সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪

সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪ - প্রিয় পাঠক আসসালামু আলাইকুম আশাকরি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন। আজকের এই পোস্টটি থেকে আমরা সুপারক্রিট সিমেন্ট এর দাম ২০২৩ এবং এই সিমেন্টের বর্তমান বাজার দাম কত টাকা সেই সম্পর্কে জানার চেষ্টা করবো।

সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪

সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪

সকলের সুবিধের জন্য আমাদের এই লেখাটিতে সুপারক্রিট সিমেন্টের দাম ২০২৪ প্রতিদিনের বাজারে কতটাকা সেই সম্পর্কে আপডেট জানিয়ে দেওয়া হয়ে থাকে। তাই সুপারক্রিট সিমেন্ট দাম ২০২৪ সম্পর্কে জানতে আমাদের এই সাইট নিয়মিত ভিজিট করুন। 

এই পোস্টে আমরা সুপারক্রিট সিমেন্টের দাম বর্তমানে কত সেটা তুলে ধরেছি। এখানে সুপারক্রিট সিমেন্টের যে দাম উল্লেখ করা হয়েছে তা শুধু ধারণা মাত্র। কেননা দোকানভেদে ও বিভিন্ন শহরগুলোতে বিভিন্ন সময়ে সিমেন্টের দাম আপডাউন করে। 

আর বিভিন্ন রকম পরিস্থিতির কারণে এবং কম সরবরাহের কারণে সিমেন্টের দাম কিছুটা বেড়ে যায়। এই পোস্টে সুপারক্রিট সিমেন্টের যে দাম বলেছি তার থেকে ৫ টাকা থেকে ১০ টাকা কমবেশি হতে পারে। আর আশা করা যায় সুপারক্রিট সিমেন্ট এর দাম ২০২৪ সালে আর বাড়বে না।

বাংলাদেশের সেরা সিমেন্ট ২০২৪ তালিকার ১০ নাম্বার পজিশনের মধ্যে জায়গা করে নিয়েছে যে সিমেন্টটি সেটা হচ্ছে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর প্রতিষ্ঠান লাফার্জ সুরমা সিমেন্ট লিমিটেডের একটি পণ্য সুপারক্রিট সিমেন্ট। এটি ২০০৩ সাল থেকে বাংলাদেশে সিমেন্ট উৎপাদন করে আসছে, সুপারক্রিট সিমেন্ট কোম্পানিটির ফ্যাক্টরি সুনামগঞ্জের ছাতক উপজেলায় অবস্থিত। 

আজকর আমাদের এই লেখায় সুপারক্রিট সিমেন্টের প্রতি ১ ব্যাগের দাম উল্লেখ ধরা হয়েছে। প্রিয় পাঠক আজকের এ পোস্টটি থেকে আপনারা জানতে পারবেন সুপারক্রিট সিমেন্টের দাম ২০২৪ কত টাকা সেটা সম্পর্কে। সুপারক্রিট সিমেন্টের বর্তমান দাম ৫৬০-৬০০ টাকা পর্যন্ত বিক্রি হয়ে থাকে।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)