাসিবুর
By -
0

আপনার প্রিয় মানুষের প্রিয় মুহূর্তগুলোকে আরো প্রিয় করার জন্য উপহারের জুড়ি নেই। আপনার সেই প্রিয় মানুষটি হতে পারে আপনার বাবা, ভাই, কাজিন, বন্ধু, স্বামী, কিংবা প্রেমিকের।

আপনার প্রিয় মানুষ যেই হোক না কেন, ছেলেদের গিফট আইডিয়া নিয়ে চিন্তা ও কৌতূহলের শেষ নেই। আপনি কি আপনার পছন্দের মানুষের জন্য পছন্দ ও মানানসই গিফট‌ নিয়ে দ্বিধা ও চিন্তায় ভুগছেন! তাহলে নিশ্চয়ই ছেলেদের গিফট আইডিয়া সম্পর্কে আপনার জানা প্রয়োজন।

চিন্তার কোন কারণ নেই,‌ আপনি সঠিক আর্টিকেল এসেছেন ! আজকের আর্টিকেলে আমরা আলোচনা করব ছেলেদের গিফট আইডিয়া এবং ছেলেদের জন্মদিনে কি উপহার দেওয়া যায় সেই সম্পর্কে সাথে যাবতীয় সঠিক তথ্যের সাথে বাজেট অনুযায়ী পছন্দ, মানানসই ও আকর্ষণীয় গিফট আইডিয়া তুলে ধরেতে। 

ছেলেদের জন্মদিনে কি উপহার দেওয়া যায়

(toc) #title=(পোষ্ট সূচিপত্র)

ছেলেদের গিফট আইডিয়া সম্পর্কে গুরুত্বপূর্ণ টিপস?

আপনার প্রিয়জনের প্রিয় মুহূর্তকে আরো প্রিয় করার জন্য গিফট নির্বাচনের ক্ষেত্রে যে জিনিসগুলো অবশ্যই আপনাকে মাথায় রাখতে হবে। তা হলো:

  • আপনার প্রিয়জন কি ধরনের উপহার পছন্দ করে।
  • উপহার নির্বাচনের পূর্বে উপহারটি উপযোগিতা কতটুকু।
  • অবশ্যই খেয়াল রাখবেন উপহারটি আগে থেকে তার কাছে আছে কিনা।
  • আপনি যাকে উপহার দিতে চাচ্ছেন সে কি ধরনের মানুষ।
  • আপনার প্রিয়জনের কি রং পছন্দ।

ছেলেদের গিফট আইডিয়া জন্মদিনে ১০০ টাকার মধ্যে?

প্রিয়জনের জন্মদিনের জন্য গিফট তাও আবার ১০০ টাকার মধ্যে ! কি অবাক হচ্ছেন তাই না? অবাক করার মতো হলেও সত্যি। প্রিয় মানুষের জন্য উপহার নির্বাচন করতে চাচ্ছেন কিন্তু বাজেটে সমস্যা ! তাই আজকে আমাদের চেষ্টা হল ১০০ টাকার মধ্যে আপনার প্রিয়জনের জন্মদিনের জন্য কিছু গিফট আইডিয়া দেওয়া।

চশমার ফ্রেম: বড় ছোট সবাই চশমা ব্যবহার করে। তাই আপনার প্রিয় মানুষটি যদি চশমা পছন্দ করে তাহলে আপনি চশমার ফ্রেমবক্স উপহার দিন। আপনি যে কোন চশমার দোকান বা মার্কেট থেকে ১০০ টাকার মধ্যে ১টি চশমার ফ্রেমবক্স কিনে উপহার দিতে পারেন।

ছোট উপন্যাস: আপনার প্রিয় মানুষটি যদি বইপ্রেমিক হয় তাহলে অবশ্যই তাকে গল্পের বই বা ছোট উপন্যাসের বই কিনে জন্মদিনে গিফট হিসেবে দিতে পারেন।

মোবাইল স্ট্যান্ড: সুন্দর, ব্যবহারযোগ্য কম বাজেটের মধ্যে গিফট হিসেবে একটি মোবাইল স্ট্যান্ড হলো আদর্শ উপহার। তাই আপনার যদি বাজেট ১০০ টাকার মধ্যে হয় তাহলে আপনি নির্দ্বিধায় একটি মোবাইল স্ট্যান্ড জন্মদিনের গিফট হিসেবে আপনার প্রিয় মানুষকে দিতে পারেন।

পকেট পারফিউম: ব্যবহারযোগ্য এবং সব জায়গায় নেওয়া যায় এরকম গিফট হিসেবে পকেট পারফিউম জন্মদিনে গিফট হিসেবে নির্বাচন করতে পারেন।

মিনি দাবার বোর্ড: আপনার প্রিয় মানুষটি যদি দাবা খেলতে পছন্দ করে তাহলে মিনি দাবার বোর্ডের বক্স গিফট দিতে পারেন। এটি সহজে পাওয়া যায় এবং দামেও কম।

সুন্নতি আইটেম বক্স‌ (মিসওয়াক, ডিজিটাল কাউন্টার তসবিহ, টুপি): আপনার প্রিয় মানুষটি যদি ধার্মিক স্বভাবের হয়ে থাকে তাহলে জন্মদিনে তাকে মিসওয়াক, ডিজিটাল কাউন্টার তসবিহ এবং টুপি জন্মদিনের‌ গিফট হিসেবে দিতে পারেন।

পকেট জায়নামাজ: আপনার প্রিয় মানুষটি যদি নামাজী হয়ে থাকেন তাহলে অবশ্যই তাকে পকেট জায়নামাজ গিফট করুন। গিফট হিসাবে পকেট জায়নামাজ খুবই আকর্ষণীয় এবং দামেও কম।

বেল্ট: আপনার প্রিয় মানুষকে তার পছন্দের কালার অনুযায়ী জন্মদিনে বেল্ট গিফট করতে পারেন।

ফুল: মেয়ে কিংবা ছেলে ফুল পছন্দ করে না এমন কোন মানুষ নেই। তাই আপনার প্রিয় মানুষের জন্মদিনের গিফট হিসেবে ফুল দিন। সুন্দর সুন্দর কলমদানি ফুল এখন ১০০ টাকার মধ্যে পাওয়া যায়।

ডায়রি: প্রিয়জনকে ডায়রি গিফট করুন। যদি আপনার প্রিয় মানুষটি ডায়রি ব্যবহার ‌করে তাহলে জন্মদিনের গিফট হিসেবে একটি ডায়রি গিফট করুন। পাশাপাশি আরো দেখুন গার্লফ্রেন্ডের জন্মদিনের জন্য ভালো উপহার।

ছেলেদের জন্মদিনের গিফট হিসাবে ব্যবহারযোগ্য আইটেম?

ছেলেদের গিফট আইডিয়া: পারফিউম

কমবেশি সব ছেলেরাই পারফিউম ব্যবহার করে থাকে। তাই দৈনিক বা কোন উপলক্ষ হিসেবে ব্যবহার করার জন্য বাজেট অনুযায়ী গিফট হিসেবে পারফিউম দিন।

ছেলেদের গিফট আইডিয়া: টি-শার্ট

পোশাক হিসেবে টি শার্ট জন্মদিনের গিফট হিসেবে ছেলেদের জন্য সবচাইতে বেস্ট। দৈনিক ব্যবহারের জন্য টি-শার্ট জন্মদিনের গিফট নির্বাচন করুন। এছাড়াও পোশাক হিসেবে শার্ট, পাঞ্জাবি, ফতোয়া পছন্দের মানুষের রং অনুযায়ী গিফট হিসেবে দিতে পারেন।

ছেলেদের গিফট আইডিয়া: সানগ্লাস

ভ্রমণ প্রেমিক, ঘরকোনা কিংবা পড়ুয়া বর্তমানে এমন কোন ছেলে নেই যে কিনা সানগ্লাস পছন্দ করে না। তাই আপনার প্রিয় মানুষকে জন্মদিনের গিফট হিসেবে সানগ্লাস দিন।

ছেলেদের গিফট আইডিয়া: হাত ঘড়ি

বড়, ছোট কিংবা বয়স্ক কম বেশি সব ছেলে ই হাতঘড়ি পছন্দ করে। তাই জন্মদিনের স্মার্ট গিফট হিসেবে হাত ঘড়ি দিন।

ছেলেদের গিফট আইডিয়া: কাস্টমাইজ চকলেট বক্স

ছোট-বড়‌ মেয়ে কিংবা ছেলে কম বেশি সব সবাই চকলেট পছন্দ করে। আপনার পছন্দের প্রিয় মানুষকে জন্মদিনে সাধারণের মধ্যে পছন্দসই গিফট হিসেবে কাস্টমাইজ চকলেট বক্স দিন।

ছেলেদের গিফট আইডিয়া: জুতা

আপনার প্রিয় মানুষটি যদি ভ্রমণপ্রেমিক কিংবা সৌখিন হয় তাহলে নির্দ্বিধায় তাকে জন্মদিনে একজোড়া জুতো গিফট করুন। ছেলেদের জন্মদিনের গিফট আইডিয়া হিসেবে জুতা অনেক ক্লাসিক। 

ছেলেদের গিফট আইডিয়া: শেভিং কিটস

আপনার প্রিয় মানুষটি যদি ফ্যাশন সচেতন হয় তাহলে তাকে শেভিং কিটস গিফট করুন। উপহার হিসেবে শেভিং কিটস অনেক উপকারী।

ছেলেদের গিফট আইডিয়া: স্মার্টফোন

বর্তমানে স্মার্টফোন সবচাইতে ব্যবহারযোগ্য একটি গিফট। তাই প্রিয়জনকে জন্মদিনে গিফট হিসেবে আপনার বাজেটে সমস্যা না থাকে স্মার্টফোন গিফট করুন।

ছেলেদের গিফট আইডিয়া: হেডফোন

কমের মধ্যে যদি আপনার প্রিয় মানুষকে জন্মদিনে ভালো গিফট দিতে চান তাহলে হেডফোন গিফট দিন।

ছেলেদের গিফট আইডিয়া: পেনড্রাইভ

আপনার প্রিয় মানুষকে একাডেমিক কিংবা প্রফেশনাল কাজের জন্য জন্মদিনে গিফট হিসেবে পেনড্রাইভ গিফট দিতে পারেন।

ছেলেদের গিফট আইডিয়া: পাওয়ার ব্যাংক

আপনার প্রিয় মানুষ যেখানেই থাকুক না কেন যোগাযোগের ঝামেলা এড়াতে তাকে পাওয়ার ব্যাংক গিফট করুন।

ছেলেদের জন্মদিনের গিফট হিসাবে আকর্ষণীয় আইটেম?

কাস্টমাইজ চাঁবির রিং: পছন্দের মানুষকে প্রিয় মুহূর্তের ছবি দিয়ে কাস্টমাইজ চাবির রিং জন্মদিনের গিফট হিসেবে দিতে পারেন।

স্মার্টফোন ফোনের কাস্টমাইজ কভার: প্রিয় মুহূর্তের ছবি কিংবা পছন্দের মানুষের প্রিয় ছবি দিয়ে কাস্টমাইজ ফোনের কভার জন্মদিনে গিফট হিসেবে দিতে পারেন।

কাস্টমাইজ মানিব্যাগ /ওয়ালেট: প্রিয় মুহূর্তের ছবি কিংবা পছন্দের মানুষের প্রিয় ছবি দিয়ে কাস্টমাইজ মানিব্যাগ /ওয়ালেট জন্মদিনের গিফট হিসেবে দিন। 

টেবিল ল্যাম্প: বর্তমানে আকর্ষণীয় ও বাজেট ফ্রেন্ডলি টেবিল ল্যাম্প পাওয়া যায়। ছেলেদের জন্মদিনে গিফট হিসেবে একটি টেবিল ল্যাম্প দিতে পারেন।

ট্রাভেল ব্যাগ: প্রায় বেশিরভাগ ছেলেরাই ভ্রমণপ্রেমিক হয়ে থাকে। তাই জন্মদিনে গিফট হিসেবে পছন্দের মানুষকে প্রিয় রংয়ের এটি ট্রাভেল ব্যাগ গিফট হিসেবে দিতে পারেন।

ট্রাভেল নেক পিলো: ভ্রমণপ্রিয় পছন্দের মানুষকে জন্মদিনের ইউনিট গিফট হিসেবে ট্রাভেল নেক পিলো গিফট করুন।

বাইনাকুলার: বাজেটে সমস্যা না থাকলে দুই থেকে আড়াই হাজারের মধ্যে আপনার প্রিয় মানুষকে একটি ভালো বাইনাকুলার গিফট করুন। জন্মদিনের গিফট হিসেবে বাইনাকুলার হতে পারে একটি ইউনিট গিফট।

মিউজিক ইন্সট্রুমেন্ট: যদি আপনার প্রিয় মানুষটি সংগীতপ্রেমিক হয়ে থাকে তাহলে চোখ বন্ধ করে তাকে পছন্দের মিউজিক ইন্সট্রুমেন্ট (গিটার, পিয়ানো, বাঁশি) জন্মদিনে গিফট হিসেবে দিন। 

ফটোফ্রেম: জন্মদিনের গিফট হিসেবে কাস্টমাইজ বা পছন্দসই ছবিসহ ফটোফ্রেম দিন। জন্মদিনের গিফট হিসেবে ফটোফ্রেম একটি স্মরণীয় গিফট।

শোপিস: দেখতে আকর্ষণীয় এবং দামেও সাশ্রয়ী শোপিস জন্মদিনের গিফট হিসেবে নির্বাচন করতে পারেন।

৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট?

৫০০ টাকার মধ্যে জন্মদিনের গিফট আইটেম গুলো হল:-

  • হাতঘড়ি 
  • বই 
  • পাঞ্জাবি 
  • ওয়ালেট
  • ফুলের তোড়া 
  • নগদ টাকা।

প্রিয়জনকে কি উপহার দেওয়া যায়?

আপনার প্রিয়জনকে কি উপহার দেওয়া যায় তা সাধারণ প্রিয়জনের পছন্দ অনুযায়ী নির্বাচন করা প্রয়োজন। প্রিয়জনের উপহার লিস্টে যেই আইটেম গুলো থাকে :

  • চকলেট
  • পোশাক 
  • ওয়ালেট
  • ফটোফ্রেম 
  • মোবাইল
  • গয়না

পরিশেষে

যে কোন ধরনের উপহারই স্মৃতি তৈরি করে। তাই আপনার প্রিয় মানুষের প্রিয় মুহূর্তকে স্মরণীয় করার জন্য আকর্ষণীয়, মানানসই ও কম খরচে মধ্যে কিছু জন্মদিনের গিফট আইডিয়া ছিল আজকের আর্টিকেলের মূল উদ্দেশ্য।

এছাড়া ছেলেদের গিফট আইডিয়া ছেলেদের জন্মদিনে কি উপহার দেওয়া যায় সম্পর্কে যাবতীয় আরো সকল তথ্য ও আপডেট পেতে কমেন্ট বক্সে টোকা দিন এবং আর্টিকেলটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন। পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকে আরো পরতে পারেন কনের জন্য বিয়ের বাজার লিস্ট : বিয়ের কসমেটিকস এর তালিকা

ব্লগ ক্যাটাগরি:

এখানে আপনার মতামত জানান

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)

#buttons=(ঠিক আছে, ধন্যবাদ) #days=(20)

টেকনিক্যাল কেয়ার বিডি তে আপনাকে স্বাগতম. ❤️
Ok, Go it!