ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 - এই গরমে প্রত্যকের বাড়িতে একটি ভালো মানের সিলিং ফ্যান থাকা প্রয়োজন। সম্মানিত পাঠক, আপনি কি ওয়ালটন সিলিং ফ্যানের দাম - ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 জানতে চাচ্ছেন?

বর্তমানে বাজারের সেরা সিলিং ফ্যান হচ্ছে ওয়ালটনের সিলিং ফ্যানগুলো। কেননা ওয়ালটন সিলিং ফ্যান গুলো নামে এবং দামে দুটোই সেরা। যদি আপনি এই মুহূর্তে সিলিং ফ্যান কেনার কথা চিন্তা করে থাকেন তবে আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। 

কেননা আজকের এই পোস্টে ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 দাম কত, walton celing fan price in bangladesh নিয়ে আলোচনা করব। তবে চলুন জেনে নেই এই মুহূর্তে ওয়ালটনের সেরা কিছু সিলিং ফ্যান সম্পর্কে।

(toc) #title=(সুচিপত্র)

ওয়ালটন সিলিং ফ্যানের দাম নিয়ে কিছু কথা

বাংলাদেশের অন্যতম ইলেক্ট্রনিক পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান হচ্ছে ওয়ালটন। ওয়ালটন ১৯৯৭ সালে ইলেক্ট্রনিক পণ্য যাত্রা শুরু করে বর্তমানে বাংলাদেশের সেরা ইলেক্ট্রনিক পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান হচ্ছে ওয়ালটন। 

এই প্রতিষ্ঠানটি ভালো মানের সিলিং ফ্যান সহ বেশ কয়েকটি পণ্য প্রস্তুত করছে। আজকের এই পোস্টটি ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 নিয়ে সাজানো হয়েছে। তাই আপনাদের কাছে বীনিত অনুরোধ এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 - Walton Seling Fan Price In Bd

বাজেটের মধ্য সিলিং ফ্যান কিনতে চাইলে আপনারা ওয়ালটন সিলিং ফ্যানগুলো কিনতে পারেন। কেননা বর্তমানে বাজারে আর যেসব ইলেক্ট্রনিক প্রস্তুতকারী প্রতিষ্ঠান আছে সেগুলো দামে ও মানে ভালো না ও হতে পারে।

তাই যদি আপনি এই মুহূর্তে একটি ভালো মানের সিলিং ফ্যান খুঁজে থাকেন তাহলে ওয়ালটন সিলিং ফ্যানগুলো একবার দেখতে পারেন। আজকের আমি বাজেটের মধ্য সেরা কয়েকটি ওয়ালটন সিলিং ফ্যান দেখাব। 

যাতে করে আপনার বাজেটের মধ্য আপনি আপনার পছন্দের সিলিং ফ্যানটি খুজে পান। তবে চলুন ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023, ওয়ালটন সিলিং ফ্যানের দাম, ওয়ালটন সিলিং ফ্যানের মূল্য তালিকা দেখে নেই। নিচে ওয়ালটনের কিছু সেরা সিলিং ফ্যান দেওয়া হলো।

আরো পড়ুনঃ গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৩

ওয়ালটন Lily Ceiling Fan - ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

ওয়ালটন সিলিং ফ্যানের দাম

বাজেটের মধ্য যদি আপনি একটি ভালো কোয়ালিটির সিলিং ফ্যান খুঁজে থাকেন তবে, আপনি ওয়ালটনের এই Lily Ceiling Fan টি পছন্দ করতে পারেন। যাদের মোটামুটির বাজেট রয়েছে তারা এই সিলিং ফ্যান টি কিনতে পারেন। নিচে এই সিলিং ফ্যানটির দাম ও ফিচারসমূহ নিয়ে আলোচনা করা হলো।

Lily Ceiling fan এর ফিচারসমূহঃ ১। অত্যাধুনিক ডিজাইন করা হয়েছে ২। এই সিলিং ফ্যানটিতে চার ধরনের রং পাওয়া যাবে যথাক্রমে নীল, বেগুনী, গোলাপী এবং সাদা ৩। বিদ্যুৎ সাশ্রয় কম হবে ৪। মোটর ল্যামিনেশনের জন্য কাটিং এজ Advanced technology ব্যবহার করা হয়েছে। 

৫। খুব দ্রুত বাতাস পাওয়া যাবে ৬। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৭। ফ্যানটিতে ২২০ ভোল্টেজ পাওয়া যাবে ৮। ওয়ালটন Lily Ceiling Fan এর দামঃ ৩,৭৩০ টাকা।

আরো পড়ুনঃ বাংলাদেশে কোন কোম্পানির ফ্রিজ ভালো

ওয়ালটন Gloria Fan - ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

আপনার যদি এই মুহূর্তে একটি অত্যাধুনিক ডিজাইন সিলিং ফ্যান প্রয়োজন হয় তবে আপনি ওয়ালটন Gloria Fan টি কিনতে পারেন। কেননা এতে Advanced technology এবং ডিজাইন করা হয়েছে। যারা একটি ওয়ালটনের ভালো ফ্যান কিনতে চান তারা এই ফ্যানটি পছন্দ করতে পারেন। নিচে ফ্যানটির ফিচার এবং দাম দেওয়া হলো। 

ওয়ালটন Gloria Fan এর ফিচারসমূহঃ ১। Advanced technology ব্যবহার করা হয়েছে ২। ফ্যানটিতে নান্দনিক ডিজাইন করা হয়েছ ৩। ফ্যানটিতে দিয়ে দ্রুত এবং ঠান্ডা বাতাস পাওয়া যাবে ৪। বিদ্যুৎ সাশ্রুয় কম হবে ৫। খুব দ্রুত বাতাস পাওয়া যাবে। 

৬। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৭। ফ্যানটিতে ২২০ ভোল্টেজ পাওয়া যাবে ৮। ফ্যানটি সাদা ও সোনালী রঙের পাওয়া যাবে ৯। ওয়ালটন Gloria Fan এর দামঃ ৬,২৩০ টাকা।

আরো পড়ুনঃ ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন WCF5604 WR সিলিং ফ্যান

ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

কম বাজেটের একটি নান্দনিক ডিজাইনে তৈরি করা হয়েছে ওয়ালটনের এই WCF5604 WR সিলিং ফ্যান। ওয়ালটনের এই সিলিং ফ্যানটির সাইজ ১৪০০ মিলিমিটার। এই সিলিং ফ্যানটির সর্বোচ্চ গতি পাওয়া যাবে -310±3% RPM। যা এই বাজেটে সব ঠিকঠাক মনে হয়ছে। নিচে ফ্যানটির ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন।

ওয়ালটন WCF5604 WR এর ফিচারসমূহঃ ১। কালারফুল ও নান্দনিক ডিজাইন ২। সর্বোচ্চ গতি পাওয়া যাবে -310±3% ৩। ফ্যানটির সাইজ ১৪০০ মিলিমিটার ৪। ফ্যানটি চারটি কালারে পাওয়া যাবে যথা গোলাপী, সাদা, বেগুনী, হালকা সাদা।

৫। Advanced technology ব্যবহার করা হয়েছে ৬। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৭। খুব দ্রুত বাতাস প্রবাহিত হবে ৮। ওয়ালটন WCF5604 WR এর দামঃ ৩,৯৩০ টাকা।

ওয়ালটন BLDC Comfort Ceiling Fan

সিলিং ফ্যানের দাম

আপনি যদি বাজেটের মধ্য রিমোট কন্ট্রোল সিলিং ফ্যান খুঁজে থাকেন তবে আপনি ওয়ালটনের BLDC Comfort Ceiling Fan টি কিনতে পারেন। কেননা খুব সহজেই দূর থেকে এই সিলিং ফ্যানটি কন্ট্রোল করা যায়। এছাড়াও Advanced technology ব্যবহারের জন্য খুব সহজে কন্ট্রোল করা যায়। নিচে ওয়ালটন BLDC Comfort Ceiling Fan এর ফিচারসমূহ দেখুন। 

ওয়ালটন BLDC Comfort Ceiling Fan এর ফিচারসমূহঃ ১। রিমোট সহ BLDC মোটর পাওয়া যাচ্ছে ২। স্মার্ট রিমোট সহ মাল্টিস্পিড কন্ট্রোল সিস্টেম থাকবে ৩। Advanced technology ব্যবহার করা হয়েছে ৪। উচ্চ পাওয়ার ফ্যাক্টরের সুবিধা রয়েছে। 

৫। 90V-300V পর্যন্ত ভোল্টেজ পরিসীমা থাকবে ৬। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৭। খুব দ্রুত বাতাস প্রবাহিত হবে ৮। ফ্যানটির সাইজ থাকবে 1200mm (48'') ৯। ফ্যানটি চারটি কালারে পাওয়া যাবে যথাক্রমে গোলাপী, সাদা, বেগুনী ও হালকা সাদা ১০। ওয়ালটন BLDC Comfort Ceiling Fan এর দামঃ ৫,৯৯০ টাকা।

ওয়ালটন Tulip Ceiling Fan

সিলিং ফ্যানের দাম

ওয়ালটনের প্রডাক্টগুলো অন্যান্য ব্রান্ড থেকে ভালো হয়। আপনার বাজেট যদি আড়াই হাজার টাকার মধ্যে একটি ভালো সিলিং ফ্যান কেনার। তবে আপনি ওয়ালটন Tulip Ceiling Fan পছন্দ করতে পারেন। কেননা ওয়ালটনের বর্তমানে কম দামে এই ফ্যানটি পাওয়া যাচ্ছে। নিচে ওয়ালটন Tulip Ceiling Fan টির ফিচারসমূহ গুলো দেখে নিন।

ওয়ালটন Tulip Ceiling Fan এর ফিচারসমূহঃ ১। বাজেটের মধ্য সেরা একটি সিলিং ফ্যান ২।Advanced technology ব্যবহার করা হয়েছে ৩। দামে এবং কোয়ালিটি অনেক ভালো ৪। ঠান্ডা বাতাস প্রবাহিত হয় ৫। কম বিদ্যুৎ খরচ হয় ৬। সেফটি তার দ্বারা সুরক্ষা নিশ্চিত করে। 

৭। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৮। ফ্যানটি চারটি কালারে পাওয়া যাবে যথাক্রমে গোলাপী, সাদা, বেগুনী ও হালকা সাদা ৯। ফ্যানটির সাইজ 900mm (36'') ১০। 220V নিতে সক্ষম ১১। ওয়ালটন Tulip Ceiling Fan এর দামঃ ২,৪৫০ টাকা।

ওয়ালটন WCF5601 WR সিলিং ফ্যান

সিলিং ফ্যানের দাম

আপনার যদি বাজেটের মধ্য অত্যাধুনিক ডিজাইনের সিলিং ফ্যানের দরকার হয় তবে আপনি আপনি ওয়ালটনের এই WCF5601 WR সিলিং ফ্যানটি কিনতে পারেন। 

কেননা এতে আপনার ভালো হাই কোয়ালিটির সব প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং এতে রয়েছে নান্দনিক ডিজাইন। যা আপনি দেখলে অনেক পছন্দ করবেন। নিচে এই সিলিং ফ্যানের ফিচারসমূহ দেখে নিন। 

ওয়ালটন WCF5601 WR সিলিং ফ্যান এর ফিচারসমূহঃ ১। Advanced technology ব্যবহার করা হয়েছে ২। কম দামে নান্দনিক ডিজাইনের একটি ফ্যান ৩। কম বিদ্যুৎ খরচ হয় ৪। ঠান্ডা বাতাস প্রবাহিত হয়।

৫। ফ্যানটি তিনটি কালারে পাওয়া যাবে যথাক্রমে সাদা, বেগুনী ও হালকা সাদা ৬। 220V নিতে সক্ষম ৭। ১০ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে ৮। ওয়ালটন WCF5601 WR সিলিং ফ্যান এর দামঃ ৩,৭৩০ টাকা।

শেষ কথাঃ ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

প্রত্যকের বাড়িতে একটা ভালো মানের সিলিং ফ্যান থাকা প্রয়োজন। আজকে আমি আপনাদের সাথে ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023, ওয়ালটন সিলিং ফ্যানের মূল্য তালিকা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। 

আপনারা যারা সিলিং ফ্যান কিনতে চাচ্ছেন তারা বাজারের সেরা সিলিং ফ্যান কেনার চেষ্টা করবেন। যদি আজকের এই ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023 পোস্টটি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)