Technical Care BD https://www.technicalcarebd.com/2022/07/top-10-travel-agency-in-bangladesh.html

বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি

বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি — ট্রাভেলিং মানুষের মনকে প্রফুল্ল করে তুলে। ভ্রমন প্রিয় মানুষের অভাব নেই। দেশের বাহিরে অথবা দেশের বিভিন্ন স্পট গুলোতে ভ্রমনের জন্য প্রয়োজন পরে ট্রভেল এজেন্সির। এটা সরকারী বা বেসরকারী ভাবে ভ্রমন বিষয়ক নানান সাহায্য সহযোগীতা করে। ভ্রুমনের জন্য আপনার যে সকল জিনিসের প্রয়োজন পড়বে সকল কিছুই তারা বহন করবে।

বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি

বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমন করার জন্য ট্রাভেল এজেন্সি রয়েছে। বাংলাদেশেও তার ব্যাতিক্রম নয়। বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি কোন গুলো এ সম্পর্কে আপনার জানা উচিত। ট্রাভেল এজেন্সি গুলো প্যাকেজ এর মাধ্যমে তাদের সেবা প্রদান করে থাকে। কোনো কোনো এজেন্সির প্যাকেজে খুব ভালো অফার থাকে আবার কোনো কোনো এজেন্সিতে খরচ তুলনামূলক ভাবে বেশী হয়ে থাকে।

নিজের ভ্রমনকে আরো আনন্দময় করে তুলতে বেছে নিতে হবে সেরা ট্রাভেল এজেন্সি গুলোকে। একটি বাজে এজেন্সি আপনার ভ্রমন এর শান্তি সব বিনষ্ট করার জন্য যথেষ্ট। বাংলাদেশের মধ্যে প্রচুর পরিমাণে ট্রাভেল এজেন্সি থাকলেও তাদের সার্ভিস বা মান এর দিকে থেকে কে কতটা এগিয়ে রয়েছে। সে সম্পর্কে ধারণা না থাকলে আপনি ভ্রমন এর সময় ভালো ট্রাভেল এজেন্সি পছন্দ করতে পারবেন না।

আমাদের আজকের আর্টিকেলে বাংলাদেশের সেরা ০৫ টি ট্রাভেল এজেন্সি সম্পর্কে আপনাদের জানাতে চলেছি। প্রতিটি এজেন্সির মান ও প্যাকেজ মূল্য নির্ধারণ অনুযায়ী আমরা তালিকাভুক্ত করেছি।আপনি যদি বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি সম্পর্কে জানতে চান পুরো আর্টিকেলটি সম্পুর্ন পড়ুন।

আরো পড়ুনঃ বর্তমানে সবচেয়ে লাভজনক ব্যবসা

বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি

আমাদের তালিকায় সবচেয়ে জনপ্রিয় ও সেরা এজেন্সি গুলোকে তালিকায় নিয়েছি। এখান থেকে আপনার পছন্দ ও সুবিধা অনুযায়ী যেকোনো সেরা ট্রাভেল এজেন্সি থেকে আপনার ভ্রমন সম্পন্ন করতে পারেন। এখানে নাম্বারিং করা প্রতিটি এজেন্সির মান অনেক ভালো। বাংলাদেশের ট্রাভেল এজেন্সির মান নিয়ে অনেকেই চিন্তায় ভুগেন যে, কেমন হবে কোনটা নিবো। নিচে আমরা সেরা ১০ টি বাংলাদেশি ট্রাভেল এজেনিন্সির ঠিকানা সহ ছোট করে রিভিউ দেয়ার চেষ্টা করলাম।

১। হাজি এয়ার ট্রাভেলস

বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমনের জন্য হাজি এয়ার ট্রাভেলস বেশ ভালো একটি এজেন্সি। তাদের কাস্টমার রিভিউ অনেক ভালো রয়েছে। বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সির তালিকায় আমরা ১ নাম্বারে এটিকে রেখেছি। তাদের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনের মাধ্যমেই বিভিন্ন প্যাকেজ এর বুকিং দিতে পারবেন ও টিকিট অর্ডার করতে পারবেন। আর আপনি যদি চান তাদের নিজস্ব অফিসে যোগাযোগ করে প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

হাজি এয়ার ট্রাভেলস এর ঠিকানাঃ অফিস: Happy Arcade Shopping Mall, Dhanmondi, Dhaka 1205, ফোন নাম্বারঃ +880197-7569292 ই-মেইলঃ support@zoo.family ওয়েবসাইটঃ ভিজিট করুন এখানে ক্লিক করে

২। কসমস হলিডে

সেরা সেরা টুরিস্ট স্পট গুলোর উপরে বিশেষ প্যাকেজ এর ব্যাবস্থা করে থাকে কসমস হলিডে। এই ট্রাভেল এজেন্সি এজেন্সিটি ১০ বছর এর বেশী সময় ধরে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। বিভিন্ন স্পট অনুযায়ী নানা রকমের ডিসকাউন্ট তো থাকছেই। বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সির তালিকায় এটাকে আমরা তালিকাভুক্ত করেছি। বর্তমানে কসমস হলিডে এর কাসটমাররেটিং বেশ ভালো। বিভিন্ন প্যাকেজ ও ডিস্কাউন্ট অফার জানতে চোখ রাখতে হবে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে।

কসমস হলিডে এর ঠিকানাঃ হেড অফিসঃ House: 2, Road: 14, Plaza A.R (4th Floor), Dhanmondi, Dhaka- 1209, Bangladesh. ফোন নাম্বারঃ 01778889203-5, 01778889142, 01708808370-4 ওয়েবসাইটঃ https://www.cosmosholiday.com.bd/ ব্রাঞ্চ অফিস ঠিকানাঃ Ahsan Tower (5th Floor), Beside Hotel Sweet Dream, 56/1/2 Kamal Ataturk Avenue, Banani, Dhaka. 

আরো পড়ুনঃ দ্রুত চাকরি পাওয়ার উপায়

৩।Amazing Tours BD

স্বল্প পুজিতে ভালো ভ্রমনের স্বাদ পেতে এই বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সিটি আপনাকে অনেক সহায়তা করবে। বিশ্বের সবচেয়ে সেরা কিছু টুরিস্ট স্পট গুলোর উপরে তাদের থাকে ভিন্ন ভিন্ন প্যাকেজ। প্রতিটি প্যাকেজে রয়েছে অফার।দেশের মধ্যেও বিভিন্ন প্লেস যেমন - রাঙামাটি, কক্সবাজার, বান্দরবান, কুয়াকাটা ইত্যাদি প্লেসের জন্য সেরা সেবা প্রদান করে থাকে এই ট্রাভেল এজেন্সিটি।

আপনি যদি বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি গুলোকে চান নিশ্চিত ভাবে এটি আপনার আশা রক্ষা করবে। এই এজেন্সির প্যাকেজ ও বিভিন্ন অফার গুলো সম্পর্কে ভালোভাবে বিস্তারিত জানতে তাদের সাথে যোগাযোগ করতে হবে। আপনি চাইলে ওয়েবসাইট, ফোন নাম্বার বা অফিসে যোগাযোগ করতে পারেন। এমাজিং টুর বিডি এর ঠিকানাঃ অফিসঃ Building, 6 th Floor, Star Kabab, 66 & 67 New Elephant Rd, Dhaka 1205 ফোন নাম্বারঃ 01971-464084, 01971-464084 ওয়েবসাইটঃ ভিজিট করুন এখানে ক্লিক করে

৪। অবকাশ ট্রাভেল এজেন্সি

বাংলাদেশের সেরা ট্র্যাভেল এজেন্সির তালিকায় সবচেয়ে শীর্ষ স্থান দখল করে নিয়েছে এটি। প্রায় ৮ বছর ধরে কাস্টমারকে ভালো ভাবে সার্ভিস দিচ্ছে এই এজেন্সি। দেশের মধ্যে কিংবা দেশের বাহিরে যেকোনো ধরনের টুর এর জন্য অবকাশ ট্রাভেল এর শরনাপন্ন হতে পারেন।

বিভিন্ন ধরনের স্পট প্লেস অনুযায়ী বিভিন্ন প্যাকেজ রেটে তাদের সেবা গ্রহন করা যাবে। আপনি যদি ভ্রমন এর জন্য ভালো এজেন্সির খোজ করেন এটা ব্যাবহার করতে পারেন। বর্তমান সময়ে এই এজেন্সির অনলাইনে ভালো পরিমান রেটিং লক্ষ্য করা যায়।

অবকাশ ট্রাভেল এজেন্সির ঠিকানাঃ অফিসঃ Bashati Condominium Suite #10:D, House#15 Road #17, Dhaka 1213 ফোন নাম্বারঃ 01931-333888, অবকাশ ট্র্যাভেল এজেন্সির ওয়েবসাইট ভিজিট করুন এখানে ক্লিক করে। 

৫। শেয়ার ট্রিপ লিমিটেড

বাংলাদেশের অন্যতম সেরা ট্রাভেল এজেন্সির মধ্যে শেয়ার ট্রিপ লিমিটেড অন্যতম। দেশ কিংবা বাহিরের যেকোনো ভ্রমন আপনাকে বিপুল ছাড় প্রদান করা হবে। স্বল্প খরচের বিশ্বের যেকোনো দেশে সহজেই ভ্রমন করতে পারবেন।

শেয়ার ট্রিপ এর মাধ্যেম একজন থেকে একাধিক ব্যাক্তির প্যাকেজ গ্রহন করতে পারবেন। বাজেট এর মধ্যে যদি একা বিভিন্ন যায়গায় ঘুরতে যেতে চান নিশ্চিত ভাবেই শেয়ার ট্রিপ আপনার জন্য সবচেয়ে বেস্ট হবে। বর্তমানে অনলাইনে এই ট্রাভেল এজেন্সির রেটিং রয়েছে ৪.৪ স্টার।

শেয়ার ট্রিপ লিমিটেড এর ঠিকানাঃ অফিসঃ ShareTrip Ltd, 5th Floor, Taneem Square 158/E, Kemal Ataturk Avenue, Banani, Dhaka 1213, Bangladesh ফোন নাম্বারঃ +8809617617617 ইমেইলঃ ask@sharetrip.net, শেয়ার ট্রিপ এর ওয়েবসাইট ভিজিট করুন এখানে ক্লিক করে

শেষ কথা

বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি পোষ্টে আমরা যে গুলোর কাস্টমার রেটিং সবচেয়ে ভালো সেগুলোকে তালিকাভুক্ত করেছি। সবার পছন্দ একরকম না হতেই পারে তবে ট্রাভেল এজেন্সি ছাড়া ভ্রমন এ নানা ধরনের জটিলতা লক্ষ করা যায়। ট্রাভেল এজেন্সি গুলো আপনাকে ভ্রমন এর উপযোগী করে তুলবে৷ 

আপনি যদি ভ্রমন করতে ইচ্ছুক হোন উপর থেকে যেকোনো একটির মাধ্যমে ভ্রমন করতে পারেন।প্রয়োজনে তাদের হেল্প সেন্টার থেকে প্রয়োজনীয় তথ্য সম্পর্কে অবগত হতে পারেন। এতক্ষন ধরে বাংলাদেশের সেরা ট্রাভেল এজেন্সি পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ। আপনার ভ্রমন এর সবচেয়ে উপযোগী এজেন্সি কোনটি ছিল জানাতে ভুলবেন না কিন্ত।

0 Comments

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.??