বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ ২০২১ — বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (Bangladesh Navy Job Circular 2020) দৈনিক একটি প্রত্রিকায় প্রকাশিত হয়। নৌবাহিনীতে বিভিন্ন পদে নিয়োগের উদ্দেশ্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নিম্নে আমরা বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ও বাংলাদেশ নৌবাহিনী আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করবো।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সম্প্রতি বাংলাদেশ নৌবাহিনীতে একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সার্কুলারে প্রতিষ্ঠানটি ১টি ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। আগ্রহী প্রার্থীদের কাছে থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। পদগুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ বাংলাদেশ নৌবাহিনীতে চাকরি বিজ্ঞপ্তিটি নিম্নে দেওয়া হয়েছে।

নাবিক নিয়োগ বিজ্ঞপ্তি

  • নৌবাহিনী আবেদন শেষ তারিখঃ ২০ মে ২০২১ সাল
  • আবেদন ফিঃ মাত্র ৭০০/- টাকা
বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী

১। ১ জানুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত প্রাথীর বয়স হতে হবে ১৬ বছর ৬ মাস হতে ২১ বছর। বয়সের ক্ষেত্রে কোনো প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবেনা।
২। বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বিধিবিধান ও পরিবর্তী ক্ষেত্রে প্রযোজ্য বিধিবিধান অনুসরণ করা হবে।
৩। এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে প্রার্থীকে আবেদন সম্পূর্ণ করতে হবে।
৪। এইক্ষেত্রে ওয়েবসাইটে প্রবেশ করে Home Page হোম পেজের উপরে ডান কোণাতে Apply Now তে ক্লিক করে Apply বা আবেদন করতে হবে।
৫। আবেদনকারী প্রার্থী VISA/Master Card, রকেট, Trust Bank t-cash, বিকাশ মোবাইল ব্যাংকিং ইত্যাদির মাধ্যমে মাত্র ৭০০/= টাকা (অফেরতযোগ্য) অনলাইন আবেদন ফি প্রদান করতে পারবেন।
৬। অসম্পূর্ণ এবং ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য করা হবে। প্রার্থীর কোনো প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে কৃতপক্ষ তার বিরুদ্ধে আইনানুগ বাবস্থ্যা গ্রহণ করবে।
৭। কর্তৃপক্ষ বাংলাদেশ নৌবাহিনী নিয়োগের পদের সংখ্যা বৃদ্ধি, হ্রাস ও বিজ্ঞপ্তি বাদ দেওয়ার অধিকার রাখে। বাংলাদেশ নৌবাহিনী নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত হিসেবে গণ্য হবে।
৮। লিখিত ও মৌখিক পরীক্ষাতে অংশগ্রহণ করার জন্যে কোনো প্রকার TA/DA প্রদান করা হবেনা।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)