Technical Care BD https://www.technicalcarebd.com/2022/02/free-fire-max.html

ফ্রি ফায়ার ম্যাক্স

ফ্রি ফায়ার ম্যাক্স - ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড — ফ্রী ফায়ার খেলেন অথচ ফ্রি ফায়ার ম্যাক্স এর নাম শুনেনি এমন মানুষ হয়তোবা খুবই কমই রয়েছেন। বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম হচ্ছে ফ্রি ফায়ার। গুগল প্লে স্টোরে ফ্রি ফায়ার গেমটির ডাউনলোড সংখ্যা ১০০ কোটির ও বেশি। ফ্রি ফায়ার ম্যাক্স হচ্ছে ফ্রি ফায়ারের চেয়ে উন্নত গ্রাফিক্স ভার্সন। 

এই গেমে আছে এইচডি গ্রাফিক্স ও উন্নত সেটিংস। যে ফিচারস গুলোর সাহায্য আপনার গেমিং এক্সপেরিয়েন্স হবে আরো বেশি উন্নত। অনেকেই আমাকে কমেন্ট বক্সে এবং ইনবক্সে প্রশ্ন করেন যে ভাই ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করব কিভাবে। প্রিয় পাঠক চলুন দেখে নেই আপনি বাংলাদেশ থেকে কিভাবে ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করবেন।

ফ্রি ফায়ার ম্যাক্স কিভাবে ডাউনলোড করব

প্রথমে আপনার হাতে থাকা স্মার্টফোন থেকে গুগল প্লে স্টোর অ্যাপটিকে ওপেন করুন। তারপর সার্চ বক্সে টাইপ করুন Garena Free Fire Max। এরপর আপনার সামনে Garena Free Fire Max গেমটি চলে আসবে। কিন্ত এই গেমটি বাংলাদেশ থেকে খেলার জন্য কোনো পারমিশন নেই। সেজন্য সেখানে আপনারা This item isn't available in your country লেখা দেখতে পারবেন। 

তো ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করার কোনো উপায় নেই কি? জি অবশ্যই আছে। ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করার জন্য আপনাকে আপনার ফোনে একটি ভিপিএন ইন্সটল করে নিতে হবে। ভিপিএন ওপেন করার পর আবার গুগল প্লে স্টোরে লিখবেন Garena Free Fire Max. তারপর আপনার সামনে গেমটি ইন্সটল করার অপশন চলে আসবে। 

এরপর ফ্রি ফায়ার ম্যাক্স আপনার স্মার্টফোনে ডাউনলোড করে ইনস্টল করে নিন। ব্যাস! হয়ে গেলো ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করার পালা। এবার ফ্রি ফায়ার ম্যাক্স খেলার জন্যে আপনাকে যেকোনো একটি ভিপিএন ব্যবহার করে সিংগাপুরের আইপি কানেক্ট করে নিতে পারেন।

Free Fire MAX is designed exclusively to deliver premium gameplay experience in a Battle Royale. Enjoy a variety of exciting game modes with all Free Fire players via exclusive Firelink technology. Experience combat like never before with Ultra HD resolutions and breathtaking effects. Ambush, snipe, and survive; There is only one goal: to survive and be the last one standing.

ফ্রি ফায়ার ম্যাক্স

Free Fire, Battle In Style!

[Fast-paced, deeply immersive gameplay]

50 players parachute onto a deserted island but only one will leave. Over ten minutes, players will compete for weapons and supplies and take down any survivors that stand in their way. Hide, scavenge, fight and survive - with reworked and upgraded graphics, players will be richly immersed in the Battle Royale world from start to finish.

[Same game, better experience]

With HD graphics, enhanced special effects and smoother gameplay, Free Fire MAX provides a realistic and immersive survival experience for all Battle Royale fans.

[4-man squad, with in-game voice chat]

Create squads of up to 4 players and establish communication with your squad right from the start. Lead your friends to victory and be the last team standing victorious at the apex!

[Firelink technology]

With Firelink, you can login your existing Free Fire account to play Free Fire MAX without any hassle. Your progress and items are maintained across both applications in real-time. You can play all game modes with both Free Fire and Free Fire MAX players together, no matter which application they use.

1. Privacy Policy

2. Terms of Service

[Contact us]

Customer Service

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?