Technical Care BD https://www.technicalcarebd.com/2021/05/Best-earphone-under-500-Taka.html

৫০০ টাকার মধ্যে সেরা ৫টি ইয়ারফোন

দিন দিন স্মার্টফোন ইউজারকারীর সংখ্যা ও মোবাইল ফোনের সংখ্যা বৃদ্ধি হতেই চলেছে। আর সেই সঙ্গে বাড়ছে ইয়ারফোনের চাহিদাও। কেউ হয়তোবা গেমিং করবে আবার কেউ হয়তোবা গান শুনবে অথবা কেউ হয়তো সাধারণ মিটিং করবে অথবা ইউটিউব ভিডিও দেখবে ইত্যাদি এইসকল বিভিন্ন ধরণের কাজের চাহিদা মেটানো স্মার্টফোনের সঙ্গে আসা একটি মাত্র ইয়ারফোনের দ্বারা সম্ভব নয়। তাই অনেকেই আছেন যারা অতিরিক্ত ভাবে ইয়ারফোন ব্যবহার করে থাকেন। আর যাদের বাজেট বেশ কম মানের যেমন- ৫০০ টাকা তারা তাদের বাজেট একটু কম-বেশি করলেই পেতে পারেন দুর্দান্ত সকল ইয়ারফোন। তো চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেই আমরা ৫০০ টাকার মধ্যে কেমন মানের ইয়ারফোন পেতে পারি।

৫০০ টাকার মধ্যে সেরা ৫টি ইয়ারফোন

UiiSii HM 13 | ইউসাই এইচএম১৩

এই UiiSii HM 13 ইয়ারফোনটি অনেক ভালো মানের একটি ইয়ারফোন। ইয়ারফোনটি সামগ্রিকভাবেই অনেক ভালো পারফর্মেন্স প্রদান করে। আর এই ইয়ারফোনের বেশ কিছু ফিচার রয়েছে যেগুলি হচ্ছে, এই ইয়ারফোনে রয়েছে বেশ শক্তিশালী বেইজ, বিল্ট-ইন মাইক্রোফোন, অ্যান্টি ট্যাংলিং সুবিধার তার ও বিলাস বহুল মেটাল শেল। যার ফলে সাউন্ড সিস্টেম বেশ ভালো হবে আপনার কানেও এটি দেখতে ভালো মানাবে আর তারটিও পেচিয়ে যাবেনা। আর মাইক্রোফোন থাকার ফলে কলিং এর সুবিধাও পাওয়া যাবে এবং এর ক্যাবল 1.2 মিটার লম্বা যা মোটেও খারাপ হবে না।

QKZ DM10 | কিউকেজেড ডিএম১০

এই কিউজেড ডিএম১০ QKZ DM10 ইয়ারফোনটিও বেশ ভালো হবে গেমিং করার সময়। আর এটি মেটাল এর হওয়ার কারণে দেখতেও খুব সুন্দর। আর এটির ইয়ার নাফ তৈরি করা হয়েছে সিলিকন দিয়ে তাই কানেও বেশ আরামদায়ক ভাবে বসাতে পারবে এবং এই ইয়ারফোনের  সাউন্ড কোয়ালিটি এক কথায় বলতে গেলে অসাধারণ। QKZ DM10 ইয়ারফোনের সঙ্গে মাইক্রোফোন থাকার কারণে কলিং এর সুবিধা বেশ ভালোই নেওয়া যাবে এবং এটির তারের দৈর্ঘ্য 1.2 মিটার যা যথেষ্ঠ লম্বা।

UiiSii HM12 | ইউসাই এইচএম১২

এই ইয়ারফোনের বিশেষ দিক হচ্ছে এর বেজ বেশ ডিপ এবং আমাদের আজকের ৫০০ টাকার মধ্যে সেরা ইয়ারফোনের তালিকায় এই ইয়ারফোনের বেজ সবচেয়ে শক্তিশালী। তবে অ্যাভিয়েশান মেটাল ম্যাটেরিয়াল থাকার ফলে বিল্ড কোয়ালিটি টপ ক্লাস। সেন্সটিভিটিও বেজ বেশ ভালো থাকার কারণে মিউজিক প্রেমিদের কাছে এই ইয়ারফোন ভালো লাগারই কথা।

MI in-Ear Headphones Basic | শাওমি বেসিক ইন-ইয়ার হেডফোন

এই ইয়ারফোনের অনেক ভালো সুবিধা রয়েছে কম দামের হওয়া সত্ত্বেও। এই ইয়ারফোনের সাউন্ড চেম্বার অ্যালুমুনিয়াম দিয়ে তৈরি। এতে রয়েছে উন্নত ৩য় প্রজন্মের ব্যালেন্সেড ড্যাম্পিং। যা আপনাকে অতিরিক্ত 2টি সিলিকন ইয়ার বাড দেওয়া হবে যাতে আপনি পরবর্তীতে ব্যবহার করার সুযোগ পাবেন। আর এটির ডিজাইন কোয়ালিটি এমনভাবে তৈরি করা হয়েছে যে এটা কানে লাগালে আপনার কানের বাইরে কোনো ফাকা যায়গা থাকবে না। তাই ভিতরে নয়েজ আশার কোনো সম্ভাবনা নেই।

Remax RM610D Super Bass Earphone | রিম্যাক্স আরএম৬১০ডি সুপার বেজ ইয়ারফোন

এই চমৎকার দেখতে হেডফোনে রয়েছে গোল্ড-প্লেটেড অডিও ক্যাবল এবং ইনলাইন ভলিউম কন্ট্রোলের সুবিধে। আর নাম দেখেই বুঝতে পারছেন যে এই ইয়ারফোনে বেজ বেশ শক্তিশালী। তাই মিউজিক লাভারদের এটা ভালো লাগবে। আর এই ইয়ারফোনে রয়েছে স্টেরিও সাউন্ড সিস্টেম যা গেমিং করার জন্য একেবারে ভালো না। তাই যারা গেমিং করতে ইচ্ছুক তাদের জন্য এই ইয়ারফোন নয়।

শেষে বলে রাখি যে এই ইয়ারফোন গুলির দাম এখন একেক বাজারে একেক ধরনের হতে পারে। তাই এই পোস্টে দাম উল্লেখ করলাম না। তবে এগুলির দাম ৫০০ টাকার মধ্যে থাকার কথা। আর আপনি কোন ইয়ারফোন বেছে নেবেন সেটা আপনার হিসাব আমি তো শুধুমাত্র আপনার সামনে এই ইয়ারফোন গুলো তুলে ধরলাম। তাই আপনি নিজের সিদ্ধান্ত নিজেই নিন। আর হ্যাঁ এইরকম আরে দারুন দারুন পোস্ট পেতে আমাদের সঙ্গেই থাকুন এবং এই আর্টিকেলটি আপনার টাইমলাইনে শেয়ার করতে ভুলবেন না।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া