কিস্তিতে ওয়ালটন এসি - ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪

হাসিবুর
By -
0

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪ - কিস্তিতে ওয়ালটন এসি - বর্তমানে বাংলাদেশে অনেক বেশি তাপদাহ চলছে। এই গরমে এসি কেনার জন্য অনেকেই বাজারে যাচ্ছেন। অনেকের কাছে একবারে এসি ক্রয় করার মত টাকা নেই। কিন্তু আপনি চাইলে কিস্তিতে ওয়ালটনের এসি ক্রয় করতে পারবেন। প্রয়োজনে আপনারা ৩৬ মাসের কিস্তিতে ও ওয়ালটনের এসি ক্রয় করতে পারবেন।

আপনি যদি ওয়ালটনের এসি কিস্তিতে কেনার নিয়ম জানতে চান তবে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কিভাবে আপনারা কিস্তিতে ওয়ালটনের এসি ক্রয় করবেন সেটা সম্পর্কে বিস্তারিত ধারণা দেব। তাহলে চলুন ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪ সম্পর্কে বিস্তারিত জেনে নেইঃ

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪

(toc) #title=(সূচীপত্রঃ কিস্তিতে ওয়ালটন এসি)

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪

ওয়ালটন এসি কিস্তিতে ক্রয় করতে পারবেন ওয়ালটনের যেকোনো শো-রুম এর মাধ্যমে। তবে এক্ষেত্রে অবশ্যই আপনাদের ব্যাংক একাউন্ট থাকতে হবে। পাশাপাশি প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ওয়ালটন এর এসি ক্রয় করতে পারবেন।

ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য আপনাকে কিছু পার্সেন্ট পরিমাণ পেমেন্ট করতে হবে। বাকি গুলো আপনি আপনার ইচ্ছামত সময় বেছে নিয়ে কিস্তিতে নিতে পারবেন।

ওয়ালটন এসি কিস্তিতে ক্রয় করার জন্য আপনাকে ওয়ালটনের ব্রাঞ্চে যেতে হবে। এরপরে আপনার পছন্দ অনুযায়ী এসিতে যদি কিস্তিতে কেনার সুবিধা থাকে তাহলে ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক, ক্রেডিট কার্ড, ইবিএল ব্যাংকের মাধ্যমে কিছু পরিমান ডাউনপেমেন্ট সম্পন্ন করতে হবে।

কোনোরকম সুদ ছাড়া আপনারা চাইলে ৩৬ মাসের কিস্তি সুবিধা নিতে পারবেন। আপনার প্রয়োজনীয় কগজপত্র অবশ্যই সাথে নিতে হবে। পেমেন্ট সম্পন্ন করার পূর্বে আপনার কাগজ পত্র গুলো জমা দিতে হবে।

আরো পড়ুনঃ ওয়ালটন এসি ১.৫ টন প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য প্রয়োজনীয় কাগজপত্র

বিভিন্ন শোরুম ও ব্রাঞ্চ অনুযায়ী অনেক ধরণের ডকুমেন্টস চাইতে পারে। এর জন্য আপনার আশে পাশের ব্রাঞ্চে গিয়ে জেনে নিবেন কি কি ডকুমেন্টস তাদেরকে দিতে হবে সে সম্পর্কে। বিশেষ করে, ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য নিচের দেয়া কাগজ পত্র গুলো সাথে নিয়ে যেতে হবেঃ

  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি
  • বিদ্যুৎ বিল অথবা গ্যাসের বিলের ফটোকপি
  • ব্যাংক একাউন্টের সম্পূর্ণ ডিটেইলস
  • আপনার আয়ের সোর্স এর প্রমানপত্র
  • গ্যারান্টার এর সকল কাগজপত্র

উক্ত কাগজ পত্র দেয়ার পরে আপনাকে একটি এগ্রিমেন্ট কাগজ দেয়া হবে। সেটা আপনাকে পূরণ করে জমা দিতে হবে। এর পরে আপনি আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি ওয়ালটনের এসি ক্রয় করে নিতে পারবেন।

আরো পড়ুনঃ ওয়ালটন এসির দাম ২০২৪

দারাজে কিস্তিতে ওয়ালটন এসি কেনার নিয়ম

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৩
ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৩

অনলাইনের মাধ্যমে কিস্তিতে ক্রয় করতে পারবেন ওয়ালটনের এসি। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ এর মাধ্যমে। দারাজে বিভিন্ন সেলার কিস্তিতে ওয়ালটনের এসি বিক্রি করে।

দারাজ থেকে সর্বোচ্চ ৩ ও ৬ মাসের কিস্তিতে ওয়ালটনের এসি ক্রয় করতে পারবেন। এসির দাম অনুযায়ী কিস্তি কত করে হবে প্রতি মাসে সেটা দেখে নিতে পারবেন। আপনার পছন্দের পণ্যের "Installment Offer" থেকে।

তবে দারাজ থেকে ওয়ালটনের এসি ক্রয়ের জন্য আপনার অবশ্যই নিচের ব্যাংক গুলোর যেকোনো একটিতে একাউন্ট থাকতে হবে - 

  • সাউথেস্ট ব্যাংক
  • স্ট্যান্ডার্ড চার্টেড ব্যাংক
  • এন আর বি ব্যাংক
  • সিটি ব্যাংক
  • মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক 
  • যমুনা ব্যাংক
  • লাংকা বাংলা ফিন্যান্স
  • ব্র‍্যাক ব্যাংক

পণ্যটি সিলেক্ট করে কেনার সময় "EMI" এর মাধ্যমে সিলেক্ট করে আপনার ব্যাংক এর ডিটেইলস দিতে হবে। ডাউনপেমেন্ট সম্পন্ন হয়ে গেলে আপনি এসি পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ পানির ফিল্টার কোনটা ভালো

শেষকথা

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম ২০২৪ আর্টিকেলে দেখালাম কিভাবে অনলাইনে ও অফলাইনে কিস্তিতে ওয়ালটনের এসি কিনতে পারবেন। দারাজ থেকে এসি কেনার পূর্বে অবশ্যই ভালো ভাবে রিভিউ গুলো দেখে নিবেন। সবচেয়ে ভালো হয় যদি আপনি অফলাইনে ওয়ালটনের ব্রাঞ্চ থেকে ক্রয় করেন।

ব্লগ ক্যাটাগরি:

এখানে আপনার মতামত জানান

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)

#buttons=(ঠিক আছে, ধন্যবাদ) #days=(20)

টেকনিক্যাল কেয়ার বিডি তে আপনাকে স্বাগতম. ❤️
Ok, Go it!