Technical Care BD https://www.technicalcarebd.com/2021/10/walton-mobile-price-in-bangladesh.html

ওয়ালটন মোবাইল দাম ২০২১ | ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটন মোবাইলের দাম ২০২১ | ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ — বর্তমানে বাজেটের মধ্যে সেরা ফোন গুলোর মধ্যে ওয়ালটন ফোন গুলো অন্যতম। মানুষের চাহিদার কথা বিবেচনা করে ওয়ালটন প্রতিনিয়ত নতুন নতুন ফোন বাজারে লঞ্চ করছে। ওয়ালটন দেশীয় ব্র্যান্ড তাই অনেকেই ওয়ালটন পছন্দ করেন না। কিন্তু অবাক করা তথ্য হলো ওয়ালটন দেশি ব্র্যান্ড হওয়া সত্ত্বেও তারা বিদেশি ব্র্যান্ডগুলোর সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত ফোন লঞ্চ করে যাচ্ছে। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা ২০২১ সালে লঞ্চ করা ওয়ালটন মোবাইল দাম ২০২১ গুলো সম্পর্কে জানতে পারবো।

ওয়ালটন মোবাইল দাম ২০২১

WALTON PRIMO RX8

Walton Primo RX8 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে হাই ডেনসিটি পলিমার লিথিয়াম ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি খুবই সহজেই কয়েকদিন পার করে দিতে পারবেন। এছাড়া মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫৫ ইঞ্চির এলটিপিএস (LTPS) ইনসেল টেকনোলজি বিশিষ্ট ডিসপ্লে। মোবাইলটিতে মোটামুটি বড় ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৮৯ গ্রাম।

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৬+২+৮ এবং ৫ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। Walton Primo RX8 স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিওজি পি২২।

মোবাইলটিতে ফেস আনলকের পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। মোবাইলটি বর্তমানে এন্ড্রয়েড ১০ এর উপর রান করছে। আপনি চাইলে মোবাইলটির স্টোরেজ মেমোরি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটেন্ড করতে পারবেন। ফোনটির বর্তমান মূল্য ৪/৬৪ জিবি ১৫,৫৯৯ হাজার টাকা। 

WALTON PRIMO NF5

ফোনটিতে ব্যাকক্যামেরা হিসেবে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। মোবাইলটির সাথে পেয়ে যাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জার। WALTON PRIMO NF5 স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও এ২০।

WALTON PRIMO NF5 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৮২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। আপনি চাইলে মোবাইলটির স্টোরেজ মেমোরি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটেন্ড করতে পারবেন। WALTON PRIMO NF5 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে বিগ সাইটের ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি নিশ্চিন্তে দুইদিন চালাতে পারবেন।

মোবাইলটিতে ফেস আনলকের পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও আপনি মোবাইলটি থেকে ডুয়াল ব্যান্ডের ওয়াইফাই ইউজ করতে পারবেন। মোবাইলের ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবি ভেরিয়েন্টের মুল্য ৯,৬৯৯ হাজার টাকা।

WALTON PRIMO RM4

WALTON PRIMO RM4 ফোনটিতে ৬.৫ ইঞ্চি আইপিএস ইন্সেল এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৫৯৫০ মিলি অ্যাম্পিয়ারের বিগ ব্যাটারী। WALTON PRIMO RM4 ফোনটির পিছনে ১৩+৫+০.৩ মেগাপিক্সেলের ট্রিপল ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ০৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

মোবাইলটির ওজন ২১৪ গ্রাম। আপনারা চাইলে মোবাইলটিতে ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন। WALTON PRIMO RM4 এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও এ২৫। ফোনটির ৪/৬৪জিবি র‍্যাম এবং রম ব্যাবহার করা হয়েছে। ফোনটির ডিসপ্লেতে থাকছে একটি মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৪/৬৪ জিবি এর দাম ১০,৫৯৯ টাকা।

WALTON PRIMO GH9

WALTON PRIMO GH9 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে হাই ডেনসিটি পলিমার লিথিয়াম ৩০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি কয়েক ঘন্টা পার করে দিতে পারবেন। এছাড়া মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.১ ইঞ্চির এলটিপিএস ইনসেল টেকনোলজি বিশিষ্ট ডিসপ্লে। মোবাইলটিতে মোটামুটি ছোট ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৬৫ গ্রাম।

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৩ এবং ০.৩ মেগা পিক্সেলের ডোয়াল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ০৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। WALTON PRIMO GH9 এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও পি২২। 

মোবাইলটিতে ফেস আনলকের পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। মোবাইলটি বর্তমানে এন্ড্রয়েড ১০ এর উপর রান করছে। আপনি চাইলে মোবাইলটির স্টোরেজ মেমোরি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটেন্ড করতে পারবেন। ফোনটির বর্তমান মূল্য ২/১৬ জিবি ৬,৭৯৯ টাকা এবং ৩/৩২ জিবি ৭,৭৯৯ টাকা।

WALTON PRIMO HM5

WALTON PRIMO HM5 এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৩৫। ফোনটিতে ৪/৬৪ জিবি র‍্যাম এবং রম ব্যবহার করা হয়েছে। আবার পাশাপাশি ৩/৬৪ জিবি ভেরিয়েন্ট রয়েছে। মোবাইলটির ওজন ১৮২ গ্রাম। আপনারা চাইলে মোবাইলটিতে ২৫৬ জিবি পর্যন্ত ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন।

WALTON PRIMO HM5 ফোনটিতে ৬.১ ইঞ্চি আইপিএস ইন্সেল এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৪৯০০ মিলি অ্যাম্পিয়ারের বিগ ব্যাটারী। এছাড়াও ফোনটির পিছনে ১৩ এবং ০২ মেগাপিক্সেলের এর সমন্বয়ে দুটি ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ০৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

WALTON PRIMO HM5 এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও পি২২। ফোনটির বর্তমান মূল্যঃ ৩/৬৪ জিবি ভেরিয়েন্টের প্রাইস ৮,৯৯৯ টাকা আবার ৪/৬৪ জিবি ভেরিয়েন্টের প্রাইস ৯,৪৯৯ টাকা।

WALTON PRIMO H9

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৩ ও ০২ মেগাপিক্সেলের ডোয়াল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ০৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। WALTON PRIMO H9 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। আপনি চাইলে মোবাইলটির স্টোরেজ মেমোরি কার্ড দিয়ে ১২৮ জিবি পর্যন্ত এক্সটেন্ড করতে পারবেন। 

WALTON PRIMO H9 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে বিগ ৩৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি নিশ্চিন্তে ১ থেকে ২ দিন চালাতে পারবেন। মোবাইলটিতে ফেস আনলকের পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও আপনি মোবাইলটি থেকে ডুয়াল ব্যান্ডের ওয়াইফাই ইউজ করতে পারবেন। মোবাইলের ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবি ভেরিয়েন্টের মুল্য ৭,৩৯৯ টাকা।

WALTON PRIMO S7 PRO

WALTON PRIMO S7 PRO ফোনটিতে ৬.৩ ইঞ্চি আইপিএস ইন্সেল এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৩৯৫০ মিলি অ্যাম্পিয়ারের বিগ ব্যাটারী। WALTON PRIMO S7 PRO ফোনটির পিছনে ৪৮+৮+২ মেগাপিক্সেলের ডোয়াল ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

আপনারা চাইলে মোবাইলটিতে ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন। WALTON PRIMO S7 PRO এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও পি৭০। ফোনটির ৬/১২৮ জিবি র‍্যাম এবং রম ব্যবহার করা হয়েছে। ফোনটির ডিসপ্লেতে থাকছে একটি মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৬/১২৮ জিবি এর দাম ১৯,৯৯০ টাকা।

WALTON PRIMO S7

WALTON PRIMO S7 ফোনটিতে ৬.২৬ ইঞ্চি আইপিএস ইন্সেল এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৩৯০০ মিলি অ্যাম্পিয়ারের বিগ ব্যাটারী। WALTON PRIMO S7 ফোনটির পিছনে ১২+১৩+২ মেগাপিক্সেলের ট্রিপল ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

আপনারা চাইলে মোবাইলটিতে ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন। WALTON PRIMO S7 এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও এ২২। ফোনটির ৪/৬৪ ও ৩/৩২ জিবি র‍্যাম এবং রম ব্যবহার করা হয়েছে। ফোনটির ডিসপ্লেতে থাকছে একটি মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৪/৬৪ জিবি এর দাম ১৫,৬৯৯ টাকা ও ৩/৩২ জিবি এর প্রাইস ১৪,৯৯৯ টাকা।

WALTON PRIMO N4

WALTON PRIMO N4 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে হাই ডেনসিটি পলিমার লিথিয়াম ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি খুব সহজেই কয়েকদিন পার করে দিতে পারবেন। এছাড়া মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির এলটিপিএস ইনসেল টেকনোলজি বিশিষ্ট ডিসপ্লে। মোবাইলটিতে মোটামুটি বড় ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৮৪.২ গ্রাম।

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৬+৮ এবং ০২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ১৩ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। WALTON PRIMO N4 এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১৬ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিওজি পি২৩। মোবাইলটিতে ফেস আনলকের পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 

মোবাইলটি বর্তমানে এন্ড্রয়েড ০৯ এর উপর রান করছে। আপনি চাইলে মোবাইলটির স্টোরেজ মেমোরি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটেন্ড করতে পারবেন। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবি ৯,৭৯৯ টাকা ও ৪/৬৪ জিবি ১৩,১৯৯ টাকা।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া