ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ - এই গরমে আপনি অবশ্যই একটি কম বাজেটের ভালো এসি কেনার চিন্তা করছেন। তাই বাজেটের মধ্য যারা ১.৫ টন এসি খুজছেন তারা ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ জেনে রাখতে পারেন।

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

বর্তমানে বাজারে অনেক ব্রান্ডের এসি পাওয়া যায়। তবে বাজেট অনুযায়ী একটি ভালোমানের এসি পছন্দ করে তারপর আপনার আপনি এসি শোরুমে যেতে পারেন। 

সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ নিয়ে আলোচনা করব। তাহলে চলুন জেনে নেই ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ।

(toc) #title=(সুচিপত্র)

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ নিয়ে কিছু কথা

বাংলাদেশের অন্যতম ইলেক্ট্রনিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হলো ওয়ালটন। ওয়ালটন বাংলাদেশের প্রায় সব ধরনের ইলেক্ট্রনিক পণ্য উৎপাদন করছে। তাই বাংলাদেশের সেরা ইলেক্ট্রনিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনকে বলা যায়। 

তো যাইহোক, আপনারা ওয়ালটনের বিভিন্ন দামের এবং বিভিন্ন মডেলের এসি শোরুমে দেখতে পারবেন। তবে আপনারা যারা ওয়ালটন এসি ১.৫ টন কিনতে চাচ্ছেন তাদের জন্য সুন্দরভাবে সাজিয়ে তোলার চেষ্টা করেছি আজকের এই আর্টিকেলে। বাজেটের মধ্যে ওয়ালটন এসি ১.৫ টন কিনতে চাইলে নিচের ওয়ালটন এসি ১.৫ টন গুলো মডেল, দাম এবং ফিচারসমূহ দেখে নিন।

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ | walton ac 1.5 ton price in bangladesh 2023

আপনারা ওয়ালটনের শোরুম থেকে ১.৫ টন এসি কিনতে পারবেন। তবে আপনার অবশ্যই আপনি যে মডেলের এসিটি কিনতে চান সেটির মডেল, ছবি এবং ফিচারসমূহ জেনে রাখতে হবে। কেননা আপনি যখন ওয়ালটনের শোরুম থেকে এসি কিনতে যাবেন তখন সারাদিন কেটে গেলেও আপনার পছন্দমত এসি খুঁজে পাবেন না। 

তাই আজকের এই পোস্টটিতে আপনাদের সুবিধার্থে আমরা ওয়ালটন এসি ১.৫ টন বর্তমান বাজার দাম, ছবি, এবং বিবরণ সহ তুলে ধরছি যাতে করে আপনার পছন্দের ওয়ালটন এসিটি ক্রয় করতে পারেন। নিচে থেকে দেখে নিন ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ।

আরো পড়ুনঃ ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

ওয়ালটন WSI-KRYSTALINE (PRETO)-18F [BLUETOOTH] এসি

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটনের বাজেটের মধ্যে একটি ভালোমানের এসি হচ্ছে এই মডেলের এসিটি। আপনারা যারা ওয়ালটন এসি ১.৫ টন কিনতে চাচ্ছেন এই মডেলের এসিটি কিনতে পারেন। কেননা এতে মোবাইল ব্লুটুথের মাধ্যেম খুব সহজেই নিয়ন্ত্রণ করা যায়। তাই আপনারা যারা এই গরমে একটি ভালো এসি খুঁজছেন তারা এই এসিটি কিনতে পারেন। নিচে থেকে এসিটির ফিচারসমূহ দেখে নিন।

ওয়ালটন WSI-KRYSTALINE (PRETO)-18F [BLUETOOTH] এসির ফিচারসমূহঃ ১। এই এসিটিতে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ২। অসাধারণ ডিজাইন দ্বারা তৈরি করা হয়েছে ৩। মোবাইলে ব্লুটুথের মাধ্যেমে সহজেই কন্ট্রোল করা যায় ৪। প্রডাক্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি: ১ বছর।

৫। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৬। ফাংশন: কুলিং ৭। বিটিইউ/ঘন্টা: 18000 ৮। ভোল্টেজ: 230V ~ 50Hz ৯। ইনপুট পাওয়ার (W): 1565 ১০। কারেন্ট (A):6.95 ১১। কুলিং ক্যাপাসিটি (W): 5275 ১২। EER: 3.37 ১৩। ব্লুটুথ কন্ট্রোল: মোবাইল অ্যাপ দিয়ে ১৪। ওয়ালটন WSI-KRYSTALINE (PRETO)-18F [BLUETOOTH] এসির দামঃ ৭৬,০০০ টাকা।

আরো পড়ুনঃ ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

ওয়ালটন WSN-BEVELYN-18A এসি

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

যাদের বাজেট একটু কম তারা ওয়ালটনের এই এসি-টি পছন্দ করে কিনতে পারেন। কেননা আগের মডেলের এসিটির থেকে এই এসিটির দাম একটু কম। তাই যারা ওয়ালটনের এসি ১.৫ টন কিনতে চান তারা বাজেটের মধ্যে এই এসি-টি কিনতে পারেন। নিচে এসিটির ফিচারসমূহ উল্লেখ করা হলো: 

ওয়ালটন WSN-BEVELYN-18A এসির ফিচারসমূহঃ ১। হাই কোয়ালিটি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ২। নান্দনিক ডিজাইন করা হয়েছে ৩। প্রডাক্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি: ১ বছর ৪। ৫ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৫। ফাংশন: কুলিং

৬। বিটিইউ/ঘন্টা: 18000 ৭। ভোল্টেজ: 230V ~ 50Hz ৮। ইনপুট পাওয়ার (W): 1885 ৯। কারেন্ট (A): 8.25 ১০। কুলিং ক্যাপাসিটি (W): 5275 ১১। EER: 2.8 ১২। রিমোট দিয়ে সহজে কন্ট্রোল করা যায় ১৩। ওয়ালটন WSN-BEVELYN-18A এসির দামঃ ৫৪,৯০০ টাকা

ওয়ালটন WSI-BEVELYN-18C এসি

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটনের ফ্রেশ একটি এসি হচ্ছে ওয়ালটন WSI-BEVELYN-18C এসিটি। অসাধারণ ফিচার সহ উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। বাজেটের মধ্যে একটি কোয়ালিটি সম্পন্ন একটি এসি। আপনারা চাইলে এই মডেলের এসিটি পছন্দ করতে পারেন। নিচে থেকে এই মডলের এসিটির ফিচারগুলো দেখ নিন।

ওয়ালটন WSI-BEVELYN-18C এসির ফিচারসমূহঃ ১। উন্নত প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ২। অসাধারণ ফিচারসহ নান্দনিক ডিজাইন করা হয়েছে ৩। প্রডাক্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি: ১ বছর ৪। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৫। ফাংশন: কুলিং

৬। বিটিইউ/ঘন্টা: 18000 ৭। ভোল্টেজ: 230V ~ 50Hz ৮। ইনপুট পাওয়ার (W):1425 ৯। কারেন্ট (A): 6.25 ১০। কুলিং ক্যাপাসিটি (W): 5275 ১১। EER: 3.7 ১২। রিমোট দিয়ে সহজে কন্ট্রোল করা যায় ১৩। ওয়ালটন WSI-BEVELYN-18C এসির দাম: ৬৩,০০০ টাকা

ওয়ালটন WSI-BEVELYN-18C [SMART]এসি

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

যারা ওয়ালটনের একটি স্মার্ট ফ্রেশ কন্ডিশনের এসি খুঁজছেন তারা ওয়ালটনের এই এসিটি পছন্দ করতে পারেন। এই মডেলের এসিটিতে অসাধারণ ডিজাইন সহ প্রায় সব ধরনের ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও এই মডলের এসিটি মোবাইল অ্যাপ দিয়ে খুব সহজেই কন্ট্রোল করা যাবে। তাই কিনতে চাইলে নিচের ফিচারসমূহ দেখে নিন। 

ওয়ালটন WSI-BEVELYN-18C [SMART] এসির ফিচারসমূহঃ ১। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ২। অসাধারণ ফিচারসহ নান্দনিক ডিজাইন করা হয়েছে ৩। প্রডাক্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি: ১ বছর ৪। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৫। ফাংশন: কুলিং

৬। বিটিইউ/ঘন্টা: 18000 ৭। ভোল্টেজ: 230V ~ 50Hz ৮। ইনপুট পাওয়ার (W):1425 ৯। কারেন্ট (A): 6.25 ১০। কুলিং ক্যাপাসিটি (W): 5275 ১১। EER: 3.7 ১২। মোবাইল অ্যাপ দিয়ে কন্ট্রোল করা যাবে ১৩। ওয়ালটন WSI-BEVELYN-18C [SMART] এসির দাম: ৬৪,৫০০ টাকা।

ওয়ালটন WSI-OCEANUS (VOICE CONTROL-BN)-18F এসি

ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

যারা ওয়ালটনের একটি স্মার্ট এসি খুঁজছেন তাদের জন্যই এই মডেলের এসিটি। কেননা এটি কোন ধরনের রিমোট,মোবাইল অ্যাপ,ইন্টারনেট ছাড়াই চালানো যাবে। এতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। তাই মুখের ভয়েস কমান্ড দিয়ে এসিটি পরিচালনা করা যাবে। এতে কোন ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না। তাই আপনারা যারা একটি ফ্রেশ ও স্মার্ট এসি কিনতে চাচ্ছেন তারা এই মডলের এসিটি কিনতে পারেন। এই মডেলের এসিটি কেনার আগে এর ফিচারসমূহ দেখে নিন।

ওয়ালটন WSI-OCEANUS (VOICE CONTROL-BN)-18F এসির ফিচারসমূহঃ ১। অত্যাধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে ২। অসাধারণ ফিচারসহ নান্দনিক ডিজাইন করা হয়েছে ৩। প্রডাক্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি: ১ বছর ৪। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৫। ফাংশন: কুলিং ৬। বিটিইউ/ঘন্টা: 18000 ৭। ভোল্টেজ: 230V ~ 50Hz ৮। ইনপুট পাওয়ার (W):1570

৯। কারেন্ট (A): 6.82 ১০। কুলিং ক্যাপাসিটি (W): 5275 ১১। EER: 3.35 ১২। মুখের ভয়েস দিয়ে এসি চালু বা বন্ধ করা যাবে ১৩। ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না ১৪। ওয়ালটন WSI-OCEANUS (VOICE CONTROL-BN)-18F এসির দাম: ৭১,৫০০ টাকা

শেষ কথাঃ ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

এই গরমে একটি ফ্রেশ ও ভালো কোয়ালিটির এসি প্রয়োজন। বর্তমানে বাজারে অনেক ব্রান্ডের ভালোমানের এসি পাওয়া যায়। তবে ওয়ালটনের এসিগুলো দামে এবং মানে দুটোই ভালো হয়। 

সম্মানিত পাঠকবৃন্দ, পরিশেষে আমি আপনাদের সাথে কিছু কথা বলতে চাই, আজকে আমি আপনাদের সাথে ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ (Walton AC Price In Bangladesh) নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। 

আপনারা যারা ওয়ালটনের একটি ভালোমানের এসি কিনতে চান তারা ওয়ালটনের শোরুম থেকে কিনতে পারেন। আজকের এই পোস্টটি যদি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। আল্লাহ হাফেজ!

পোষ্ট ক্যাটাগরি: