Technical Care BD https://www.technicalcarebd.com/2020/11/Best-YouTube-video-downloader-app.html

ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার | মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড | ইউটিউব ডাউনলোড সফটওয়্যার

বর্তমান সময় ইউটিউব হচ্ছে খুব জনপ্রিয় সাইট। এই সাইটে আপনি সকল ধরনের শিক্ষামূলক ভিডিও থেকে শুরু করে সব ধরনের ভিডিও দেখতে পারবেন। কিন্তু আপনি লক্ষ্য করে থাকবেন যে ইউটিউব তাদের সাইট থেকে স্বাভাবিক ভাবে কোন ভিডিও ডাউনলোড করতে দেয় না। আর এটি সম্পূর্ণ ইউটিউব এর নীতিমালার বাহিরে। তবে আপনার যদি কোন ভিডিও ভালো লাগে আর যদি আপনি সেই ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আপনি দুটি উপায়ে বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে ভিডিও গুলি ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবেন। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার এপস।ইউটিউব থেকে মেমোরিতে ডাউনলোড।

ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার

যে দুটি উপায়ে আপনি ইউটিউব ভিডিও গুলি ডাউনলোড করতে পারবেন তা হচ্ছে থার্ড-পার্টি ওয়েবসাইট ব্যবহার করে আর একটি হচ্ছে বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে। আমরা আজকের আর্টিকেলে শেয়ার করবো এমন কয়েকটি সফটওয়্যার যা ব্যবহার করার ফলে আপনি খুব অল্প সময়ে ইউটিউব এর ভিডিও গুলি ডাউনলোড করতে পারবেন। সেরা ইউটিউব ডাউনলোডার। 

সেরা ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ সমুহ 
TubeMate | ইউটিউব থেকে মেমোরিতে ডাউনলোড

আমরা প্রথমে যে অ্যাপটি নিয়ে কথা বলবো তা TubeMate। এই অ্যাপটি ব্যবহার করা যে কারো জন্য সহজ। এটি মুলত এমন ভাবে সাজানো বা তৈরি করা হয়েছে যাতে সকল বয়সের মানুষের জন্য ব্যবহার যোগ্য হয়। এই TubeMate অ্যাপ ব্যবহার করার ফলে আপনি যে অন্য যে কোন ভিডিও শেয়ারিং সাইট থেকে যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

এই সাইটের আর একটি সুবিধা রয়েছে। তা আমার কাছে অনেক ভালো লেগেছে। তা হচ্ছে এই TubeMate সাইটের ডাউনলোড এর পাশাপাশী আপনি বিভিন্ন সাইটে ব্রাউজ করার জন্য একটি বিল্ট-ইন-ব্রাউজার রয়েছে। যার ফলে আপনি বিভিন্ন সাইটে বিভিন্ন ভিডিও দেখে তা আপনি আপনার ইচ্ছা মতো ডাউনলোড করতে পারবেন। best video downloader app। 

এই অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করার সাথে সাথে আপনার ফোন মেমোরিতে যোগ হয়ে যাবে। এই আর অ্যাপ এর আর একটি সুবিধা হচ্ছে যে আপনি যদি কোন গান কে অডিও ভাবে শুনতে চান তাহলে এই TubeMate এর সাহায্য তা খুব সহজে অডিও করতে পারবেন। আপনি যদি চান তাহলে নিচের লিঙ্ক থেকে TubeMate অ্যাপ অফিসিয়ালভাবে ডাউনলোড করতে পারেন 

Vidmate | ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

আমাদের আজকের আর্টিকেলে ২য় স্থানে যে ডাউনলোডার অ্যাপ টি রয়েছে তা হচ্ছে Vidmate। এটি খুব জনপ্রিয় একটি মোবাইল ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ। এটি বর্তমান সময়ে অনেক বেশি জনপ্রিয় অ্যাপ। এটি ব্যবহার করার ফলে আপনি বিভিন্ন ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন। এটি আপনি বিভিন্ন ক্যাটাগরিতে যেমন মুভি, গান, মিউজিক, টিভি সো ইত্তাদি বিভিন্ন অথবা সার্চ বারে সার্চ করে আপনার পছন্দ মতো ভিডিও ডাউনলোড করতে পারবেন সহজেই। এই Vidmate app ডাউনলোড করার জন্য বিভিন্ন ফরম্যাটে আপনার পছন্দমতো ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর আমার কাছে এই অ্যাপটির সবচেয়ে যে বিষয়টি ভালো লেগেছে তা হচ্ছে এর ডাউনলোড স্পিড। এর ডাউনলোড স্পিড খুব ভালো। ভিডিও ডাউনলোড করার apps। 

এই Vidmate App টি আপনি সম্পূর্ণ ফ্রি তে ব্যবহার করতে পারবেন। কিন্তু একটা সমস্যা এটি গুগল প্লে স্টোর Play Store থেকে আপনি ডাউনলোড করতে পারবেন না। এটি ডাউনলোড করার জন্য আপনাকে তাদের website থেকে ডাউনলোড করতে হবে। 

KeepVid Downloader | ইউটিউব অ্যাপস ডাউনলোড

বর্তমান সময়ে সব চেয়ে সেরা যে ভিডিও ডাউনলোডার অ্যাপ রয়েছে তার মধ্যে এই KeepVid অ্যাপটি হচ্ছে অন্যতম একটি অ্যাপ। এটি বেশ জনপ্রিয়। এটির ব্যবহার কারীর সংখ্যা অনেক বেশি। এটি KeepVid App এর সাহায্য আপনি ইউটিউব সহ অনন্যাও জায়গা থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব দ্রুততার সাথে। এই অ্যাপ এর ডাউনলোড স্পিড অনেক বেশি ফাস্ট। 

এই ডাউনলোডার অ্যাপ এর মাধমে আপনি সহজে HD কোয়ালিটি সহ 4K এর মতো ভিডিও ডাউনলোড করার সুযোগ পেয়ে যাবেন। তাই আমি আপনাকে সাজেস্ট করবো মোবাইল ফোন ইউটিউব সহ নানা রকম ভিডিও ডাউনলোড করার জন্য এই KeepVid App টি ব্যবহার করা উচিত আপনার জন্য। 

এই অ্যাপ এর আর একটি ভালো ফিচার রয়েছে। তা হচ্ছে এটির সাহায্য আপনি খুব অল্প সময়ে একটি ভিডিও গানকে অডিও বা এমপি৩ MP3 তে কনভার্ট করতে পারবেন। আর এটি আপনি ব্যবহার করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। তবে এটির কোন কোন ভার্সনে অ্যাড ফ্রি ইন্টারফেস নাই। 

Videoder | পিসিতে ইউটিউব ভিডিও ডাউনলোড

আমরা সব সময় চেষ্টা করি আপনাদের ভালোটা দেয়ার জন্য। আমদের আর্টিকেলে থাকা আর একটি ভালো ভিডিও ডাউনলোডার অ্যাপ হচ্ছে VideoDer। এটি খুব ভালো এবং শক্তিশালী ডাউনলোডার অ্যাপ। এই অ্যাপে আপনি বিভিন্ন ধরনের ফিচার পেয়ে জাবেন। যেমন এটি বাবহার করার ফলে আপনি ইউটিউব বাদে, ইন্সটাগ্রাম (Instagram),ফেইসবুক (Facebook) সহ নানা ধরনের সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এটি ব্যবহার করার ফলে আপনি খুব দ্রততার সাথে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

Tubex | ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করব download

ইউটিউব youtube থেকে ভিডিও ডাউনলোড করার জন্য এই Tubex একটি সেরা অ্যাপ। এটি ব্যবহার করার ফলে আপনি বিভিন্ন ফিচারে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এই মোবাইল ভিডিও অ্যাপটি এমন ভাবে তৈরি করা হয়েছে যে যদি আপনার ফোন নেটওয়ার্ক গতি খুব কম থাকে তাইলে কোন সমস্যা নেই, আপনি তবুও খুব দ্রুততার সাথে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এটি ব্যবহার করার ফলে আপনি বিভিন্ন ফরম্যাটে ভিডিও সহ MP3, MP4 ইত্তাদি ফরম্যাটে ডাউনলোড করতে পারবেন।                         

WonTube | ইউটিউব ভিডিও ডাউনলোড

WonTube হচ্ছে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য অন্যতম বান্ধব অ্যাপ। এই অ্যাপে প্রতিষ্ঠাতা ব্যবহার করেছেন UI এর মতো প্রযুক্তি। এই অ্যাপটি আপনি ব্যবহার করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। এই অ্যাপটি 3G এবং 4G সাপোর্ট করে। যার ফলে খুব তারাতারি ভিডিও ডাউনলোড করতে পারবে 

অন্যদের সাথে শেয়ার করুন

3 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া