Technical Care BD https://www.technicalcarebd.com/2022/01/vidmate-download-korbo-kivabe.html

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট ডাউনলোড করব কিভাবে — আপনি ফোনে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চান কিন্ত সমস্যা হচ্ছে ফোনে অরজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারছেন না কিংবা অরিজিনাল ভিটমেট সম্পর্কে আপনি জানতে চান? যদি আপনি এমনটি চান তাহলে একদম ঠিক ওয়েবসাইটে চলে আসছেন। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদেকে অরজিনাল ভিটমেট ডাউনলোড সম্পর্কে বিস্তারিত বলবো।

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট হচ্ছে খুবই জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশান। কিন্তু এই ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার জন্যে আপনাকে অরিজিনাল ওয়েবসাইট থেকে ডাউনলোড করার প্রয়োজন হবে। অ্যাপটি ডাউনলোড করার পরে যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যম যেমনঃ ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম থেকে আপনি খুবই সহজেই ভিডিও ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেই ভিটমেট ডাউনলোড করব কিভাবে সেই সম্পর্কে। 

ভিটমেট হলো ভিডিও ডাউনলোড করার জন্য জনপ্রিয় একটি অ্যাপ। আর এই ভিটমেট অ্যাপ্লিকেশানটি আপনি এন্ড্রয়েড স্মার্টফোন, কম্পিউটার উভয় প্ল্যাটফর্ম গুলোতে ইন্সটল করতে পারবেন। এছাড়াও এই ভিটমেট অ্যাপ্লিকেশানটি ব্যবহার করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমনঃ ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব থেকে খুবই সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখার সময়ে আমরা বিভিন্ন ধরনের ইন্টারনেট সংযোগ এবং ইন্টারনেট ধীরগতির সমস্যায় পড়ে থাকি। আর এই ধরনের সমস্যাগুলো থেকে মুক্তি পাওয়ার জন্যে আপনারা ভিটমেট সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন। কেননা এই ভিটমেট সফটওয়্যারটি অনেক দ্রুত লোড নেয় অর্থাৎ অ্যাপটি খুবই ফাস্ট কাজ করে। 

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার পদ্ধতি খুবই সহজ। কিন্ত হ্যাঁ ভিটমেট ডাউনলোড করার পূর্বে অবশ্যই দেখে নিবেন যে, ভিটমেট সফটওয়্যারটি অরজিনাল কি-না। কেননা আসল ভিটমেট সফটওয়্যার না হলে আপনাকে সকল প্রকার সার্ভিস সঠিক ভাবে দিবেনা। যেকোনো প্রকার সার্ভিস গ্রহণ করার সময়ে আপনাকে বিভিন্ন সমস্যা দেখাবে। আর এই সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্যেই আপনাকে ফোনে আসল ভিটমেট ডাউনলোড করার প্রয়োজন হবে।

কিন্ত এখন কথা হচ্ছে আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে? চিন্তার কোনো কারণ নেই আজকের এই আর্টিকেলে আমরা আপনাকে দেখিয়ে দিবো যে আসল ভিটমেট ডাউনলোড করবেন কিভাবে। আপনি দুই ভাবে আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। ১ নাম্বার পদ্ধতি হচ্ছে স্মার্টফোন দিয়ে এবং ২ নাম্বার হচ্ছে কম্পিউটার দিয়ে। নিচে ভিটমেট ডাউনলোড করার নিয়ম উল্লেখ করা হয়েছেঃ

আরো পড়ুনঃ মোবাইলে আবহাওয়ার খবর জানার নিয়ম ও অ্যাপ

এন্ড্রয়েড ফোনের জন্য আসল ভিটমেট ডাউনলোড সফটওয়্যার

ভিটমেট সফটওয়্যার সবচেয়ে বেশি আন্ড্রয়েড স্মার্টফোন ইউজাররা ব্যবহার করে থাকে। কেননা স্মার্টফোনে ভিটমেট সফটওয়্যারটি খুবই ভালো সার্ভিস প্রদান করে এবং স্মার্টফোন ইউজারদের অনেক ধরনের সার্ভিস প্রদান করে। এই অ্যাপ ব্যবহার করে যেহেতু ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায়। মূলত সে কারণে স্মার্টফোন ইউজারদের কাছে ভিটমেট সফটওয়্যারটি হচ্ছে ব্যবহার উপযোগী একটি সেরা অ্যাপ।

কিন্ত আপনারা এই ফ্রি ভিডিও ডাউনলোডার সফটওয়্যারটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না। যেহেতু আপনারা ভিটমেট অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না মূলত সে কারণে আপনাকে ভিটমেট অ্যাপটি তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনাকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে। নিচে ভিটমেট ডাউনলোড করার নিয়ম দেওয়া হলোঃ

ভিটমেট ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনের যেকোনো একটি ব্রাউজার ওপেন করার প্রয়োজন হবে। ব্রাউজারে যাওয়ার পরে সার্চ অপশনে গিয়ে আপনাকে লিখতে হবে Vidmate। লেখার পরে আপনাকে সার্চ করতে হবে। সার্চ করার পরে যখন অনেকগুলো ওয়েবসাইট দেখাবে সেগুলোর মধ্যে থেকে আপনাকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইটটিকে খুঁজে বের করতে হবে।

সাধারণত এইভাবে সার্চ করার পরে Vidmate অফিশিয়াল ওয়েবসাইট সবার শুরুতে থাকে। এখন আপনাকে ভিটমেট ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এন্ড্রয়েড স্মার্টফোনের জন্যে অরজিনাল ভিটমেট ডাউনলোড সফটওয়্যার করতে পারবেন এই ওয়েবসাইট থেকে। সেখানে আপনি একটি লেখা দেখতে পারবেন যে Official Download এখন এই অপশনে আপনাকে ক্লিক করতে হবে। কিছু সময় দেরি করার পরে আপনার মোবাইল ফোনে ভিটমেট অ্যাপটি ডাউনলোড হয়ে যাবে। ডাউনলোড হয়ে যাওয়ার পরে আপনার স্মার্টফোনের ফাইল ম্যানেজার অপশনে গিয়ে ভিটমেট অ্যাপটি পেয়ে যাবেন।

ভিটমেট অ্যাপ ডাউনলোড করার পরে আপনার মোবাইল ফোনে সেটাকে ওপেন করতে হবে। অ্যাপটি ওপেন করার পরে আপনাকে Unknown source enable এমন লেখা দেখাবে সেখানে আপনাকে Enable করে দিতে হবে। তারপর ভিটমেট Install অপশনে ক্লিক করতে হবে। Install করার পরে আপনার মোবাইলে ভিটমেট অ্যাপের icon দেখা যাবে। যখন আপনি Vidmate অ্যাপ ব্যবহার করবেন তখন অ্যাপে ক্লিক করলেই ব্যবহার করতে পারবেন। সহজেই ভিটমেট ডাউনলোড করুন এখানে ক্লিক করে।

ভিটমেট কেন এতবেশি জনপ্রিয়

ভিটমেট সফটওয়্যার এতবেশি জনপ্রিয়তার মূল কারণ হলো সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর ভিডিও সহজেই ডাউনলোড করার অপশন এখানে আছে। এছাড়া আপনার ফোনে ইন্টারনেট সংযোগ যতই খারাপ হোক না কেন তা সত্ত্বেও ভিটমেট অ্যাপ অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। এই অ্যাপ ব্যবহার করে খুবই সহজে ভিডিও ডাউনলোড করা সম্ভব হয় এবং ভিডিও ডাউনলোড করার সময়ে যে সকল ভিডিও খারাপ কোয়ালিটিতে রয়েছে সেসকল ভিডিওগুলো আপনি ভালো কোয়ালিটিতে ডাউনলোড করতে পারবেন।

এই ভিটমেট অ্যাপটি দিয়ে শুধুমাত্র ভিডিও ডাউনলোড করা যায়না। আপনি চাইলে যেকোনো মিউজিক অডিও ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন সেক্ষেত্রে এখানে আপনি নিজের ইচ্ছামতো বিভিন্ন সাইজ দিতে পারবেন। আপনি ইচ্ছামতো যেকোনো ফাইল সাইজ ডাউনলোড করতে পারবেন। এছাড়াও ভিটমেট অ্যাপের সাহায্য আপনি অনেকগুলো সোশ্যাল মিডিয়া একাউন্ট চালাতে পারবেন যার কারণে এটির জনপ্রিয়তা অধিক পরিমাণে আছে। 

আরো পড়ুনঃ স্মার্টফোনে সেরা মেসেজিং ও কলিং অ্যাপ

ভিটমেট অ্যাপের সুবিধা

ভিটমেট অ্যাপের অনেকগুলো সুবিধে আছে। এছাড়া আমরা একটু আগেই ভিটমেট অ্যাপের কয়েকটি সুবিধার কথা বলেছি। তারপরেও আমরা আরো কিছু সুবিধা একনজর দেখে নেই- আপনার মোবাইল ফোনে ইন্টারনেট কানেকশন ধীরগতির হলেও ভিটমেট অ্যাপটি অনায়েসে ব্যবহার করতে পারবেন। ভিটমেট ব্যবহার করে যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর ভিডিও ডাউনলোড করতে পারবেন। যেকোনো ভিডিও অডিও ফাইল ডাউনলোড করতে পারবেন ভিটমেট অ্যাপের মাধ্যমে। 

ভিটমেট অ্যাপে ভিডিও, অডিও ফাইল আকারে ডাউনলোড করার জন্যে ফাইল সাইজ দেওয়া থাকে। সেখানে আপনার প্রয়োজন অনুযায়ী ফাইল সাইজ ব্যাবহার করে ডাউনলোড করতে পারবেন। ভিটমেট অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ্লিকেশান ব্যবহার করতে পারবেন। যদি আপনার মোবাইল ডাটা সীমিত হয়। তাহলে ভিডিও অথবা অডিও ডাউনলোড করে অফলাইনে দেখতে পারবেন।

যদি আপনি ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে আমি আশা করি আমাদের এই ভিটমেট ডাউনলোড করব কিভাবে আর্টিকেলটি আপনার উপকারে আসবে। কেননা এখানে আমরা আসল ভিটমেট ডাউনলোড করার সহজ পদ্ধতি দেখিয়েছি মোবাইল দিয়ে ডাউনলোড করতে। যাতে করে আপনি খুবই সহজেই ভিটমেট ডাউনলোড করতে পারেন ও ভিটমেট ব্যবহার করার সুবিধে ভোগ করতে পারেন। যদি আপনি ভিটমেট সম্পর্কে আরো কিছু জানতে চান তাহলে নিচে কমেন্ট বক্সে আমাদের জানিয়ে দিন।

আরো পড়ুনঃ সেরা ৫ ফ্রি টরেন্ট অ্যাপ ২০২২

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?