Technical Care BD https://www.technicalcarebd.com/2022/09/crickex.html

বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেটিং অ্যাপ

প্রিয় পাঠক, আপনি কি বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ খুজছেন। আমাদের মধ্যে অনেক ব্যক্তি আছে তারা বিভিন্ন ধরনের খেলাতে বাজি ধরে থাকি। আর এই বেট করার জন্য বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে।

আজকে আমরা আপনাদের সাথে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করব বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ - Crickex নিয়ে। বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ - Crickex। এই অ্যাপ দিয়ে ক্রিকেট বেট ধরা যাবে। বাংলাদেশের অন্যতম বেট অ্যাপ এবং ওয়েবসাইট হচ্ছে Crickex

আজকের আলোচনায় আমরা আপনাদের জানানোর চেষ্টা করব Crickex অ্যাপ ইন্সটল করার নিয়ম, Crickex ওয়েবসাইটে অ্যাকাউন্ট করার নিয়ম, Crickex অ্যাপ দিয়ে কিভাবে ক্রিকেট খেলায় বেট ধরবেন তার সমস্ত কিছু আলোচনা করব আজকের এই পোস্টে। 

তাই আপনাদের কাছে অনুরোধ আজকের এই পোস্টটি আপনারা মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি জানতে পারবেন বাংলাদেশের সেরা ক্রিকেট বেট অ্যাপ - Crickex নিয়ে।

আরো পড়ুনঃ কিভাবে গার্মেন্টস ব্যবসা শুরু করব

বাংলাদেশের সেরা ক্রিকেট বেট অ্যাপ

বাংলাদেশে অনেক মানুষ আছেন যারা ইন্টারনেটে বিভিন্ন ক্রিকেট খেলায় বেট ধরতে ভালোবাসেন।কিন্তু সঠিক প্লাটফর্ম এর তথ্য না জানার কারণে অনেকেই ক্রিকেট খেলায় বেট করতে পারছেন না। অনলাইনে অনেক বেট অ্যাপস এবং ওয়েবসাইট আছে যেখানে টাকা বিনিয়োগ করে বেট করার পর সে টাকা ফেরত পাওয়া যায় না। 

তাই আপনারা যারা ক্রিকেট বা অন্যন্য খেলায় বেট করতে চান তাদের জন্য আমরা একটি সেরা প্লাটফর্ম নিয়ে এসেছি, যেটিতে আপনারা বেট করতে পারবেন। আর সেই প্ল্যাটফর্মটি হচ্ছে Crickex। এটি বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ ও ওয়েবসাইট।

Crickex কি?

Crickex হচ্ছে বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত বেট সাইট। যা Betfire থেকে লাইসেন্স প্রাপ্ত। এখানে আপনি যেকোন খেলায়, অন্যান্য সাইটের থেকে ৫০০ টাকা থেকে ১০০০ টাকা বেশি রেট পেতে পারেন। এটি একটি বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ।

Crickex প্ল্যাটফর্মের সুবিধাগুলো কি কি

আপনি যদি এই Crickex প্ল্যাটফর্ম যুক্ত হয়ে থাকেন তাহলে এই Crickex প্ল্যাটফর্ম থেকে আপনি বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পেতে পারেন। যা বাংলাদেশের অন্যন্য বেট অ্যাপ বা ওয়েবসাইটে পাবেন না।তাহলে চলুন বাংলাদেশের সেরা বেট অ্যাপ Crickex ব্যবহারকারীদের জন্য কি কি সুবিধা দিচ্ছে। 

  • সহজেই অ্যাকাউন্ট করা যায় 
  • খুব সহজে ডিপোজিট করা যায়
  • ডিপোজিট ফেইল নেই 
  • সহজে টাকা উইথড্র করা যায়
  • খুব দ্রুত টাকা-পয়াসা লেনদেন করা যায়
  • কোন সমস্যায় সাথে সাথে লাইভ চ্যাটে সাপোর্টে কথা বলা যায়

এছাড়াও ১০০০ টাকা জন্মদিন বোনাস যা মেইন ব্যালেন্সে পাওয়া যাবে। এছাড়াও সাথে প্রতি সপ্তাহে লাকি ড্র তে স্মার্টফোন সহ অন্যান্য পুরষ্কার জেতার সুবর্ণ সুযোগ রয়েছে। 

Crickex অ্যাকাউন্ট খোলার নিয়ম

আপনি যদি ক্রিকেট খেলা বেট এর জন্য সবচেয়ে নিরাপদ এবং বিশ্বস্ত প্ল্যাটফর্ম খুজে থাকেন তাহলে আপনার জনইয় সেরা প্ল্যাটফর্ম হতে পারে Crickex। কারণ এই প্ল্যাটফর্মে অসাধারণ কিছু ফিচার আছে যা একজন ব্যবহারকারীকে সকল সুবিধা প্রদান করতে পারে। 

আপনারা অনেকেই জানতে চেয়েছেন Crickex অ্যাকাউন্ট খোলার নিয়ম সম্পর্কে, কিভাবে Crickex ওয়েবসাইটে নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন তা অনেকেই জানেন না। তাহলে চলুন জেনে নিই Crickex অ্যাকাউন্ট খোলার নিয়ম। 

Crickex নতুন অ্যাকাউন্ট তৈরি করতে প্রথমে এই ওয়েবসাইটে প্রবেশ করুন।

ওই লিংকে ক্লিক করার পর আপনার সামনে এধরনের একটি ওয়েবপেইজ আসবে আপনি এখন “একাউন্ট খুলুন” এই অপশানে ক্লিক করুন।

এরপর পরবর্তী পেইজে এসে উপরের ডানদিকে “Sign Up” বাটন দেখতে পারবেন। আপনি এখানে ক্লিক করুন। এরপর পরবর্তী পেইজে নিয়ে যাবে।

এরপর আপনার সামনে একটি ফর্ম আসবে আপনি আপনার তথ্য দিয়ে এই ফরমটি পূরণ করবেন। এখানে আপনার একটি ইউজার নাম দেবেন যেমনঃ Karim320 এরপর পাসওয়ার্ডঃ Karim33 (৮ সংখ্যার পাসওয়ার্ড দিবেন) এরপর কারেন্সি এই অপশানে BDT সিলেক্ট করবেন এরপর আপনার যদি কোন রেফার কোড থাকে তাহলে সেটি দিয়ে NEXT বাটনে ক্লিক করবেন। 

কংগ্রাচুলেশন! আপনার Crickex অ্যাকাউন্ট খোলা সম্পূর্ণ হয়েছে। আপনি চাইলে এখন “Deposit Now” বাটনে ক্লিক করে আপনার ব্যাংক অ্যাকাউন্ট বিকাশ অথবা অন্যন্য মোবাইল ব্যাংকিং থেকে Crickex এ টাকা ডিপোজিট করতে পারেন। এরপর আপনি বেট খেলা শুরু করতে পারেন।

আরো পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

Crickex এ টাকা ডিপোজিট করার নিয়ম

আপনারা অনেকেই আছেন Crickex এ টাকা ডিপোজিট করতে পারবেন না তাই আমি আপনাদের Crickex এ টাকা ডিপোজিট করার নিয়ম বলে দিচ্ছি। Crickex এ টাকা ডিপোজিট করার জন্য Deposit Now বাটনে ক্লিক করুন। 

এরপর পরবর্তী পেইজে পেমেন্ট মেথড আসবে। এখানে আপনি আপনার পছন্দমত যেকোনো পেমেন্ট মেথড সিলেক্ট করতে পারেন, যেমনঃ লোক্যাল ব্যাংক, বিকাশ, নগদ, রকেট, উপায়, ওকেওয়ালেট, সিউর ক্যাশ, ট্যাপ ট্যাপের মাধ্যেমে টাকা ডিপোজিট করতে পারবেন। 

এরপর আপনাকে পেমেন্টের টাইপ অপশানে টাকার পরিমাণ সিলেক্ট করতে হবে। আপনি এখানে ৫০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ হাজার টাকা পর্যন্ত সিলেক্ট করতে পারবেন। আপনার নিদিষ্ট টাকা সিলেক্ট করার পর নেক্সট বাটনে ক্লিক করে টাকা ডিপোজিট করতে পারবেন। টাকা ডিপোজিট করার পর আপনার Crickex অ্যাকাউন্টে টাকার পরিমাণ দেখতে পারবেন। 

Crickex সেরা বেট করে টাকা আয় করা সাইট

বাংলাদেশের বেট করে টাকা আয় করার সাইট গুলোর মধ্যে সবচেয়ে নিরাপদ এবং বিশ্বস্ত সাইট ও হচ্ছে Crickex। এই মুহূর্তে বাংলাদেশের সেরা বেট অ্যাপ হচ্ছে Crickex অ্যাপ। এটি বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত বেট সাইট। আপনারা এখানে কোন ধরনের ঝামেলা ছাড়াই টাকা ডিপোজট করতে পারেন। 

Crickex অ্যাপ ইন্সটল করার নিয়ম

আপনি যদি Crickex সাইটে অ্যাকাউন্ট না করতে পারেন তবে আপনি Crickex অ্যাপ দিয়ে খুব সহজেই নতুন অ্যাকাউন্ট খুলতে পারবেন। তার জন্য আপনাকে Crickex অ্যাপ ডাউনলোড করতে হবে।

Crickex অ্যাপ ডাউনলোড করার জন্য প্রথমে আপনার মোবাইলের ক্রোম ব্রাউজার ওপেন করুন এরপর গুগলের সার্চ বক্সে “ Crickex App Download” লিখে সার্চ করুন তাহলে আপনার সামনে একটি ওয়েবসাইট আসবে আপনি এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। 

আর আপনি যদি সহজে Crickex অ্যাপ ডাউনলোড করতে চান তবে আপনি এই লিংকে ক্লিক করে অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন।

ক্রিকেট বেট ধরার অ্যাপ

বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট করার জনপ্রিয় সাইট হচ্ছে Crickex, এবং ক্রিকেট বেট ধরার সবচেয়ে ভালো অ্যাপ Crickex অ্যাপ। ক্রিকেট বেট ধরে খেলার জন্য অনলাইনে অনেক ধরনের অ্যাপ আছে এই অ্যাপগুলো মোবাইলে ডাউনলোড করে ইন্সটল করে অ্যাকাউন্ট করে ক্রিকেটসহ অন্যন্য খেলার বেট ধরা যায়। এবং বেট ধরা জেতার টাকা বিকাশ বা অন্যন্য পেমেন্ট মেথডে উত্তেলন করা যায়। এই সব অ্যাপগুলো ব্যবহারকারীদের ২৪ ঘন্টা সেবা প্রদান করে থাকে।

আরো পড়ুনঃ ওয়েবসাইট কিভাবে তৈরি করতে হয়

ক্রিকেট বেট ধরে টাকা আয় করার সেরা প্ল্যাটফর্ম কোনটি?

এই মুহূর্তে বাংলাদেশের সেরা এবং বিশ্বস্ত ও সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট প্ল্যাটফর্ম হচ্ছে Crickex। কারণ Crickex এর রয়েছে নিজস্ব ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ যা একজন সাধারণ ব্যবহারকারীকে সর্বোচ্চ সুযোগ প্রদান করে। এছাড়াও Crickex এর রয়েছে লাইসেন্স। যে কেউ টাকা ডিপোজিট করে Crickex এ বেট খেলতে পারে। 

Crickex এ টাকা ডিপোজিট এবং টাকা ওয়ইথড্র করার জন্য পেমেন্ট মেথডগুলো কি কি

আপনারা অনেকেই জানতে চেয়েছেন Crickex এ টাকা ডিপোজিট এবং টাকা ওয়থড্র করার জন্য পেমেন্ট মেথডগুলো কি কি এই সম্পর্কে। Crickex বর্তমানে টাকা ডিপোজিট এবং ওয়িথড্র করা যাবে Bank Deposit, bKash, Nagad, Rocket, iPay, UPay এই পেমেন্ট মেথড দিয়ে। 

শেষ কথাঃ বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ

পরিশেষে আমি আপনাদের সাথে কিছু কথা বলতে চাই, আজকের আলোচনায় আমি আপনাদের বাংলাদেশের সেরা এবং সবচেয়ে নিরাপদ ক্রিকেট বেট অ্যাপ - Crickex নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করেছি। 

বাংলাদেশে অনেক বেট সাইট এবং অ্যাপ আছে যেগুলোতে মানুষ টাকা ডিপোজিট করে প্রতারিত হচ্ছে। যার কারণে এখন কেউ বেট সাইটে ডিপোজিট করতে চায় না। তবে আমি আপনাদের Crickex বেট সাইট শেয়ার করেছি তা আপনি আরও যাচাই-বাছাই করে ডিপোজিট করবেন। ধন্যবাদ!

0 Comments