Technical Care BD https://www.technicalcarebd.com/2021/10/jamuna-freeze-price-in-bangladesh-2021.html

যমুনা ফ্রিজ বাংলাদেশ প্রাইজ ২০২১ | যমুনা ফ্রিজের মূল্য তালিকা ২০২১

যমুনা ফ্রিজের দাম ২০২১ — যমুনা ফ্রিজের দাম ২০২১ এবং সেরা ৫টি যমুনা ফ্রিজের মূল্য তালিকা সম্পর্কে আমরা আজকের এই আর্টিকেলে জানবো। যদি আপনি মনে করে থাকেন যে, একটি ফ্রিজ ক্রয় করবেন তবে আজকের এই যমুনা ফ্রিজ বাংলাদেশ প্রাইজ ২০২১ আর্টিকেলটি বিস্তারিত পড়ে নিন। যমুনা ফ্রিজের সুবিধা, যমুনা ফ্রিজের কনফিগারেশন, যমুনা ফ্রিজের মূল্য দাম এবং যমুনা ফ্রিজের বিবরণ ও মডেল নিয়ে বিস্তারিত আলোচনা। তাহলে চলুন ২০২১ বছরের সেরা পাঁচটি যমুনা ফ্রিজের মূল্য তালিকা ও বিস্তারিত ফিচার সম্পর্কে জেনে নেই।

১। Jamuna JE-LES30800 মডেল ফ্রিজ

যমুনা ফ্রিজ বাংলাদেশ প্রাইজ ২০২১

আজকে আর্টিকেলের ৫টি যমুনা ফ্রিজের সবগুলো মডেলে আছে ৬৫% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী সুবিধা। অস্বাধারণ ডিজাইন এবং ভালো মানের ফুডগ্রেড ম্যাটেরিয়াল দিয়ে তৈরী। যদি আপনি যমুনা ব্রান্ডের ফ্রিজ কিনতে চান তাহলে আপনি এই JE-LES30800 মডেলের ফ্রিজটি কিনতে পারেন। আর যদি আপনার এই যমুনা ফ্রিজটি পছন্দ না হয় তবে নিচে উল্লেখ করা করা আরও ৪টি মডেল রয়েছে যেকোনো একটি যমুনা ফ্রিজ পছন্দ করতে পারেন।

যমুন ফ্রিজের দাম ২০২১ এবং বিবরণ

যমুনা ব্র্যান্ডের এই মডেলের ফ্রিজটি ৬৫% পর্যন্ত বিদ্যুৎ শক্তি সাশ্রয়ী। ফ্রিজটির কালার CD Black Lily Leaf। ফ্রিজটির টোটাল ধারণক্ষমতা ২৬৮ লিটার। ফ্রিজটি বিদ্যুৎ ছাড়াই চলবে ৭২ ঘন্টা। ১০০ পারসেন্ট ফুড গ্রেড ম্যাটেরিয়াল দিয়ে তৈরী। আরো থাকছে অ্যান্টি ব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট। ১ নাম্বার আর্দ্রতা ভারসাম্য ক্রাইস্পার ও ইউনিফর্ম কুলিং সিস্টেম। 

ফ্রিজটিতে আরো থাকছে আল্ট্রা মাইক্রো ফেনা। স্টেবিলাইজারে তৈরি। যমুনা JE-LES30800 মডেল ফ্রিজটির রেফ্রিজারেন্ট r600a গ্যাস। ফ্রিজটিতে আরো থাকছে টেম্পারেড গ্লাস শেল্ফ। ফ্রিজটির উচ্চতা ১৭২০ মিলিমিটার ও দের্ঘ্য ৬৬৫ মিলিমিটার এবং গভীরতা ৫৬৫ মিলিমিটার আর ফ্রিজটির ওজন শুধুমাত্র ৭৭ কেজি। যমুনা এই JE-LES30800 মডেলের ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৪,৮০০ হাজার টাকা মাত্র।

যমুনা ফ্রিজের গ্যারান্টি

কম্প্রেসার গ্যারান্টিঃ আবাসিক ১০ বছর/ব্যবসায়িক ৫ বছর। খুচরা যন্ত্রাংশ সমূহঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর। বিক্রয় পরিষেবা পরেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর।

২। Jamuna JE-203L মডেল ফ্রিজ

যমুনা ফ্রিজের মূল্য তালিকা ২০২১

আজকের আর্টিকেলের সবগুলো যমুনা ফ্রিজের বিবরণ দেয়ার শুরুতে ৬৫% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী দেয়ার কারণ হচ্ছে ফ্রিজ আমরা সবসময়ের জন্য চালু করে রাখি। যার কারণে প্রতিমাসে আমাদের বিদ্যুৎ বিল বাবদ অনেক টাকা পরিশোধ করতে হয়। আর যদি আপনি ফ্রিজটি কেনার পূর্বে বিদ্যুৎ সাশ্রয়ী যমুনা ফ্রিজ কিনে থাকেন তাহলে তো আর কোনো কথাই নেই। যমুনা JE-203L এই মডেলের ফ্রিজটির বিস্তারিত বিষয়াদি সম্বন্ধে জেনে শো-রুম থেকে ফ্রিজ কিনতে পারেন।

যমুন ফ্রিজের দাম এবং বিবরণ

যমুনা JE-203L এই মডেলের ফ্রিজটি ৬৫% পর্যন্ত বিদ্যুৎ শক্তি সাশ্রয়ী। ফ্রিজটির কালার CD Red Wave ও টোটাল ধারণক্ষমতা ২০৩ লিটার। বিদ্যুৎ ছাড়াই চলবে টানা ৭২ ঘন্টা। ১০০ পারসেন্ট ফুড গ্রেড ম্যাটেরিয়াল দারা তৈরী। অ্যান্টি-ব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট ও ১ নাম্বার আর্দ্রতা ভারসাম্য ক্রাইস্পার। ফ্রিজটিতে থাকছে ইউনিফর্ম কুলিং সিস্টেম ও আল্ট্রা মাইক্রো ফেনা এবং স্টেবিলাইজারে নির্মিত। ফ্রিজটির রেফ্রিজারেন্ট r600a গ্যাস ও টেম্পারেড গ্লাস শেল্ফ। যমুনা এই JE-203L মডেলের ফ্রিজটির উচ্চতা ১৭২০ মিলিমিটার ও দের্ঘ্য ৫৯২ মিলিমিটার এবং গভীরতা ৫৮০ মিলিমিটার। ফ্রিজটির ওজন ৫৫ কেজি। যমুনা এই JE-203L মডেলের ফ্রিজের মূল্য রাখা হয়েছে ২৭,৫০০ হাজার টাকা মাত্র।

যমুনা ফ্রিজের গ্যারান্টি

কম্প্রেসার গ্যারান্টিঃ আবাসিক ১০ বছর/ব্যবসায়িক ৫ বছর। খুচরা যন্ত্রাংশ সমূহের গ্যারান্টিঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর। বিক্রয় পরিষেবা পরেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর।

৩। Jamuna JE-220L মডেল ফ্রিজ

আমরা টিভিতে সবসময় বিজ্ঞাপন দেখে থাকি যে যমুনার পণ্য কিনে হোন ধন্য। আপনি চাইলে এবারের কোরবানী ঈদে যমুনা গ্রুপের একটি বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ কিনতে পারেন। যেগুলোতে আছে গ্লাসডোর ও অস্বাধারণ ডিজাইন। নিচে উল্লেখ করা অথবা উপরের যেকোনো একটি মডেলের ফ্রিজ আপনার বাজেটের মধ্যে থাকলে বাজার থেকে কিনতে পারেন। সেজন্য প্রতিটি ফ্রিজের মডেল দাম এবং বিবরণ বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

যমুন ফ্রিজের দাম এবং বিবরণ

যমুনা JE-220L এই মডেলের ফ্রিজটি ৬৫% পর্যন্ত বিদ্যুৎ শক্তি সাশ্রয়ী এবং ফ্রিজটির কালার CD Red Water Lily। ফ্রিজটির ধারণক্ষমতা ২২০ লিটার। বিদ্যুৎ ছাড়াই চলবে ৭২ ঘন্টা পর্যন্ত। ১০০ পারসেন্ট ফুড গ্রেড ম্যাটেরিয়াল দারা তৈরী। অ্যান্টি-ব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট। ১ নাম্বার আর্দ্রতা ভারসাম্য ক্রাইস্পার ও ইউনিফর্ম কুলিং সিস্টেম এবং আল্ট্রা মাইক্রো ফেনা। ফ্রিজটি স্টেবিলাইজারে নির্মিত। রেফ্রিজারেন্ট r600a গ্যাস। টেম্পারেড গ্লাস শেল্ফ। ফ্রিজটির উচ্চতা ১৭৭০ মিলিমিটার ও দের্ঘ্য ৬৪৫ মিলিমিটার এবং গভীরতা ৬২০ মিলিমিটার। ফ্রিজটির ওজন ৭২.৭ কেজি এবং যমুনা ফ্রিজের মূল্য রাখা হয়েছে ৩১,৪০০ হাজার টাকা মাত্র।

যমুনা ফ্রিজের গ্যারান্টি

কম্প্রেসার গ্যারান্টিঃ আবাসিক ক্ষেত্রে ১০ বছর/ব্যবসায়িক ৫ বছর। খুচরা যন্ত্রাংশ সমূহের ক্ষেত্রেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর। বিক্রয় পরিষেবা পরেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর।

৪। Jamuna JE-UES630800 মডেল ফ্রিজ

যমুনা ফ্রিজের তালিকায় ৫টি মডেলের মধ্যে যমুনা এই JE-UES630800 মডেলের ফ্রিজটি খুবই ভালো। যাদের বাজেট মিডিয়াম তারা এই ফ্রিজটি কিনতে পারেন। কেননা মিডিয়াম বাজের মধ্যে যমুনা এই JE-UES630800 মডেল ফ্রিজটি একটি ভালো ফ্রিজ হবে। যার ধারণক্ষমতা ২৭৮ লিটার এবং ফ্রিজটির কালার গোল্ড ওয়েভ। ফ্রিজটির অস্বাধারণ ইন্টেরিয়র ডিজাইন।

যমুন ফ্রিজের দাম এবং বিবরণ

যমুনা JE-UES630800 এই মডেলের ফ্রিজটি ৬৫% পর্যন্ত বিদ্যুৎ শক্তি সাশ্রয়ী। ফ্রিজটির টোটাল ধারণ ক্ষমতা ২৭৪ ‍লিটার। ফ্রিজটির কালার CD Gold Wave। ফ্রিজটির বিদ্যুৎ ছাড়াই চলবে ৭২ ঘন্টা। ১০০ পারসেন্ট ফুড গ্রেড ম্যাটেরিয়াল দারা তৈরী। অ্যান্টি-ব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট এবং ১ নাম্বার আর্দ্রতা ভারসাম্য ক্রাইস্পার ও ইউনিফর্ম কুলিং সিস্টেম এবং আল্ট্রা মাইক্রো ফেনা। ফ্রিজটি স্টেবিলাইজারে নির্মিত এবং ফ্রিজটির রেফ্রিজারেন্ট r600a গ্যাস। টেম্পারেড গ্লাস শেল্ফ। এছাড়াও এই ফ্রিজের উচ্চতা ১৭২০ মিলিমিটার ও দের্ঘ্য ৬২৫ মিলিমিটার এবং গভীরতা ৬৬৫ মিলিমিটার। ফ্রিজটির ওজন ৭৭ কেজি এবং বর্তমানে ফ্রিজটির বাজার মূল্য ৩৫,৮০০ হাজার টাকা মাত্র।

যমুনা ফ্রিজের গ্যারান্টি

কম্প্রেসার গ্যারান্টিঃ আবাসিক ১০ বছর/ব্যবসায়িক ৫ বছর। খুচরা যন্ত্রাংশ সমূহের ক্ষেত্রেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর। বিক্রয় পরিষেবা পরেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর।

৫। Jamuna JE – 208L মডেল ফ্রিজ 

যমুনা ফ্রিজের ব্লু ওয়াটার লিলি ডিজাইনের মধ্যে কম বাজেটের যমুনা এই JE–208L মডেল ফ্রিজটি আপনার জন্যে পারফেক্ট হবে। আপনার যদি বাজেট নিয়ে কোনো ধরনের সমস্যা না থাকে তবে আপনি স্যামস্যাং ফ্রিজের দাম দেখতে পারেন। কারণ ভালো বেশি বাজেটের মধ্যে স্যামস্যাং ব্রান্ডের ফ্রিজ কিনতে পারেন। এছাড়াও যমুনা ফ্রিজ দেশি হিসেবে অনেক ভালো হবে। নিচের বিবরণ গুলো দেখে শো-রুমে গিয়ে কিনতে পারেন।

যমুন ফ্রিজের দাম এবং বিবরণ

যমুনা JE–208L এই মডেলের ফ্রিজটি ৬৫% পর্যন্ত বিদ্যুৎ শক্তি সাশ্রয়ী। ফ্রিজটির টোটাল ধারণ ক্ষমতা ২০৮ ‍লিটার। কালার CD Blue Water Lily। বিদ্যুৎ ছাড়াই চলবে ৭২ ঘন্টা পর্যন্ত। ১০০% ফুড গ্রেড ম্যাটেরিয়ালে তৈরী। অ্যান্টি-ব্যাকটেরিয়াল ডোর গ্যাসকেট। ১ নাম্বার আর্দ্রতা ভারসাম্য ক্রাইস্পার ও ইউনিফর্ম কুলিং সিস্টেম এবং আল্ট্রা মাইক্রো ফেনা। ফ্রিজটি স্টেবিলাইজারে নির্মিত। রেফ্রিজারেন্ট r600a গ্যাস আরও থাকছে টেম্পারেড গ্লাস শেল্ফ। ফ্রিজটির উচ্চতা ১৬৮৫ মিলিমিটার ও দের্ঘ্য ৫৮৩ মিলিমিটার এবং গভীরতা ৫৭৫ মিলিমিটার। ফ্রিজটির ওজন ৬৮.৭ কেজি। ফ্রিজের বর্তমান বাজার মূল্য ২৯,৫০০ হাজার টাকা মাত্র।

যমুনা ফ্রিজের গ্যারান্টি

কম্প্রেসার গ্যারান্টিঃ আবাসিক ১০ বছর/ব্যবসায়িক ৫ বছর। খুচরা যন্ত্রাংশ সমুহের গ্যারান্টিঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর। বিক্রয় পরিষেবা পরেঃ আবাসিক ৫ বছর/ব্যবসায়িক ৫ বছর।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া