ক্রিকেট গেম খেলে টাকা আয়

ক্রিকেট গেম খেলে টাকা আয় - প্রিয় পাঠক, আপনি কি ক্রিকেট গেম খেলে টাকা আয় করা যায় কিভাবে এই সম্পর্কে জানতে চাচ্ছেন? ভারত এবং বাংলাদেশে অনেক লোক আছে তারা ক্রিকেট গেম খেলে টাকা আয় করছে।

ক্রিকেট গেম খেলে টাকা আয়

সূচীপত্রঃ ক্রিকেট গেম খেলে টাকা আয়

আপনারা যারা ক্রিকেট গেম খেলে টাকা আয় করতে চাচ্ছেন তারা অনেক আগ্রহ নিয়ে জানতে চাচ্ছেন ক্রিকেট গেম খেলে টাকা আয় করার উপায়। আজকের আমরা আপনাদের সাথে বেশ কিছু মাধ্যেম জানানো চেষ্টা করব যাতে করে আপনারা ক্রিকেট গেম খেলে টাকা আয় করতে পারেন। 

তাহলে চলুন দেরি না করে জেনে আসি ক্রিকেট গেম খেলে টাকা আয় করার সেরা মাধ্যেমগুলো।ক্রিকেট গেম খেলে টাকা আয় জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুনঃ 

ক্রিকেট গেম খেলে টাকা আয় করার উপায়

যারা কিভাবে ক্রিকেট গেম খেলে টাকা আয় এই সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য বিস্তারিত ভাবে সাজানো হয়েছে আমাদের আজকের এই ব্লগ পোস্ট। তাই যারা টাকা আয় করা যায় কিভাবে জানতে ইচ্ছুক আছেন তারা আজকের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। 

তবে আমাদের অবশ্যই জেনে রাখতে হবে আপনি নিজের জ্ঞান এবং বুদ্ধিমুত্তা ব্যবহার করে ক্রিকেট গেম খেলে, ফ্যান্টাসি লিগ খেলে, টাকা আয় করতে পারবেন। এক নজরে দেখে নিন ক্রিকেট গেম খেলে টাকা আয় করার উপায়ঃ

ক্রিকেট খেলে টাকা আয় করার মাধ্যেম জানতে চাইছেন, আসলে ক্রিকেট গেম সাধারনত মোবাইল অ্যাপ্লিকেশনে খেলা হয় অথবা বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যেমে খেলা হয়। 

তাই আমরা বেশ কয়েকটি মোবাইল অ্যাপ বা ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করব। যেগুলোতে ক্রিকেট গেম খেলে টাকা আয় করা যায়। তাহলে চলুন একনজরে দেখে আসি ক্রিকেট খেলে টাকা আয় করার অ্যাপ বা ওয়েবসাইট।

  • FanFight
  • LeagueX
  • WorldTeam11
  • FanMojo
  • MyTeam11
  • Dream11

FanFight - ক্রিকেট গেম খেলে টাকা আয়

আপনারা যারা ক্রিকেট গেম খেলে টাকা আয় করার জন্য একটি ভালো মাধ্যেম খুজছিলেন তারা FanFight এই প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারেন। যদিও এখন এই ওয়েবসাইটের হোম ফিচার পরিবর্তন করা হয়েছে। 

তাতে কোন সমস্যা হবে না। নতুন অ্যাকাউন্ট তৈরী করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন। এবং মোবাইল অ্যাপ ডাউনলোড করার জন্য নিচের দিকে এধরণের একটি বক্স দেখতে পারবেন।

ক্রিকেট গেম খেলে টাকা আয়

এখানে আপনার আপনাদের মোবাইল নাম্বারটি বসিয়ে দিবেন এরপর Get APP Link এই বাটনে ক্লিক করলেই অ্যাপ ইন্সটল করতে পারবেন অথবা উপরের ডান আইকনে অ্যাপ ডাউনলোডের বাটন আছে সেখান থেকে অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করতে পারবেন আপনার মোবাইল নাম্বার দিয়ে অথবা ফেসবুক বা গুগল অ্যাকাউন্ট দিয়ে। 

এখানে বন্ধুদের ইনভাইট করার মাধ্যেমে বার বার আয় করার সুযোগ রয়েছে। আপনারা এখানে শুধু ক্রিকেট গেম খেলে নয় এই গেমের পাশাপাশি রামি, ফ্যান্টাসি, পোকার, ক্যারাম এবং পুল গেম খেলে টাকা আয় করতে পারবেন। 

LeagueX - ক্রিকেট গেম খেলে টাকা আয়

ক্রিকেট খেলে টাকা আয় করা যায় এর মধ্যে সবচেয়ে সেরা প্লাটফর্ম হচ্ছে LeagueX. যদিও এটা একটি নতুন ওয়েবসাইট তবে খুব ভালোভাবে ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন। নতুন অ্যাকাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন অথবা মোবাইল অ্যাপ ডাউনলোড করুন।

ক্রিকেট গেম খেলে টাকা আয়

এই প্ল্যাটফর্মে ৩০ মিলিয়নে বেশী লোক এখানে ক্রিকেট গেম খেলায় জিতেছে এবং প্রচুর অর্থ উপার্জন করেছেন। আপনি যদি ক্রিকেট গেম খেলে টাকা আয় করার প্রতি আগ্রহ থাকে তবে আপনি এই প্ল্যাটফর্ম টি পছন্দ করতে পারেন। 

LeagueX কিভাবে কাজ করে

LeagueX ৪ টি উপায়ে কাজ করে থাকে। (১) পিক অ্যা স্কোয়াড (২) জয়েন অ্যা লিগ (৩) ফলো দ্যা লিডারবোর্ড (৪) ওইয়িন এন্ড ওইয়িথড্র 

পিক অ্যা স্কোয়াড

এখানে আপনার পছন্দের ক্রিকেট/ফুটবল ম্যাচ বেছে নিন। এরপর সেরা ১১ জন খেলোয়াড়কে বেছে নিন যারা সেই ম্যাচে বেশি স্কোর করবে বলে আপনি মনে করেন।

জয়েন অ্যা লিগ

এখানে আপনি যেকোনো একটি লিগে জয়েন হতে হবে এরপর খেলা শুরু করতে হবে। 

ফলো দ্যা লিডারবোর্ড

একবার খেলার ম্যাচ লাইভ হয়ে গেলে, আপনার বাছাই করা খেলোয়াড়দের পারফরম্যান্সের ভিত্তিতে আপনি পয়েন্ট পাবেন এবং অন্যান্য খেলোয়াড়দের স্কোয়াড অনুযায়ী আপনার র‌্যাঙ্ক পরিবর্তন হবে। 

ওইয়িন এন্ড ওইয়থড্র

ম্যাচ শেষ হওয়ার পরে এবং আপনি যদি লিগের টপ বিজয়ীদের তালিকায় থাকেন, তবে আপনি নগদ টাকা জিতবেন যা আপনি সাথে সাথেই তুলতে পারবেন।

আরো পড়ুনঃ বিকাশ থেকে লোন নেওয়ার উপায়

WorldTeam11 - ক্রিকেট গেম খেলে টাকা আয়

WorldTeam11 এই অ্যাপটিও ক্রিকেট গেম খেলে টাকা করার বেশ জনপ্রিয় অ্যাপ। World11 এ গেম খেলে টাকা আয় করতে চাইল প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন অথবা অ্যাপ ডাউনলোড করুন। WorldTeam11 আপনাকে বিভিন্ন অফার করবে ১০০ রুপি, প্রতি সাইন আপের পর। 

WorldTeam11-এ কিভাবে খেলবেন?

১। প্রথমে অ্যাপে বা ওয়েবসাইটে সাইনআপ করতে হবে 

২। এরপর ম্যাচ সিলেক্ট করতে হবে 

৩। নতুন টিম তৈরি করতে হবে 

৪। প্রতিযোগিতায় জয়েন হতে হবে 

৫। ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন সিলেক্ট করতে হবে 

৬। টিমের তালিকা করতে হবে।

FanMojo - ক্রিকেট গেম খেলে টাকা আয়

ক্রিকেট বা অন্যান্য গেম খেলে টাকা আয় করার জন্য অসাধারণ অ্যাপস। যদি আপনার গেম খেলে ভালো পরিমাণ টাকা আয় করার চিন্তা থাকে তবে আপনি FanMojo তে ভালো ভালো অফার পাবেন। এখানে গেম খেলা স্টার্ট করতে হলে আগে অ্যাকাউন্ট খুলে নিতে হবে। 

FanMojo সাইনআপ বোনাস

আপনি যদি Fanmojo সাইটে সাইনআপ করেন তবে আপনি ১৫ টাকা ইন্সট্যান্ট বোনাস পেয়ে যাবেন। আর যদি আপনি রেফার করান তবে আপনার সফল রেফার করার জন্য প্রতিবার ১০ টাকা বোনাস পাবেন। 

MyTeam11 - ক্রিকেট গেম খেলে টাকা আয়

ফ্যান্টাসি ক্রিকেট, ফুটবল, কাবাডি খেলে আয় করা জন্য বেশ জনপ্রিয় একটি অ্যাপস হচ্ছে MyTeam11। এই প্ল্যাটফর্মে নতুন একাউন্ট খোলার জন্য আপনাকে ৫০ টাকা সাইনআপ বোনাস দেওয়া হবে। 

এছড়াও রেফার করার জন্য আপনি বেশ ভাল পরিমাণ টাকা আয় করতে পারবেন। এখানে প্রতি সফল রেফার করলে পেয়ে যাবেন ১০০ টাকার মত বোনাস। নতুন অ্যাকাউন্ট খুলতে হলে এখানে ক্লিক করুন। 

Dream11-ক্রিকেট গেম খেলে টাকা আয়

এটি সবচেয়ে ভালো একটি ক্রিকেট গেম খেলে টাকা আয় করার প্ল্যাটফর্ম। এখানে আপনি একাধিক দল গঠন করে খেলতে পারবেন এবং ম্যাচ জেতার সম্ভাবনাটাও অনেক বেশী থাকবে। Dream11 সাইটে এ নতুন সাইনআপ বোনাস হিসেবে ১০০ টাকা পাবেন এই ১০০ টাকা আপনার অ্যাকাউন্টে থাকবে।

আপনি যখন নতুন ম্যাচ সিলেক্ট করবেন তখন এই ১০০ টাকা ব্যবহার করতে পারবেন। এখানে রেফার প্রগ্রাম আছে এখানে প্রতিটি সফল রেফারে ১০০ টাকা রেফার বোনাস পাবেন।

আরো পড়ুনঃ কোটি টাকা আয় করার উপায়

শেষ কথাঃ ক্রিকেট গেম খেলে টাকা আয়

প্রিয় পাঠক,আপনারা যারা ক্রিকেট গেম খেলে টাকা আয় করার চিন্তা করছেন তাদের সাথে আমি কিছু কথা বলতে চাই, আপনি আপনার পছন্দমত যেকোন প্ল্যাটফর্ম বেছে নিতে পারেন। আমরা মাত্র কয়েকটি ক্রিকেট গেম খেলে টাকা আয় করা যায় প্ল্যাটফর্ম শেয়ার করেছি। 

আপনারা যারা টাকা ডিপোজিট করে গেম খেলবেন তারা আগে ও অ্যাপ বা ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে তারপর ডিপোজিট করবেন। ধন্যবাদ!

পোষ্ট ক্যাটাগরি: