Technical Care BD https://www.technicalcarebd.com/2021/09/video-dekhe-taka-income.html

ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায়

ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় — ভিডিও দেখে ইনকাম করা যায় এখন বিভিন্ন সাইট থেকে। অনেক সময় দেখা যায় আমরা ঘরে বসে ফ্রি সময় কাটায় ফেসবুকিং, ইউটিউবিং দেখে কিন্তু যদি এর থেকে ফেসবুকের বিভিন্ন ভিডিও দেখে বা সাইটের ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারি তাহলে আমাদেরই লাভ। অযথা সময় নষ্ট হলো না এবং টাকা ইনকাম হইলো। এখন যদি কেউ বলে "ভিডিও দেখে আসলেই ইনকাম করা যায়" বলবো হে করা যায়। নেটে এরকম অনেক সাইট আসে যেখানে আপনাকে ভিডিও দেখে টাকা অথবা গিফট কার্ড দিবে। তাহলে এবার আসুন জেনে নেই ভিডিও দেখে ইনকাম করার কিছু ওয়েবসাইট।

ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায়

Insta GC | ইন্স্টা জিসি

এই ওয়েবসাইটের মাধ্যমে খুবই সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এখানে ভিডিও দেখা খুব সহজ এবং এখানে শুধুমাত্র এক ক্লিক করলেই ভিডিও দেখতে পারবেন। কিছু সার্ভে থাকবে সেগুলা অংশগ্রহণ করবেন এবং সাথে ভিডিও দেখবেন। এখানে আরো এক উপায়ে ইনকাম করা যাবে সেটা হলো গিফট কার্ড দিয়ে। এই গিফট কার্ড দিয়ে আবার আপনি বিভিন্ন ওয়েবসাইট থেকে অনলাইন শপিং করতে পারবেন। তাই টাকা ইনকাম করার আগে দেখে নিবেন কিভাবে টাকা উত্তোলন করা যাবে এখান থেকে।

আরও পড়ুনঃ ভিডিও দেখে টাকা ইনকাম | ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১

Swagbucks | সোয়াগবাক্স 

এটা হলো ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়। এই ওয়েবসাইট থেকে ভিডিও দেখে এবং অন্য বিভিন্ন কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারেন। এখানে আপনি বিভিন্ন বিষয়ের উপর ভিডিও দেখবেন বা মুভির ট্রেলার দেখবেন। সার্ভে থাকবে সেগুলা উত্তর করবেন এবং টাকা ইনকাম করবেন। এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন পেপাল, ক্যাশ টাকা, গিফট কার্ড দিয়ে। খুবই সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করে টাকা তুলতে পারবেন এখান থেকে।

AppNana | এপনানা

এপনানা একটি অনলাইন প্লাটফর্ম। এখানে ভিডিওতে পয়েন্ট দেখার পরবর্তীতে রিডিম পয়েন্ট ব্যবস্থা করা আছে। এটা একটা জনপ্রিয় অনলাইন এপ্লিকেশন। এই অ্যাপ গুগল প্লে ষ্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এখানে ভিডিও দেখে পয়েন্ট জমাতে পারবেন সাথে গিফট কার্ড, গুগল গিফট কার্ড রিডিম করতে পারেন। এখানে আপনাদের বন্ধুদেরকে রেফার করতে পারবেন। তারা যদি আপনার রেফার কোড দিয়ে এখানে জয়েন করে সাথে সাথে ২৫০০ পয়েন্ট পেয়ে যাবেন। এখান থেকে ২ ডলার হইলেই আপনি টাকা তুলতে পারবেন। টাকা নিতে পারবেন পেপাল একাউন্টে।

SuccessBOX | সাক্সসেসবাক্স

সাক্সসেস বাক্স হলো একটা অনলাইন ওয়েবসাইট। এখানে ভিডিও দেখে টাকা ইনকাম করার সুবিধা দিবে। এই সাইট শুধু যারা রেগুলার ইউজার তাদেরকেই এলাও করে। এখানে আয় করার কিছু উপায় আছে তা হলো ভিডিও দেখে ইনকাম করবেন। অনলাইন রেডিও শুনে ইনকাম করতে পারবেন। এছাড়া রেফার করতে পারবেন। রেফার করে বা প্রোডাক্ট টেস্ট করে আয় করা যাবে। আপনি এখানে ১০ মিনিট রেডিও শুনলেই $0.005 পেয়ে যাবেন। কিছু পেইড মেম্বারশিপ আছে যেটা আপনি কিনলে টাকা দিয়ে, মেম্বারদের রেফার করতে পারলে সেটার ১০০ ভাগ আয় পাবেন। এখানে মিনিমাম আপনি ১ ডলার ইনকাম করতে পারলেই টাকা উইথড্র করতে পারবেন। উইথড্র করতে পারবেন পেপাল একাউন্টে।

আরও পড়ুনঃ QR Code কি | QR Code কিভাবে কাজ করে | কিউআর কোড জেনারেটর

আইরেজু

এটা হলো একটা ওয়েবসাইট যেখান থেকে দুই উপায়ে ইনকাম করা যাবে সেটা হলো সার্ভে থাকবে সেগুলা ফিল আপ করতে পারবেন, ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও নিজের মতামত শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে বিভিন্ন গেম অপশন থাকবে যেখানে আপনি পছন্দমত গেম খেলে ইনকাম করতে পারবেন। সার্চ অপশন আসে সেখানে সার্চ করে প্রতি সার্চের জন্য ২৫ পয়েন্ট পাবেন। ৩০০০ পয়েন্ট কালেক্ট করে নিতে পারবেন সাথে গুগল গিফট কার্ড রিডিম করে নিতে পারবেন।

Dollartune | ডলারটিউন 

এটা একটা নতুন সাইট রিসেন্ট খোলা হইসে। এটার টাকা উইথড্র করা যাবে পেটিএমে। এখানে রিডিম গিফট কার্ড করার সুবিধা দেয়। এটাই বিভিন্ন ক্যাটাগরির ভিডিও দেখে বিভিন্ন পয়েন্ট নিতে পারবেন। পয়েন্ট দিয়েই ইনকাম হবে এখানে।

InboxDollars | ইনবক্সডলার্স

এটাও ইনকাম করার ওয়েবসাইট এখানেও ভিডিও দেখে ইনকাম করা যাবে। ভিডিও দেখার সাথে সাথে এড ওয়াচ করার জন্য পেমেন্ট করা হয়। এখানে প্রথমবার এন্ট্রি বোনাস দেয় ৫ ডলার। এখানে শুধুমাত্র ভিডিও শর্ট ক্লিপ দেখতে হয়।

MyPoints | মাইপয়েন্টস

এটা জনপ্রিয় এপ্লিকেশন সাইট। এখানে বিভিন্ন জরিপ পূরণ করার জন্য বলবে সাথে ওয়েব সার্চ করতেও বলবে। পরবর্তীতে ডলার পেমেন্ট দেয়া হয়। এখানে ইমেইল রিডিং করলেও আয় করা যাবে। প্রতিদিন দেখা যাবে আপনার ইমেইলে পেইড ইমেইল যাবে যা আপনি রিডিং পরেও ইনকাম করতে পারবেন। এড দেখে, হলিউড এর নিউজ দেখেও ইনকাম করা যাবে। এখানে প্রথমবার সাইন আপ করলে একটা ডিসকাউন্ট কুপন দেয়া হবে। যেটা ইউজ করে শপিং করা যাবে।

পরিশেষে বলা যায়, আপনি শুধু শুধু বসে না থেকে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। যেখানেই থাকেন না কেন যদি আপনার স্মার্টফোন আর ইন্টারনেট কানেকশন থাকে তাহলে টাকা উপার্জন করতে পারবেন। এই সামান্য টাকা উপার্জন করলে আপনাকে ধনী করে তুলবে না ঠিকই কিন্তু আপনার সময়গুলার সদ্যব্যবহার হলো। তাই আমাদের সবার উচিত সময়ের সঠিক কাজে লাগিয়ে অনলাইনে ভিডিও দেখে উপার্জন করতে পারি। ভিডিও দেখে খুব সহজেই ঘরে বসে ইনকাম করতে পারি। 

আরও পড়ুনঃ রকেটে বিদ্যুৎ বিল পরিশোধ করার নিয়ম

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া