Technical Care BD https://www.technicalcarebd.com/2022/08/Bet-Winner.html

বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট

বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট — প্রিয় পাঠক আজকের এই রিভিউতে আপনি বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট BetWinner সম্পর্কে জানতে পারবেন। এখানে আমরা এই সাইটের প্রতিটি সুবিধা ও অসুবিধা সম্পর্কে প্রাথমিক তথ্য দিবো এবং আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সেরা সাইটটি নির্বাচন করতে সক্ষম হবেন।

আমরা জানি যে, বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে স্পোর্টস ব্যাটিং অনেক বেশি পরিমাণে জনপ্রিয়।অনেক ইন্টারন্যাশনাল সাইট আমাদের দেশ থেকে খেলোয়াড় গ্রহণ করে থাকে, কিন্ত তাদের মধ্যে সবগুলো সাইট নিরাপদ ও নির্ভরযোগ্য নয়। তাই আমরা আপনাদের সুবিধার জন্য এবং বিষয়টিকে আরো বেশি সহজ করে তোলার জন্য, আমরা স্পোর্টস ব্যাটিং করার জন্য শুধুমাত্র বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট Betwinner কে নিয়ে বিশ্লেষণ এবং বিভিন্ন তথ্য সংগ্রহ করেছি। 

Betwinner

এই সাইটটি সম্পূর্ণ সিকিউর এবং লাইসেন্সপ্রাপ্ত এবং সাইটটি আপনাকে পজেটিভ ব্যাটিং করার অভিজ্ঞতা প্রদান করবে। তাই আপনার জন্য সবচেয়ে আকর্ষণীয় বাংলাদেশের সেরা ব্যাটিং সাইট বেছে নিতে অফার করা BetWinner সাইটটি দেখুন এবং সেখান থেকে সুবিধাগুলো ব্যবহার করুন।

আরো পড়ুনঃ গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২

সূচীপত্রঃ বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট

Betwinner এ কিভাবে বেট করবেন

প্রিয় পাঠক কিভাবে আপনি BetWinner বা অন্য কোনো ওয়েবসাইটে বেটিং করবেন সে সম্পর্কে নিম্নে বিস্তারিত তথ্য দেয়া হলোঃ

অনলাইনে বেট ধরার নিয়ম হচ্ছে বেট ধরার জন্যে আপনাকে এই ওয়েবসাইটে বেটিং করার আগে অবশ্যই আপনাকে বেটিং করার জন্য টাকা ডিপোজিট করতে হবে। BetWinner সাইটএ বেট করার জন্যে প্রথমে আপনার একাউন্ট লগিন করে ঢুক‌তে হ‌বে।

তারপর বাম পাশে দেখতে পারবেন সারা বিশ্বের সকল ধরনের খেলার চার্ট দেওয়া রয়েছে। এবার এখান থেকে থে‌কে আপনি আপনার পছন্দ অনুযায়ী খেলা‌টি বেছে নিন। এরপরে আপনি কোন দলের পক্ষে কিংবা কি‌সের ওপে বেট করবেন তা সিলেক্ট ক‌রে টাকা বা ডলারের প‌রিমাণ ‌দিয়ে বেট প্লেস করে নিন। 

এখন আপনার বেটিংটি প্লেস হ‌য়ে গে‌লে ওয়েট করুন। খেলা বা বে‌ট এর সময় শেষ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে য‌দি আপনি জি‌তে যান তাবে আপনার একাউন্টে লাভের টাকা জমা হয়ে যাবে। আর আপনি যদি হে‌রে যান, তাহলে আপনার লস।

আরো পড়ুনঃ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

Betwinner এ বেট করার নিয়ম ভিডিও

Bet winner site এর সুবিধা

BetWinner সাইটটির যাত্রা শুরু হয় ২০১৮ সালে এবং তারা সময়ের সাথে সাথে সারাবিশ্বের খেলোয়াড়দের ভালোবাসা ও আস্থা অর্জন করে নিয়েছে। এই আস্থা ভালোবাসা অর্জন করার কারণ হচ্ছে বাংলাদেশি যারা বেটিং করে তাদের যা প্রয়োজন তার সবকিছু রয়েছে এখানে যেমনঃ ফার্স্ট ওয়ার্কিং ওয়েবসাইট, যেখানে আপনি আপনার নিজের ভাষায় পরিবর্তন করতে পারবেন এবং সহজে সবকিছু বুঝতে পারবেন।

এই সাইটটির একটি চমৎকার খ্যাতি রয়েছে এবং তারা শুধুমাত্র ন্যায্য খেলাধুলা পরিচালনা করে থাকে। বিট উইনারদের স্পোর্টস লে-আউট আকর্ষণীয় এবং এখানে ৩০ টিরও অধিক স্পোর্টস ডিসিপ্লিন আছে। আপনি অবশ্যই জেনে থাকবেন যে ক্রিকেট হচ্ছে আমাদের দেশের অন্যতম জনপ্রিয় একটি খেলা। এখানে ক্রিকেট, ফুটবল, ইউএফসি, দাবা, কেরাম এবং আরো অনেক কিছুতে বেট ধরার প্রচুর অপশন রয়েছে। এছাড়াও আপনি এই BetWinner ওয়েবসাইটের মাধ্যমে অথবা অ্যাপের মাধ্যমে আপনি সরাসরি সম্প্রচার দেখতে পারবেন।

তাছাড়া, এই সাইটে হারের ঝুঁকি কমাতে সাহায্য করার জন্যে আপনি প্রতিটি ক্রিকেট ম্যাচের পরিসংখ্যান দেখতে পারবেন। বিশেষ করে আমাদের দেশের ক্রিকেট প্রেমিদের জন্য, বেট উইনার সেরা বেটিং অভিজ্ঞতা প্রদান করার জন্য প্রায়ই মৌসুমী ক্রিকেট বেটিং বোনাস প্রকাশ করে থাকে।

Betwinner ওয়েবসাইট থেকে বেট করার পাশাপাশি Betwinner এর ডেভেলপাররা স্মার্টফোন থেকে Baji live খেলার জন্য একটি সহজ মোবাইল অ্যাপ্লিকেশান তৈরি করেছে। আর এই অ্যাপের মাধ্যমে আপনাকে সরাসরি ম্যাচ সম্প্রচার দেখতে এবং লাইন এবং লাইভ মোডে খেলাতে বেট করার সুবিধে দেয়।

আরো পড়ুনঃ কুইজ খেলে টাকা ইনকাম ২০২২

বেটিং সাইট থেকে বিকাশে কিভাবে টাকা নিবেন

Betwinner সাইটে বেট করার জন্য সর্ব‌নিম্ন ৫০০ টাকা ডি‌পো‌জিট প্র‌য়োজন হবে। এই ৫০০ টাকা দি‌য়েই আপ‌নি বেট করে টাকা আয় করা শুরু কর‌ে দিতে পা‌রেন। আপনার ওয়ালেটে টাকা জমা অথবা উত্তোলন করার জন্য আপনাকে নিচের যেকোনো একটি ইন্টারনেট পে‌মেন্ট ব্যবস্থা ব্যবহার করে টাকা তুলতে পারবেন।

১। Skrill account ৩। Wire transfer ২। Debit card/credit card ৩। Neteller account ৫। Bank cheque সহ আরো অনেক পেমেন্ট মেথড। এছাড়াও বাংলাদেশি ইন্টারনেট মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বাংলা‌দে‌শে Betwinner সাইট থে‌কে টাকা উ‌ত্তোল‌ন করার জন্য ইন্টারনেট মোবাইল ব্যাংকিং সেবা গুলো বেটার হয়।

বেট করার জন্য প্র‌য়োজনীয় টিপস

প্রিয় পাঠক বেট করার আগে আপনি অবশ্যই খেলা‌টি সম্প‌র্কে বিস্তা‌রিত জে‌নে নি‌বেন। বিভিন্ন ভাবে খেলা সম্পর্কে বিস্তা‌রিত জানতে পারবেন। ‌বেট করার পূর্বে কোন দলে কতগুলো পয়েন্ট রয়েছে, বেট করলে কেমন লাভ হতে পারবে, কোন দলটি অনেক ভা‌লো খে‌লে এবং কোন অপশন কেমন ইত্যা‌দি বিষয়গুলো ভা‌লোভা‌বে দেখে নিন। এরপরে আপনার বেট প্লেস করুন। এই পদ্ধতি অনুসরণ করলে আপনার জিতে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকবে।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে উল্লিখিত বাংলাদেশের জন্য সেরা ব্যাটিং সাইট বাংলাদেশি খেলোয়াড়দের কাছে সুপারিশ করা যায়। কেননা তারা বিশ্বস্ত এবং সম্পূর্ণ আইনি। এই সাইটটি তার সুবিধের কারণে অন্যান্য সাইট থেকে আলাদা এবং একটি আরামদায়ক বেটিং অভিজ্ঞতার জন্য প্রয়োজনীয় সকল ধরনের ফিচার প্রদান করতে সক্ষম। ফিচারের পরিপ্রেক্ষিতে আপনি আপনার জন্য সেরা বেটিং সাইটটি সিলেক্ট করুন, বেট ধরুন এবং এখনই অধিক টাকা জিতে নিন!

[বি‌শেষ নোট] বেট, বা‌জি, জুয়া‌, নেশা এগুলা সামাজিক ভাবে মানুষ অন্য দৃষ্টিতে দেখেন। কেননা সকল ধর‌নের বা‌জি হচ্ছে জুয়া। আর এই জুয়া হ‌চ্ছে সমাজ ‌বি‌রোধী, অ‌নৈ‌তিক এবং একটি ঘৃণ্য কাজ। ধর্মীয় ভা‌বে জুয়া খেলা, বাজি খেলা, নেশা করা সম্পূর্ণভা‌বে নি‌ষিদ্ধ ও বড় মা‌পের পাপের কাজ। 

ইসলাম ধ‌র্মে বাজি খেলা এবং জুয়া খেলার শা‌স্তি অত্যন্ত ক‌ঠিন। কেননা এগুলা মানুষ‌কে সর্বস্বান্ত বা সর্বহারা ক‌রে দেয়। পাশাপা‌শি সংসার এবং ব্য‌ক্তি জীব‌নে বিশৃঙ্খলা সহ নানা রকম অশা‌ন্তির তৈরি ক‌রে। তাই এই সকল প‌থে আপনার না আসাটাই ভালো হবে।

ইসলামে বেটিং ও লটারি সম্পর্কে যা বলে

বাজি খেলা এবং লটারি খেলা ইসলামে সম্পূর্ণ হারাম করা হয়েছে। কেননা জুয়া খেলা বা বাজি খেলা হচ্ছে মারাত্মক কবীরা গুনাহ। এমনকি পবিত্র কোরআন মাজিদে বাজি খেলা এবং লটারি খেলা শয়তানি কাজ হিসেবে আখ্যায়িত করা হয়েছে। এগুলোর দ্বারা সমাজে নেমে আছে অবক্ষয়। পরিবারে অশান্তি এবং সমাজে অশান্তির সৃষ্টি হয়। তাই এই কাজ থেকে আমাদের সকলের বিরত থাকা উচিত।

পবিত্র আল কুরআনে বর্ণিত হয়েছেঃ হে মুমিনগণ এই যে মদ, জুয়া, প্রতিমা এবং ভাগ্য-নির্ধারক সমূহ শয়তানের অপবিত্র কার্য বৈ আর কিছুই নয়। তাই, এই এগুলো পাপ থেকে বেঁচে থাকো যাতে তোমরা কল্যাণপ্রাপ্ত হও। [ সূরা মায়িদা-৯০] 

অন্যদিকে আবু হুরায়রা (রা) থেকে হাদীসে বর্ণিত হয়েছেঃ রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, "পিতা-মাতার অবাধ্য সন্তান, জুয়া অংশগ্রহণকারী, খোঁটাদাতা এবং মদ্যপায়ী জান্নাতে যাবেনা " (দারেমী, হাদিস: ৩৬৫৩; মিশকাত হাদিস: ৩৪৮৬)। এছাড়াও বাজি খেলা, লটারি খেললে পারিবারিক, সামাজিক শান্তি স্থিতিশীলতা বিনষ্ট হয়ে যায়। 

উপরোক্ত লেখা থেকে বলতে পারি, ইসলামে বাজি খেলা ও লটারি খেলা সম্পূর্ণ ভাবে হারাম। সেজন্য, বাজি খেলা এবং লটারি খেলা সহ যাবতীয় অবৈধ কার্যক্রম থেকে আমরা মুসলমান হিসেবে আমাদের সবাইকে বিরত থাকতে হবে। অনলাইন বেটিং খেলা হারাম এবং ইসলামে বাজি খেলা এবং লটারি খেলা জঘন্যতম অপরাধ মুলক কাজ।

বাজি খেলার শাস্তি

অনলাইনে বাজি খেলা বা বেটিং খেলা বিষয়টি বর্তমান সময়ে এমন একটি বিষয়ে পরিণত হয়েছে। যেখানে ছোটো বাচ্চা থেকে শুরু করে সিনিয়র গুলো অনলাইন বেটিংয়ে আসক্ত হয়ে জাচ্ছে। বিশেষ করে যুবকরা এই খেলায় বেশী আসক্ত হয়ে যাচ্ছে। 

বিভিন্ন ধরনের খেলার টুর্নামেন্ট যেমনঃ বিপিএল, আইপিএল, টি-টেন ইত্যাদি খেলাতে অনলাইনে বেটিং এর পরিমাণ আরো বৃদ্ধি পায়। এখানে খেলার কারণে দেশ থেকে কোটি কোটি টাকা বাহিরের দেশে চলে যায়। আর এই বিষয়টি বন্ধ করার জন্য বাংলাদেশ সরকার বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে থাকে।

বাংলাদেশ প্রশাসন এই অপরাধের জন্য অনেকজনে আটক করেছে। অনেকেই বিভিন্ন রকম অনলাইন বেটিং খেলার সঙ্গে জড়িত থাকতো বলে জানা যায়। এছাড়াও আপনি নিশ্চয় দেখে থাকবেন যে বিভিন্ন সময় খবরের কাগজে দেখা যায় আটকের খবর। অনলাইন বেটিং খেলার জন্য শাস্তি জেল-জরিমানা হতে পারে। তাই আমাদের সকলের উচিত এগুলো থেকে দূরে থাকা।

0 Comments