Technical Care BD https://www.technicalcarebd.com/2021/04/Apple-iPhone-13-Mini.html

আইফোন ১৩ মিনি মডেল আনছে অ্যাপল

বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান অ্যাপল ২০২১ সালে একটি অনুষ্ঠানে iPad Pro মডেলের সাথে নতুন Apple TV 4K, আইম্যাক ও এয়ারট্যাগস রিলিজ করেছে। এই কার্পেটিনো বেসড কোম্পানি আবারও আগামিতে নতুন একটি অনুষ্ঠানের আয়োজন করতে চলছে। মনে করা হচ্ছে যে, আগামীতে এই অনুষ্ঠানে অ্যাপল আইফোনের বেশ কয়েকটি মডেল প্রকাশ করা হবে। সাম্প্রতিক সময়ে অ্যাপল আইফোন ১৩ মিনি মডেলটির একটি স্মার্টফোনের ছবি প্রকাশ করছে অনলাইন মাধ্যেম।

আইফোন ১৩ মিনি মডেল আনছে অ্যাপল

গত বছরে সেপ্টেম্বর মাসে জনপ্রিয় প্রতিষ্ঠান অ্যাপল পরামর্শ দিয়েছিল যে তারা আইফোন ১২ মডেলের সাথে উত্তরসূরী হিসেবে মার্কেটে আরো কিছু স্মার্টফোন প্রকাশ করতে পারে। একটি প্রতিবেদনে উল্লেখ করেছে যে সংস্থা শেষ ব্যাচ হিসেবে আইফোনের মিনি মডেল গুলো প্রকাশ করবে। আগামী দিনে গুলোতে অ্যাপল ছোট আইফোন ডিজাইনে স্ক্র্যাপ করে নেবে। আর এর মাঝেই অনলাইন মাধ্যমে আইফোন ১৩ (iPhone 13) এর মিনি মডেলটির ছবিটি প্রকাশ করা হয়েছে।

ইউবোতে প্রকাশ করা আইফোন ১৩ মিনি স্মার্টফোন প্রথম চিহ্নিত করা হয় গিজচিনা তরফে। প্রকাশ হওয়া ছবি থেকে এই আইফোন ১৩ স্মার্টফোনটির বেশ কয়েকটি বৈশিষ্ট্য সম্পর্কে জানা যায়। তবে ইউবোতে আইফোন ১৩ মিনি মডেলের এই স্মার্টফোনে ছবিটিতে শুধুমাত্র ব্যাকপার্টের অংশকে দেখানো হয়েছে। প্রকাশ করা আইফোন ১৩ এর ছবি থেকে ক্যামেরা সেটআপ উল্লেখ করা যায়, যেটি সাধারণত বর্গাকার আকৃতির ও ক্যামেরার বাম্বটিকে হাইলাইট করে।

আইফোন ১২ মিনি মডেলের থেকে আইফোন ১৩ মিনি মডেলটি আলাদা করা হয়েছে। ক্যামেরা সেটআপে আইফোন ১৩ মিনি মডেলটি ডুয়েল ক্যামেরা সেটআপ করা হয়েছে যা ডাইগনালি ভাবে রয়েছে, তবে আইফোন ১২ মিনিতে অবস্থান ছিল উপর-নিচ ভাবে। এগুলো ছাড়াও আগের সাথে সমস্ত বৈশিষ্ট্য মিল আছে আসন্ন আইফোন ১৩ মিনি মডেলে।

এই সকল কিছু পাশাপাশি প্রকাশ করা ছবিতে দেখা যাচ্ছে আইফোন ১৩ মিনি বাজারে মিলতে পারে ব্লু এবং লাল রঙের সম্ভারে। আগের পূর্বসূরীর মতো একাধিক রঙেও বাজারে মিলতে পারে আইফোন ১৩ স্মার্টফোন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া