Technical Care BD https://www.technicalcarebd.com/2020/10/url-m1-code-how-to-fix-blogger-what-is.html

URL ? m=1 code how to fix blogger। what is ".HTML? m=1"In the URL

আমরা যখন একটি ব্লগার ওয়েবসাইট তৈরি করি। তখন আমাদের এই ওয়েবসাইট এর  মধ্যে নানা রকম সমস্যা দেখা দেয়। কিন্তু আমরা সেই সমস্যা গুলি সঠিক ভাবে ঠিক করতে পারি না। যার ফলে আমাদের ওয়েবসাইট থাকে রাঙ্কিং এর অনেক নিচে। আর এই সমস্যার কারনে আমরা নানা রকম টেনশন করে থাকি। 

সাধারনত ব্লগার ওয়েবসাইটে যে সমস্যাটি হয় তা হচ্ছে URL?m=1। এই ব্লগার blogger website এর এই সমস্যাটি অনেক এই আছেন যে এটি ঠিক করতে পারেন না। তো এর জন্য চিন্তার কোন কারন নেই আজ আমি আপনাদেরকে এটির সমস্যা সমাধান এর জন্য কিছু টিপস দেখাবো। যা অনুসরন করলে আপনি আপনার ব্লগার blogger website এর এই সমস্যা সঠিক ভাবে ঠিক করতে পারবেন। 

মোবাইল ফোনে ব্লগার ওয়েবসাইট খোলার পরে URL? m=1 এই সমস্যা দেখা দেয়। এটি কিভাবে ঠিক করবেন। 
What Is."HTML ? M=1 " InThe URL ? 
m=1 " কে বলা হয়ে থাকে কোয়েরি স্ট্রিং। আপনি যদি কিছুটা কোডিং করতে পারেন তাহলে এটির সমস্যা সমাধান করতে পারবেন।  আপনি আপনার প্রোগ্রামটিকে  ব্যবহার  কারীর ইনপুট হিসেবে ব্যবহার করতে পারেন। আপনি এই ইনপুট টি কোন ওয়েব সার্ভারে সংযুক্ত করতে যাচ্ছেন। এটি মূলত আপনার বা ব্যবহার কারীর ইনপুট প্রোগ্রাম। 

এই কোয়েরি স্ট্রিং পদ্ধতি হচ্ছে মান জোড়ার একটি সহজ সেট। এটি একটি দিয়ে শুরু হয়। Mail URL ,ie ? এটির মানে হচ্ছে কোয়েরি স্ট্রিং এর সূচনা। M=1 এর মানে হচ্ছে m এর এক্তি মান। & ex ;?M=1 & N = 2 etc.  এতি দাঁরা একাধিক যুক্তি প্রদান করা যেতে পারে। 

আমরা পদ্ধটি প্রেরণ করার জন্য সহজভাবে একটি GET অনুরোধ বলা যেতে পারে। আপনি যদি কোন পোস্ট এর সমস্যা সমাধান এর জন্য অনুরোধ প্রেরণ করে থাকেন তাহলে তবে সেটি যদি URL বারে দৃশ্যমান মান হয় তাহলে বা সার্ভারে প্রেরণ করা হয় তাহলে সেটি গুগল ক্রম নেটওয়ার্ক Google Chrome Network এ সহজ ভাবে দেখা জায়। 
Blogger URL ? m=1 Problem Fix Code 

        

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া