মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার

মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার - আমরা অনেকেই আমাদের পরিচিত-জন কিংবা অন্যান্য ব্যক্তিদের মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার অনুসন্ধান করে থাকি। কিন্তু, অন্যান্যদের মতো আপনিও হয়তোবা এখনো পর্যন্ত তেমন কোনো ভালো মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার পাননি। আর যে কারণে আপনি হয়তোবা আজকে এই আর্টিকেলটি দেখার জন্য ভিজিট করেছেন এবং এখন আপনি মোবাইল নাম্বার ট্র্যাকিং করার সফটওয়্যার খুঁজছেন।

মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার

যাইহোক, এবার আপনার জানার প্রয়োজন যে, সত্যিই মোবাইল নাম্বার ট্র্যাকিং করার সফটওয়্যার রয়েছে কিনা এবং যদি মোবাইল নম্বর ট্র্যাকিং করার সফটওয়্যার থেকে থাকে, তাহলে সেটি দিয়ে কিভাবে মোবাইল ট্র্যাক করা সম্ভব।

এখানে আপনার প্রথমেই এটি মাথায় রাখা গুরুত্বপূর্ণ যে, আপনি আসলে যেরকম সফটওয়্যার খোঁজার জন্য আজকের এই আর্টিকেলটিতে এসেছেন, আপনি এখানে সেরকম কোনো সফটওয়্যার এর খোঁজ পাবেন না। বরং, আপনি এখানে সত্যিই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার পেতে পারেন, তবে সেটি হবে বৈধভাবে।

বর্তমান প্রযুক্তি এমন নতুন উচ্চতায় পৌঁছেছে যে, এখন একটি ফোন বা মোবাইল নাম্বার ট্র্যাক করার জন্য বেশ কয়েকটি পদ্ধতি পাবেন। আজকের আর্টিকেলটিতে আমি এরকম কিছু অ্যাপ এবং সার্ভিস নিয়ে আলোচনা করব, আপনি চাইলেই খুব সহজে যে কোন মোবাইল নাম্বার ট্র্যাকিং করতে পারবেন।

(toc) #title=(সুচিপত্র)

১. mSpy সফটওয়্যার দিয়ে মোবাইল নাম্বার ট্র্যাক করুন

আপনি যদি এখন মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার খুঁজে থাকেন, তাহলে আপনি প্রথমেই mSpy এপ্লিকেশনটি ব্যবহার করে দেখতে পারেন। এটি একটি জনপ্রিয় এবং ইউজার ফ্রেন্ডলি অ্যাপ্লিকেশন, যেটি দিয়ে আপনি GPS Location, Call Log, Web History, Texts এবং আরো অনেক কিছু ট্র্যাকিং করতে পারবেন। 

এখানে আপনাকে বলে রাখি যে, এই অ্যাপটি ব্যবহার করার জন্য কিন্তু আপনাকে টাকা পে করতে হবে। এই মোবাইল নাম্বর ট্র্যাকিং সফটওয়্যারটি একটি পেইড অ্যাপ, যা ফ্রিতে ব্যবহার করা যায় না। আপনি যদি সত্যিই আপনার পরিবারের সদস্যদের মোবাইল নাম্বার ট্র্যাক করতে চান বা তাদের ডিভাইসের কল হিস্ট্রি সহ যাবতীয় কার্যকলাপে নজরদারি করতে চান, তাহলে এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি আপনার জন্য বেশ কার্যকর হতে পারে।

mSpy মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি ব্যবহার করার জন্য আপনাকে এখানে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে এবং তারপর এই অ্যাপ্লিকেশনটি ড্যাশ-বোর্ড থেকে আপনি সমস্ত ট্র্যাক করা ডেটা গুলো দেখতে পাবেন।

আপনি যদি এই মোবাইল নম্বর ট্র্যাকিং সফটওয়্যারটির পেইড ভার্সন কিনতে চান, তাহলে প্রথমে mSpy এর ওয়েবসাইটে প্রবেশ করুন এবং তারপর সফটওয়্যারটি Buy করুন। ‌এরপর এখানে দেওয়া আপনার বৈধ ইমেইলটিতে একটি ইন্সটলেশন নির্দেশনা বলি সহ একটি মেইল আসবে এবং যা থেকে আপনি mSpy ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন।

উল্লেখ্য যে, আপনি mSpy সহজ যাবতীয় মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার ব্যবহার করে অপরিচিত কোন ব্যক্তির মোবাইল নাম্বার ট্র্যাকিং করতে পারবেন না। আপনি যে ব্যক্তির মোবাইল নাম্বার ট্রাক করতে চাইবেন, এক্ষেত্রে আপনাকে অবশ্যই সেই ব্যক্তির মোবাইলের অ্যাক্সেস নিতে হবে এবং তারপর সেটিতে এই সফটওয়্যার দিয়ে সেটআপ করতে হবে। 

যাইহোক, এই সফটওয়্যার ব্যবহার করে মোবাইল নাম্বার ট্র্যাক করার জন্য আপনাকে কি কি করতে হবে এবং আপনি সফটওয়্যারটি কিভাবে সেটআপ করবেন, সে বিষয়ে আপনি তাদের ওয়েবসাইটে আরো ভালো ডিটেলস পাবেন। এছাড়াও আপনি আরো বিস্তারিত জানার জন্য তাদের ওয়েবসাইটের লাইভ সাপোর্টে যোগাযোগ করতে পারেন, যেখানে তারা খুব দ্রুত সময়ের মধ্যে আপনাকে বিষয়টি বুঝিয়ে দিতে সক্ষম হবে।

আরো পড়ুনঃ মোবাইল রেডিয়েশন থেকে বাঁচার উপায়

২. Mobilstealth সফটওয়্যার দিয়ে মোবাইল নাম্বার ট্র্যাক করুন 

মোবাইল নাম্বার ট্র্যাক করার জন্য Mobilstealth হলো আরও একটি অন্যতম সফটওয়্যার। যেকোনো মোবাইল নাম্বার ট্রেস করার জন্য এটি আপনার জন্য আরও একটি দুর্দান্ত উপায় হতে পারে। ‌Mobilstealth এ থাকা মোবাইল মনিটরিং টুলগুলো আপনাকে আপনার টার্গেট করা ডিভাইসের সমস্ত অ্যাক্টিভিটি গুলো ট্রাক করতে সাহায্য করে। 

মজার ব্যাপার হলো, অন্যান্য মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার এর মধ্য থেকে এই সফটওয়্যারটির মূল্য অনেক কম এবং আপনি অনেক কম দামে এই সফটওয়্যারটি ব্যবহার করার সুযোগ পাবেন। ‌Mobilstealth মোবাইল নাম্বর ট্র্যাকিং সফটওয়্যারটি ব্যবহার করার জন্য প্রথমে তাদের ওয়েবসাইট থেকে  ডাউনলোড করে কয়েক মিনিটের মধ্যেই আপনার ডিভাইসে ইন্সটল সম্পূর্ণ করুন এবং এর ব্যবহার শুরু করতে পারেন।

আপনি এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি ব্যবহার করে Whatsapp, Skype, Viber এবং Line এর মতো অ্যাপ্লিকেশন গুলোর অ্যাক্টিভিটি ও ট্র্যাকিং করতে পারবেন। 

যাইহোক, আপনি এই মোবাইল নাম্বার ট্র্যাকিং অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার মাধ্যমে, ‌আপনার টার্গেট করা ফোনের কল এবং এসএমএস এর সমস্ত ডিটেলস সম্পর্কে একটি পরিষ্কার বিবরণ পাবেন। ‌আর এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য আপনি সর্বনিম্ন প্রতিদিন ০.৫০ ডলার থেকে সাবস্ক্রিপশন নিতে পারবেন। ‌

এই অ্যাপ্লিকেশনটি সমস্ত নেটওয়ার্ক ক্যারিয়ার এবং iOS, Windows এবং Android এর মত প্লাটফর্মের জন্য কমফোর্টেবল। তাই আপনি যদি আপনার পরিবারের সদস্যদের মোবাইলের কার্যকলাপের উপর নজর রাখতে চান, তাহলে যে কোন মোবাইল নাম্বার ট্র্যাকিং করার জন্য Mobilstealth একটি দুর্দান্ত অ্যাপ হতে পারে। আর এই মোবাইল নাম্বারটা কি সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আপনি এই লিংকটি ব্যবহার করতে পারেন।

আরো পড়ুনঃ মোবাইল আসক্তি থেকে বাঁচার উপায়

৩. Spyera - একটি মোবাইল নম্বর ট্র্যাকিং সফটওয়্যার

মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার গুলোর মধ্যে থেকে Spyera হলো অন্যতম একটি অ্যাপ্লিকেশন, যা যেকোনো মোবাইল নাম্বার মনিটর করার কাজে ব্যবহার করা যেতে পারে। একটি মোবাইল নম্বর মনিটর করার জন্য Spyera আপনাকে একটি দুর্দান্ত অভিজ্ঞতা দিতে পারে এবং এই অ্যাপ্লিকেশনটির ইউজার ইন্টারফেস বিভিন্ন ফিচারে সমৃদ্ধ।

আপনি যদি মোবাইল নম্বর ট্র্যাক করার জন্য এই সফটওয়্যারটি ব্যবহার করতে চান, তাহলে আপনাকে Spyera ট্র্যাকিং সফটওয়্যারটি কিনে নিতে হবে। ‌এই মোবাইল নম্বর ট্র্যাকিং সফটওয়্যার কেনার জন্য আপনি তাদের ওয়েবসাইটের যান এবং তারপর সেখান থেকে সফটওয়্যারটি কিনে নিন।

যাইহোক, এই সফটওয়্যারটি কেনার পর আপনি কন্ট্রোল প্যানেলে অ্যাক্সেস করার জন্য Login Details সহ একটি ইমেইল পাবেন এবং যেখানে থাকা ধাপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি পরবর্তী পদক্ষেপ নিতে পারবেন।

অন্যান্য মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার এর চাইতে এই সফটওয়্যারটি আপনার কাছে আরো বেশি ইন্টারেস্টিং হতে পারে। ‌কেননা, Spyera সফটওয়্যার টি ব্যবহার করার মাধ্যমে আপনি আপনার টার্গেট করা ফোনের লাইভ কলও শুনতে পারবেন। আর এই সফটওয়্যারটি আপনার টার্গেট করা মোবাইল নাম্বার ট্র্যাক করার জন্য জিপিএস পজিশনিং সিস্টেম ব্যবহার করে।

এমন কি আপনি এই সফটওয়্যারটি ব্যবহার করার মাধ্যমে আপনার টার্গেট করা ফোনের ইমেইল ট্রাক করতে পারবেন এবং আপনি চাইলে ডিভাইসের মাল্টিমিডিয়া ফাইলগুলোতে ও অ্যাক্সেস করতে পারবেন। ‌এছাড়াও, এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি আপনাকে আপনার টার্গেট করা ফোনে ঢাকায় অ্যাপ্লিকেশন গুলোর কার্যকলাপ গুপ্তচরবৃত্তি করতেও পারমিশন দেয়।

আপনি যদি আপনার সন্তান এবং পরিবারের অন্য কোন সদস্যদের ফোনকে নজরদারীর আওতায় রাখতে চান, তাহলে আপনি চাইলে এখন থেকেই Spyera মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার টি ব্যবহার করতে পারেন।

Spyera ট্র্যাকিং সফটওয়্যারটির আরও ফিচার এবং এটি কেনার জন্য তাদের এই অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করুন।

৪. FlexiSPY সফটওয়্যার ব্যবহার করে মোবাইল নাম্বারটা ট্র্যাকিং করার পদ্ধতি

FlexiSPY হলো যে কোন মোবাইল নাম্বার ট্র্যাক করার জন্য আরও একটি দুর্দান্ত এবং সেরা টুল, যা দিয়ে আপনি যেকোন মোবাইল নাম্বার ট্র্যাকিং করতে পারেন। এই সফটওয়্যারটি ও উপরে আলোচনা করা অন্যান্য অ্যাপ্লিকেশনের মতোই Whatsapp, Skype, Viber এবং Line এর মত মেসেজিং অ্যাপে গুপ্তচরবৃত্তি করতে পারে। সেই সাথে, এই সফটওয়্যারটি আপনার টার্গেট করা ফোনের যেকোন কল আটকাতে পারে এবং কল রেকর্ড করতে পারে।

অন্যান্য সকল ট্র্যাকিং সফটওয়্যারের মত এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার ব্যবহার পদ্ধতি ও সহজ। আপনি যদি এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি ব্যবহার করতে চান, তাহলে প্রথমে FlexiSPY এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন এবং ওয়েবসাইট থেকে FlexiSPY সফটওয়্যারটি ক্রয় করুন। ‌এরপর আপনি তাদের দেওয়া নির্দেশনাবলী অনুযায়ী কম্পিউটারে সেই সফটওয়্যারটি ইন্সটল করুন।

এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটিতে ১৫০ টিরও বেশি ইউনিক ফিচার রয়েছে, যা আপনাকে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য আগ্রহী করে তুলতে পারে। আর আপনি যদি এটি ব্যবহার করতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে এখনি তাদের ওয়েবসাইটে প্রবেশ করুন এবং সেখান থেকে এই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যারটি ডাউনলোড করুন।

আরো পড়ুনঃ কিভাবে মোবাইল নাম্বার দিয়ে লোকেশন ট্র্যাক করা যায়

মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার নিয়ে শেষ কথা

অনেক সময় আপনার জন্য মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার এর প্রয়োজনীয়তা দেখা দিতে পারে। বিশেষ করে, আমরা যখন আমাদের ছোট ছেলে মেয়েদের কাছে মোবাইল দেই এবং সেটি নজরদারী করতে হয়। যাইহোক, আমাদের পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতে কিংবা অন্য যেকোন প্রয়োজনে আমাদের অবশ্যই মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার দরকার হতে পারে। 

তাই, আপনি যদি কোন মোবাইল নাম্বার ট্র্যাকিং করার সফটওয়্যার খুঁজে থাকেন, তাহলে আজকের এই তালিকার মধ্যে থেকে আপনি যেকোনো একটি ব্যবহার করে দেখতে পারেন। তাহলে আজ থেকেই আজকের তালিকা থেকে যেকোন একটি মোবাইল নাম্বার ট্র্যাকিং সফটওয়্যার ব্যবহার করুন এবং আপনার মতামত কমেন্ট করে জানান। ধন্যবাদ, আসসালামু আলাইকুম।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)