Technical Care BD https://www.technicalcarebd.com/2023/04/walton%20charger-fan.html

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ - ওয়ালটন চার্জার ফ্যান বাংলাদেশ প্রাইস - এই গরমে আপনার যদি একটি ভালোমানের চার্জার প্রয়োজন হয় তবে আপনি আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

সূচিপত্রঃ ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

আমাদের দেশে অনেক সময় লোডশেডিং এর সমস্যা দেখা দেয়। আর এই জন্য আমাদের জনজীবন গরমে বিপর্যয় হয়ে পড়ে। এই সমস্যা এড়াতে একটি ভালো মানের চার্জার ফ্যানের দরকার।

তাই আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে বাজারের সেরা ইলেক্ট্রনিক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ নিয়ে আজকের এই পোস্টটিতে আলোচনা করা হবে। তবে চলুন বাজারের সেরা ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ জেনে নেই।

ওয়ালটন চার্জার ফ্যান নিয়ে কিছু কথা

এই গরমে প্রত্যকের বাড়ি একটি ভালোমানের ওয়ালটন চার্জার ফ্যান থাকা প্রয়োজন। কেননা বর্তমানে আমাদের দেশে লোডশেডিং এর সমস্যা দেখা দিচ্ছে। আর এই গরমে লোডশেডিং এর সমস্যা দেখা দিলে জনজীবন গরমে বিপর্যয় হয়ে পড়ে। 

তাই এই গরম এড়াতে প্রত্যকের বাড়িতে অন্ত্যন্ত একটি করে চার্জার ফ্যান থাকা প্রয়োজন। বাজারে অনেক ভালোমানের কোয়ালিটি সম্পন্ন চার্জার ফ্যান কিনতে পারবেন। 

তবে অন্যন্য ব্রান্ডের থেকে ওয়ালটন ভালোমানের চার্জার ফ্যান আমাদের সরবরাহ করছে আমাদের বাজেটের মধ্য। তাই আপনি যদি এই মুহূর্তে একটি চার্জার ফ্যান কিনতে চান তবে ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ জেনে। ওয়ালটনের শপ থেকে ওয়ালটন চার্জার ফ্যান কিনতে পারেন। 

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

এই গরম এড়াতে প্রত্যকের বাড়িতে ওয়ালটন চার্জার ফ্যানের দরকার। কেননা বাংলাদেশের প্রায় প্রত্যক অঞ্চলে লোডশেডিংয়ের মত সমস্যা আছে। বাজেটের মধ্যে আপনি ভালো মানের ওয়ালটন চার্জার ফ্যান পেয়ে যাবেন। 

ওয়ালটন শোরুমে গিয়ে ওয়ালটন চার্জার ফ্যান আপনার বাজেট অনুযায়ী খুঁজতে আপনার সারাদিন লেগে যাবে। তাই আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়ে ওয়ালটন চার্জার ফ্যানের দাম এবং ওয়ালটন চার্জার ফ্যানের ফিচারসমূহ জেন নিন। 

তাহলে আপনার পছন্দের ফ্যান কিনতে অনেক সুবিধা হবে। আজকের এই পোস্টে আমি বেশ কয়েকটি ওয়ালটন চার্জার ফ্যানের মডেল, দাম, ছবি নিয়ে আলোচনা করছি।

আরো পড়ুনঃ ওয়ালটন সিলিং ফ্যানের দাম 2023

ওয়ালটন W17OA-EM-MS চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

অসাধারাণ ডিজাইন দিয়ে তৈরি করা হয়েছে ওয়ালটনের এই W17OA-EM-MS চার্জার ফ্যানটি। বাজেট এবং কোয়ালিটিটে এই মডেলের ওয়ালটন চার্জার ফ্যানটি সেরা। কেননা এর বাজেট অনুযায়ী এতে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত করতে সক্ষম। নিচে ওয়ালটন W17OA-EM-MS চার্জার ফ্যানের ফিচারসমূহ দেখে নিন। 

ওয়ালটন W17OA-EM-MS চার্জার ফ্যানের ফিচারসমূহঃ ১। অসাধারণ ফিচারযুক্ত করা হয়েছে ২। নান্দনিক ডিজাইন করা হয়েছে ৩। ব্যাটারি ৮ থেকে ১০ ঘন্টায় চার্জ ফুল হবে ৪। একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত করতে সক্ষম ৫। একটানা লো স্পিডে ৬ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম। 

৬। খুচরা যন্ত্রাংশ ওয়্যারেন্টি: ০৬ মাস (ব্যাটারি ছাড়া) ৭। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি: ০৩ মাসের ব্যাটারি ওয়ারেন্টি ৮। এই চার্জার ফ্যানটি ৬টি কালারের পাওয়া যাবে। কালারগুলো হলোঃ স্ট্যান্ড-ব্লু, বেস-ব্লু, স্ট্যান্ড-ব্লু, বেস-হোয়াইট, স্ট্যান্ড-হোয়াইট, বেস-ব্লু ৯। ওয়ালটন W17OA-EM-MS চার্জার ফ্যানের দামঃ ৫,৭০০ টাকা। 

আরো পড়ুনঃ ওয়ালটন পানির ফিল্টারের দাম ২০২৩

ওয়ালটন W17OA-MS চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

বাজেট অনুযায়ী ওয়ালটনের এই W17OA-MS মডেলের ফ্যানের দাম একটু বেশী হলেও এতে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতেও রয়েছে অসাধারণ ও নান্দনিক ডিজাইন। বাজেট এবং কোয়ালিটি সম্পন্ন একটি ভালোমানের একটি ওয়ালটন চার্জার ফ্যান। ফ্যানটিতে ফুল চার্জ হতে সময় লাগে ৮ থেকে ১০ ঘন্টা। নিচে ওয়ালটন W17OA-MS চার্জার ফ্যানটির ফিচারসমূহ দেখে নিন।

ওয়ালটন W17OA-MS চার্জার ফ্যানের ফিচারসমূহঃ ১। নান্দনিক ডিজাইন করা হয়েছে ২। ফ্যানটিতে উন্নত মানের টেকনোলজি ব্যবহার করা হয়েছে ৩। তুলনামূলক দাম একটু বেশী ৪। ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে ৮ থেকে ১০ ঘন্টা ৫। একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম।

৬। একটানা লো স্পিডে ৬ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম ৭। খুচরা যন্ত্রাংশ ওয়্যারেন্টি: ০৬ মাস (ব্যাটারি ছাড়া) ৮। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি: ০৩ মাসের ব্যাটারি ওয়ারেন্টি ৯। বর্তমানে এই চার্জার ফ্যানটি ৪টি কালারের পাওয়া যাবে। কালারগুলো হলোঃ স্ট্যান্ড-ব্লু, বেস-ব্লু, স্ট্যান্ড-ব্লু, বেস-হোয়াইট, স্ট্যান্ড-হোয়াইট, বেস-ব্লু ১০। ওয়ালটন W17OA-MS চার্জার ফ্যানের দামঃ ৬,১০০ টাকা।

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন বাংলাদেশ প্রাইস

ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

বাজেটের মধ্যে একটি ভালোমানের ওয়ালটনের ফ্যান হচ্ছে ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যান। অসাধারণ ফিচার সহ উন্নতমানের প্রযুক্তি এতে ব্যবহার করা হয়েছে। ওয়ালটনের এটি একটি ফ্রেশ ও কন্ডিশন ভালো একটি চার্জার ফ্যান। নিচে ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যানের ফিচারসমূহ দেখে নিন। 

ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যানের ফিচারসমূহঃ ১। নীল কালারের নান্দনিক ডিজাইন করা হয়েছে ২। উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ৩। ফ্যানটির দাম বাজেট অনুযায়ী মোটামোটি ভালো ৪। ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে ৮ থেকে ১০ ঘন্টা ৫। একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম ৬। একটানা লো স্পিডে ৬ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম 

৭। খুচরা যন্ত্রাংশ ওয়্যারেন্টি: ০৬ মাস (ব্যাটারি ছাড়া) ৮। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি: ০৩ মাসের ব্যাটারি ওয়ারেন্টি ৯। বর্তমানে এই চার্জার ফ্যানটি ৪টি কালারের পাওয়া যাবে। কালারগুলো হলোঃ স্ট্যান্ড-ব্লু, বেস-ব্লু, স্ট্যান্ড-ব্লু, বেস-হোয়াইট, স্ট্যান্ড-হোয়াইট, বেস-ব্লু ১০। ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যানের দামঃ ৬,৪৯০ টাকা। 

ওয়ালটন WRTF14A চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

এই গরমে একটি ভালো চার্জার ফ্যান থাকা প্রয়োজন। তাই ওয়ালটনের চার্জার ফ্যানগুলো আপনার জন্য ভালো হতে পারে। ওয়ালটন WRTF14A চার্জার ফ্যান দামে এবং ডিজাইনে সেরা। তাই কেনার আগে ওয়ালটন WRTF14A চার্জার ফ্যানের ফিচারসমূহ জেনে নিতে হবে। 

ওয়ালটন WRTF14A চার্জার ফ্যানের ফিচারসমূহঃ ১। সবুজ কালারের অসাধারণ ডিজাইন করা হয়েছে ২। বাজেটের মধ্যে সবাই ক্রয় করতে সক্ষম ৩। উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ৪। ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে ৮ থেকে ১০ ঘন্টা।

৫। একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম ৬। একটানা লো স্পিডে ৬ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম ৭। খুচরা যন্ত্রাংশ ওয়্যারেন্টি: ০৬ মাস (ব্যাটারি ছাড়া) ৮। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি: ০৩ মাসের ব্যাটারি ওয়ারেন্টি।

৯। বর্তমানে এই চার্জার ফ্যানটি ৫টি কালারের পাওয়া যাবে। কালারগুলো হলোঃ মেরুন, সবুজ, সাদা, হলুদ, বেগুনি ১০। ওয়ালটন W17OA-AS চার্জার ফ্যানের দামঃ ৪,৩৯০ টাকা।

ওয়ালটন WRTF12A চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

যাদের একটু কম বাজেটের একটি ওয়ালটন চার্জার ফ্যান দরকার তাদের জন্যে এই WRTF12A চার্জার ফ্যানটি ভালো হতে পারে। কেননা ওয়ালটনের অন্যন্য চার্জার ফ্যান থেকে এই ফ্যানটির দাম তুলনামূলকভাবে একটু কম। 

তাই আপনাদের যাদের বাজেট একটু কম তারা এই মডেলের ফ্যানটি কিনতে পারবেন। বাজেটের মধ্যে সেরা একটি ওয়ালটনের চার্জার ফ্যান। নিচে ফ্যানটির ফিচারসমূহ দেখে নিন। ওয়ালটন WRTF12A চার্জার ফ্যানের ফিচারসমূহঃ

  • নান্দনিক ডিজাইনের বেশ কয়েকটি চার্জার ফ্যান পাওয়া যাবে। 
  • কম বাজেটের সেরা একটি ফ্যান।
  • উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। 
  • ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে ৮ থেকে ১০ ঘন্টা।
  • একটানা হাইস্পিডে ৩ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম।
  • একটানা লো স্পিডে ৬ ঘন্টা বাতাস প্রবাহিত সক্ষম। 
  • খুচরা যন্ত্রাংশ ওয়্যারেন্টি: ০৬ মাস (ব্যাটারি ছাড়া)। 
  • রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি: ০৩ মাসের ব্যাটারি ওয়ারেন্টি।
  • বর্তমানে এই চার্জার ফ্যানটি ৫টি কালারের পাওয়া যাবে। কালারগুলো হলোঃ মেরুন, সবুজ, সাদা, হলুদ, বেগুনি।
  • ওয়ালটন WRTF12A চার্জার ফ্যানের দামঃ ৩,৯৯০ টাকা।

শেষ কথাঃ ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

এই গরমে প্রত্যকের বাড়িতে একটি ওয়ালটন চার্জার ফ্যান প্রয়োজন। কেননা বর্তমানে বাংলাদেশে যে পরিমাণ লোডশেডিং হচ্ছে তা গরমে বাড়িতে টিকে থাকা কঠিন। সুপ্রিয় পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ (Walton Charger Fan) নিয়ে আপনাদের সাথে বিস্তারিত ভাবে আলোচনা করেছি। 

আপনারা যারা নতুন ওয়ালটন চার্জার ফ্যান কিনবেন তারা আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়ে দাম এবং ফ্যান সম্পর্কে বিস্তারিত জেনে ওয়ালটনের শোরুম থেকে আপনার পছন্দের ওয়ালটন চার্জার ফ্যান কিনতে পারেন। যদি আজকের এই পোস্টটি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যাবাদ।

0 Comments