Technical Care BD https://www.technicalcarebd.com/2022/06/best-betting-sites-bangladesh.html

বাংলাদেশের সেরা বেটিং সাইট

বাংলাদেশের সেরা বেটিং সাইট — সাধারণত বেটিং করার জন্য আমাদের বাহিরের সাইট গুলোর প্রতি ঝুকতে হয় বেশী। আগ্রহ বেশী থাকার কারণ হলো আমাদের দেশীয় বেটিং সাইট গুলো সম্পর্কে জ্ঞাত না থাকা। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় সঠিক পরিমাণ অর্থ তারা প্রদান করে না। তাদের লাইসেন্স রয়েছে কিনা ইত্যাদি চেক করা আমাদের কাম্য নয়। আপনার বেটিং করা অর্থ নিয়ে যেকোনো সময়ে উধাও হয়ে যেতে পারে।

বাংলাদেশের সেরা বেটিং সাইট

সূচীপত্রঃ বাংলাদেশের সেরা বেটিং সাইট

কিন্তু আপনি কি জানেন? আপনি চাইলেই এখন থেকে বাংলাদেশের লাইসেন্স প্রাপ্ত বেটিং সাইট গুলোতে বেটিং করতে পারবেন। আপনি যদি এ সম্পর্কে না জেনে থাকেন পড়ে ফেলুন আজকের এ বাংলাদেশের সেরা বেটিং সাইট আর্টিকেলটি। আজকে আমরা বাংলাদেশের সেরা বেটিং সাইট গুলোর একটি তালিকা তৈরি করেছি। এখানে, দেয়া প্রতিটি সাইট এর নিজস্ব লাইসেন্স, মালিকানাধীন রয়েছে।

বাংলাদেশের সেরা বেটিং সাইট

বাংলাদেশের মানুষ স্পোর্টস প্রেমী অনেক বেশী পরিমাণে। যেকোনো ধরণের বেটিং করে টাকা আয় করার জন্য ইন্ডিয়া কিংবা আমেরিকান সাইট গুলোতে বেটিং করতে হয়। সবচেয়ে ঝামেলার বিষয়টা হলো টাকা ডিপোজিট এর ক্ষেত্রে যেসব মাধ্যমে বাহিরে পেমেন্ট গ্রহণ করে সে সব মাধ্যম বাংলাদেশের মানুষের জন্য সবার জন্য উন্মুক্ত নয়। যার ফলে ডিপোজিট কিংবা উইথড্র এর জন্য সাহায্য নিতে হয় থার্ড পার্টি কোনো ব্যাক্তি কিংবা সাইটের উপর যেটা বাড়তি ঝামেলা তৈরি করে। 

কিন্তু বাংলাদেশের বেটিং সাইট গুলোতে আপনি বিকাশ বা যেকোনো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ডিপোজিট বা উইথড্র করে নিতে পারবেন। যা বাড়তি ঝামেলা থেকে আপনার সময় কে বাচিয়ে দিতে সক্ষম।

বাংলাদেশের বেটিং করার জন্য প্রচুর বেটিং সাইট রয়েছে কিন্তু গুটি কয়েক বেটিং ওয়েবসাইট ছাড়া বাকি সব গুলোই লাইসেন্স প্রাপ্ত নয়। যেকোনো মালিকানা লাইসেন্স প্রাপ্ত নয় মানে সেগুলো যেকোনো সময়ে ব্যাবহারকারীদের অর্থ প্রদান করতে ঝামেলা করতেই পারে। তাই নিচে আমরা বাংলাদেশের সেরা বেটিং সাইট গুলোর লিস্ট লিংক সহ দিয়ে দিলামঃ 

1. 22 BET - বাংলাদেশের সেরা বেটিং সাইট

বাংলাদেশে সেরা বেটিং সাইট গুলোর মধ্যে অন্যতম একটি সাইট হলো 22 Bet. সেরা বেটিং সাইট 22 Bet ভিজিট করুন এখানে ক্লিক করে। সবচেয়ে নিরাপদ বেটিং সাইট গুলোর এটি একটি। এখানে সকল প্রকার নিশ্চয়তা ও নিরাপত্তা তারা তার ব্যাবহারকারীদের ক্ষেত্রে প্রয়োগ করে। এই বেটিং সাইটে স্পোর্টস সম্পর্কিত যেকোনো খেলায় আপনি বেটিং করতে পারবেন। এখানে নতুন রেজিস্ট্রেন করলে ৫০ থেকে ৮০% বোনাস পাওয়া যায় প্রথম ডিপোজিট এর উপরে। 

এই বেটিং সাইটে আপনারা স্পোর্টস, জ্যাকপট, ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, ই-স্পোর্টস, ২২ গেমস, টিভি গেমস ইত্যাদির উপর বেটিং করতে পারবেন। 22 bet বেটিং করার জন্য আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশন ফর্মে নাম, ইমেইল এড্রেস, পাসওয়ার্ড, কারেন্সি এর স্থানে বাংলাদেশী টাকা সিলেক্ট করতে হবে ও নিচ থেকে আপনি যদি বোনাস রিজেক্ট ও নিতে চান সেটা সিলেক্ট করে দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এরপরে নির্দিষ্ট পরিমাণ টাকা ডিপোজিট করে বেটিং করতে পারবেন। 22 bet এর রয়েছে মোবাইল এপ্লিকেশন ও মোবাইলে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আরো পড়ুনঃ ঘরে বসে টাকা আয় করতে চাই

2. MELBET - বাংলাদেশের সেরা বেটিং সাইট

যদি বলা হয় বাংলাদেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে কোন বেটিং সাইটটি? তাহলে আপনাকে বলতে হবে Melbet সবচেয়ে বেশী জনপ্রিয় একটি বেটিং সাইট। সবচেয়ে সহজ উপায় এখান থেকে বেটিং করা যায়। সাইট ছাড়াও রয়েছে নিজস্ব এপ্লিকেশন। মেলবেট এর ও রয়েছে বাংলাদেশের বাজি ধরার সংস্থা থেকে লাইসেন্স। এই সাইটে ব্যাবহার কারীদেরকে প্রথম ডিপোজিটে প্রায় ১৫০% বোনাস প্রদান করা হয়।

এই সাইটে বেটিং করা যাবে মোবাইল এপ্লিকেশন ব্যাবহার করে ও সরাসরি সাইটের মাধ্যমে। যেকোনো ভাবে করতে গেলেই আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।এখান থেকে সরাসরি ফোন নাম্বার মাধ্যমে আপনারা রেজিস্ট্রেশন প্রসেস সম্পন্ন করে নাম, ইমেইল ও কারেন্সি সিলেক্ট করে বেটিং শুরু করতে হবে।

3. Parimatch - বাংলাদেশের সেরা বেটিং সাইট

বাংলাদেশের মধ্যে অন্যতম সেরা ভেরিফাইড একটি বেটিং সাইট হলো পারিম্যাচ। এটি একটি আন্তর্জাতিক বেটিং ওয়েবসাইট তবে বিভিন্ন কান্ট্রির জন্য আলাদা আলাদা কারেন্সি ও পেমেন্ট সিস্টেম রাখা হয়েছে। আপনি যদি Parimatch লিখে ঢুকেন সেক্ষেত্রে আন্তর্জাতিক ভাবে ঢুকে যাবেন। আপনাকে BD parimatch লিখে সাইটে প্রবেশ করতে হবে। বেটিং সাইটটিতে ভিজিট করুন এখানে ক্লিক করে

এখানে ১৫০% পর্যন্ত বোনাস প্রদান করা হয়। বোনাস ১২ হাজার দিয়ে আপনি বেটিং করতে পারবেন ক্যাসিনো থেকে। এই সাইটে বেটিং করতে পারবেন মোবাইল এপ্লিকেশন ব্যাবহার করে ও ওয়েবসাইটের মাধ্যমে। বেটিং করার জন্য সর্বপ্রথম সাইন আপ করতে হবে। সাইন আপ করতে এখানে ক্লিক করুন। এখান নাম ও ইমেইল অথবা শুধু ফোন নাম্বার দিয়ে সাইন আপ করে ডিপোজিট করে শুরু করতে পারবেন বেটিং।

আরো পড়ুনঃ কুইজ খেলে টাকা ইনকাম ২০২২

4. bet 365 - বাংলাদেশের সেরা বেটিং সাইট

আপনি যদি বাংলাদেশের মধ্যে সেরা বেটিং সাইট গুলো খুজে থাকেন নিশ্চিত ভাবেই bet 365 আপনাকে অবাক করে দিবে। এটি বাংলাদেশের লাইসেন্স প্রাপ্ত অন্যতম সেরা একটি বেটিং সাইট। স্পোর্টস সম্পর্কিত যেকোনো লাইভ খেলার পাশাপাশি ক্যাসিনো থেকে বেটিং করা যাবে এই বেটিং সাইটের মাধ্যমে। এই সাইটে বেটিং করা একদম সহজ। এখানে প্রথম ডিপোজিট এর উপর ১০০% বোনাস প্রদান করা হয়। 

এই সাইটে বেটিং শুরু করার জন্য আপনাকে একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট করতে আপনাকে নাম, ফোন নাম্বার, ইমেইল, এড্রেস, জন্মস্থান ইত্যাদি সকল তথ্য সঠিক ভাবে সাবমিট করতে হবে। একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন

শেষ কথা

বাংলাদেশের সেরা বেটিং সাইট আর্টিকেলে আমরা সেরা কয়েকটি বেটিং সাইট সম্পর্কে লিখলাম। এখানে প্রতিটি সাইটে আলাদা আলাদা কিছু বাড়তি সুবিধা রয়েছে। আপনার সুবিধা অনুযায়ী যে সাইট গুলোকে বেশী নির্ভরশীল যোগ্য মনে হয় সেগুলোতে বেটিং করতে পারেন। প্রতিটি সাইট বাংলাদেশ থেকে লাইসেন্সপ্রাপ্ত। আপনার টাকা ইউথড্র কিংবা ডিপোজিট কোনো ক্ষেত্রেই ঝামেলা হবে না। এতক্ষন ধরে আর্টিকেল টি পড়ার জন্য অনেক ধন্যবাদ।

0 Comments

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.??