Technical Care BD https://www.technicalcarebd.com/2022/08/betwinner-app.html

বাংলাদেশের সেরা অনলাইন বেটিং অ্যাপ 2022

বাংলাদেশের সেরা অনলাইন বেটিং অ্যাপ - আপনি কি অনলাইনে এ সময়ের সেরা বেটিং সাইট নিয়ে খুজছেন? অনলাইনে সেরা একটি বেটিং সাইট সম্পর্কে আজকে রিভিউ দিবো। আমরা যারা অনলাইনে বেটিং করে টাকা আয় করি তাদের একটি মূল সমস্যা হলো - কিছুদিন পরে সাইট গুলো আর পাওয়া যায়না। এক্ষেত্রে যেসকল বেটিং ব্যবহার কারীরা তাদের একাউন্টে টাকা ডিপোজিট করে সেটা আর ফেরত পাবার কোনাে উপায় থাকে না। 

এজন্য, আপনি যদি একজন বেটিং পছন্দ করার মানুষ হয়ে থাকেন তাহলে আপনাকে খুজে বের করা প্রয়োজন। যে, কোন কোন সাইট গুলো বিস্বস্ত ও বেটিং এর ক্ষেত্রে বিশেষ ভাবে ভালো অর্জন করে আসছে। আপনাদের আর খুজতে হবে না।

বাংলাদেশের সেরা অনলাইন বেটিং অ্যাপ

আজকে আমরা এমনি একটি বিশ্বাসযোগ্য সেরা বেটিং সাইট BeetWinner নিয়ে বিস্তারিত রিভিউ দিবো। কেন আপনাদের Beetwinner সাইটে বেটিং করা প্রয়োজন, কীভাবে Beetwinner রেজিষ্ট্রেশন করবেন, কিভাবে টাকা ডিপোজিট করবেন, কোন কোন মাধ্যম গুলোতে Beetwinner প্যেমেন্ট প্রদান করে ইত্যাদি সব কিছুই পাবেন এই আর্টিকেলে। 

আরো পড়ুনঃ বাংলা আর্টিকেল লিখে টাকা আয়

Beetwinner কি?

Beetwinner অন্যতম বিস্বস্ত একটি বেটিং সাইট। এ সাইটে প্রায় 400,000 এর বেশী বেটিং ব্যাবহারকারী রয়েছেন। এই বেটিং সাইটটির বেটিং ফিচার হিসেবে যেগুলো পাবেন - European handicap, correct score, run of play, over/under, team to score first ইত্যাদি ছাড়াও আরো অনেক ফিচার পাবেন। সরাসরি ২৪ ঘন্টা লাইভ বেটিং করতে পারবেন। প্রতিদিন প্রায় ১ হাজার এর বেশী ইভেন্টস দিয়ে থাকে Beetwinner। অন্যান্য সব আকর্ষণীয় ফিচার গুলোকে উপভোগ করতে অবশ্যই আপনাকে Beetwinner এ বেটিং করতে হবে। 

Beetwinner এ রেজিষ্টেশন কিভাবে করবেন

বেট উইনার এ আপনাকে বেটিং শুরু করতে হলে অবশ্যই আপনাকে ওয়েবসাইট কিংবা অফিসিয়াল অ্যাপ এর মাধ্যমে রেজিস্ট্রেশন করে নিতে হবে। কিভাবে Beetwinner এ রেজিষ্টেশন করবেন নিচে স্ক্রিনশট আকারে দিয়ে দেয়া হলো- 

১- প্রথমে আপনাকে beetwinner এর অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করতে হবে। অ্যাপ এর ইন্সটল লিংক

২- এরপরে অ্যাপটি ওপেন করলে এমন একটি ইন্টারফেস পাবেন। এখান থেকে উপরের কর্নারে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করতে হবে।

অনলাইন বেটিং অ্যাপ

৩- এখানে, আপনি ৩ টি মাধ্যমে রেজিষ্টেশন করতে পারবেন। আপনি যদি সকল তথ্য একবারে দিয়ে করতে চান তাহলে "Full" অপশনে ক্লিক করে দিন। 

বেটিং অ্যাপ

৪- এবার আপনাকে এই ফর্মটি পূরন করতে হবে। এখানে, আপনার নাম, দেশ, টাকার কারেন্সি, ই-মেল এড্রেস, ফোন নাম্বার, পাসওয়ার্ড ও প্রোমো কোড (যদি থাকে), স্পোর্ট ও ক্যা-সি-নো গেমস এর উপরে বোনাস থাকে আপনি এ দুটির একটি সিলেক্ট করলে বোনাস পাবেন। আর বোনাস পেতে না চাইলে "রিজেক্ট বোনাস" অপশনটি বেছে নিতে পারেন। 

অনলাইন বেটিং অ্যাপ

৫- এর পরে টার্ম এন্ড কন্ডিশন পড়ে "Agree" অপশনে ক্লিক করতে হবে। তারপরে টিক অপশনে ক্লিক করলে রেজিষ্টেশন ফর্ম পূরন হয়ে যাবে। 

৬- এরপরে আপনার দেয়া নাম্বারটিতে একটি ভেরিফিকেশন কোড আসবে। "Send Code" অপশনে ক্লিক করুন। 

বেটিং অ্যাপ

৭- ভেরিফিকেশন কোডটি দিয়ে দিলে আপনার একাউন্ট সাকসেসফুলি করা হয়ে যাবে। আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দেখতে পাবেন। ইউজার নাম ও পাসওয়ার্ড দিতে অ্যাপে লগ ইন করতে হবে।

বেটিং অ্যাপ

আরাে পড়ুনঃ রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

Betwinner টাকা কিভাবে ডিপোজিট করবেন

betwinner টাকা ডিপোজিট করা একদম সহজ। বাংলাদেশের জনপ্রিয় সব মোবাইল ব্যাংকিং গুলোর মাধ্যমে টাকা ডিপোজিট করতে পারবেন। টাকা ডিপোজিট করার জন্য ২০+ মাধ্যম পাবেন এখানে। একাউন্টে টাকা ডিপোজিট করার জন্য নিচের ধাপ গুলো অনুযায়ী কাজ করুন- 

১- উপরের দেয়া নিয়ম অনুযায়ী রেজিষ্টেশন করা হয়ে গেলে ইউজার নাম ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। লগ ইন করলে এমন একটি ড্যাশবোর্ড দেখতে পাবেন। এখান থেকে উপরের কর্নারে " টাকা" চিহ্নিত স্থানে ক্লিক করুন।

বেটিং অ্যাপ

২- এখানে, বিকাশ, রকেট, নগদ থেকে যদি আপনি ডিপোজিট করতে চান তাহলে সর্বনীম্ন ৫০০ টাকা ডিপোজিট করতে হবে। আর যদি উপায় মোবাইল ব্যাংকিং সেবা ব্যাবহার করেন তাহলে সর্বনীম্ন ২০০ টাকা ডিপোজিট করতে হবে। এখান, থেকে বিকাশ কিংবা আপনার যেটায় সুবিধা হয় সেটা সিলেক্ট করে দিন।

বেটিং অ্যাপ

৩- পেমেন্টে যাওয়ার পর নিচের মার্ক করা অপশনে তাদের নাম্বারটি দেখতে পাবেন। এই নাম্বারে আপনাকে টাকা সেন্ড কর‍তে হবে। 

অ্যাপ

৪- নিচের দুটি বক্সে আপনার টাকা পাঠানোর ট্রান্সসেকসন আইডি নাম্বার ও যে নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন সেটা দিয়ে " Make Payment" অপশনে ক্লিক করে দিন। পেমেন্ট দেয়া হয়ে গেলে কিছুক্ষন অপেক্ষা করলেই একাউন্টে টাকা ডিপোজিট হয়ে যাবে। 

বেটিং অ্যাপ

একাউন্টে টাকা ডিপোজিট হয়ে গেলে এবার আপনারা বেটিং শুরু করতে পারেন। এখান, বেটিং এর পাশাপাশি সরাসরি ভিডিও স্ট্রিম এর মাধ্যমে খেলা উপভোগ ও করতে পারবেন।

আরো পড়ুনঃ কিভাবে লাইফস্টাইল পরিবর্তন করা যায়

0 Comments